Free Money

Loading...

четверг, 27 октября 2016 г.

31 সবচেয়ে সুস্বাদু প্যানকেক রেসিপি

 

 একটি প্যানকেক একটি ফ্ল্যাট পিষ্টক, প্রায়ই পাতলা, এবং বৃত্তাকার, একটি মাড় ভিত্তিক পিটা যে ডিম, দুধ ও মাখন থাকতে পারে থেকে প্রস্তুত করা হয়েছে. এটা প্রায়ই তেল বা মাখন দিয়ে এমন একটি তাওয়া বা ফ্রাইং প্যান হিসাবে একটি গরম পৃষ্ঠ উপর রান্না করা হয়. প্যানকেক রেসিপি পরিবর্তিত হয়, কিন্তু সব ময়দা, ডিম ও দুধের একই মৌলিক উপাদানগুলো আছে.
কিনা আপনি তাদের ব্রেকফাস্ট জন্য ভজনা করা হয়, একটি বলিষ্ঠ ব্রাঞ্চ বা এমনকি ডিনার, আপনি কেবল না প্যানকেকস সঙ্গে ভুল হয়ে যেতে পারে! সিরাপ সঙ্গে তাদের প্লেইন পরিবেশন বা ফল, চকলেট চিপস বা এমনকি বেত্রাঘাত ক্রিম সঙ্গে তাদের আপ ইস্ত্রি করা এবং আপনি একটি অতিশয় ভর্তি খাবার আছে.
কিছু জিনিস একজন আমেরিকান মানুষ জানতে হবে কিভাবে রান্না করা হয়, এবং প্যানকেকস তাদের এক.ভাল খবর হল তারা সহজ হয়. এখানে 30 প্যানকেক রেসিপি যা আপনার জীবনের মহা খুশি করতে হবে.
  1. অ্যাপল প্যানকেকস


    সকল এই লাগে করতে 10 মিনিট. প্রস্তুতি. ডিম ব্লেন্ড, মাখন, ডিম, দুধ, চিনি, লবণ আপেল মেশা.একটি পৃথক বাটি ইন ময়দা, বেকিং পাউডার, দারুচিনি এবং চিনি একসঙ্গে টালা. যতক্ষণ না এটা মিশ্রিত হচ্ছে, আপেল মিশ্রণ মধ্যে ময়দা মিশ্রণ আলোড়ন. কম তাপ উপর ফ্রাইং দ্বারা এটা রান্না করা.এইটা প্রস্তুত! 
    • উপকরণ
    • পুষ্টি
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    • পদ্ধতি
    1. ধাপ 1
      একটি বাটি মধ্যে একত্রিত ময়দা, চিনি এবং দারুচিনি. ডিম এবং দুধ যোগ করুন. মসৃণ না হওয়া পর্যন্ত ঝাঁটা. আপেল মধ্যে আলোড়ন.
    2. ধাপ ২
      কম তাপ উপর একটি অ লাঠি ফ্রাইং প্যান গরম করুন. তেল দিয়ে স্প্রে. প্যান মধ্যে আপেল মিশ্রণ 1/4 কাপ ঢালা. আলতো করে একটি 10cm বৃত্তাকার একটি চামচ ফিরে সঙ্গে আতত.কুক প্যানকেকস, ব্যাচে, 2 মিনিট বা বুদবুদ পর্যন্ত পৃষ্ঠের উপর প্রদর্শিত. উল্টিয়ে দাও. 1 থেকে 2 মিনিট বা মাধ্যমে রান্না পর্যন্ত রান্না করা.
    3. ধাপ 3
      কিউইফ্রু এবং হিমায়িত দই দিয়ে পরিবেশন.
  2. সাদাসিধা প্যানকেক মিক্স


    ময়দা, বেকিং পাউডার, চিনি, মাখন মিশ্রিত প্রয়োজনে এবং লবণ স্বাদ অনুযায়ী. তবে আপনি আপনার প্যানকেকস করতে চান diced আপেল, বা কলার বিট, - আপনি প্যানকেক পিটা কিছু ফল পর্যন্ত যোগ করতে পারেন. তাদের সব ভাল মিশ্রিত করা, তারপর একটি গরম তাওয়া উপর ভাজা.
  3. সাদাসিধা ব্লুবেরি সিরাপ এবং প্যানকেকস

     এই এক জন্য আনুমানিক সময় মাত্র 15 মিনিট.
    ভাল বেস উপাদান মিশ্রিত করা - চিনি দ্রবীভূত মন্থন, এবং সামান্য পেষ প্যান পাশ বিরুদ্ধে বেরি টিপে পর্যন্ত বেরি সামান্য নরম পেতে এবং মিশ্রণ সিরাপ পায়. একটি ছোট কড়া মধ্যে উপাদানগুলো রাখুন এবং ভাল ফেটান. 
    ব্লুবেরি গন্ধ এবং লেবু ইঙ্গিত বিস্ফোরিত এই সিরাপ মধ্যে নির্ভুল. উপর প্যানকেকস বা আইস ক্রিম গ্রেট. PocketChangeGourmet.com থেকে ম্যারাডোনা
    স্থল: 3 কাপ
    উপকরণ
    • 2 গণমাধ্যমে কাপ ব্লুবেরি, তাজা বা হিমায়িত
    • 2 কাপ জল
    • 1 কাপ চিনি
    • 1½ সম্পর্কে টেবিল - 1 মেয়ার লেবু রস
    • লেবুর খোসা 1 ইঞ্চি স্লাইস (একটি উদ্ভিজ্জ লুণ্ঠক ব্যবহার করুন)
    নির্দেশনা
    1. একটি saucepan ক্ষেত্রে পানির গণমাধ্যমে কাপ সঙ্গে ব্লুবেরি মেশা
    2. একটি আলু ফতোবাবু সঙ্গে বেরি Smash এবং একটি অল্প আঁচে আনতে
    3. 15 মিনিটের জন্য কম তাপ উপর অল্প আঁচে
    4. একটি heatproof পরিমাপ কাপ মধ্যে রস আলিঙ্গন, কঠিন বস্তুর উপর কঠিন টিপে, কঠিন বস্তুর পরিত্যক্ত.
    5. কড়া ধুয়ে, চিনি, লেবুর খোসা ও পানি অবশিষ্ট 1½ কাপ যোগ, একটা ফোঁড়া আনতে, চিনি দ্রবীভূত মথন.
    6. মধ্যপন্থী আঁচে সিরাপ ফোঁড়া পর্যন্ত এটি একটি মিছরি থার্মোমিটার উপর 225 °, প্রায় 20 মিনিট eaches
    7. 1 মিনিটের জন্য উচ্চ তাপ উপর ব্লুবেরি রস ও লেবুর রস এবং ফোঁড়া যোগ করুন.
    8. সিরাপ শীতল যাক, তারপর লেবু রূচি পরিত্যক্ত.
    9. পরিষ্কার কাচের বোতল বা বয়াম মধ্যে সিরাপ ঢালা.
    10. সীল এবং পর্যন্ত 6 মাসের জন্য শীতল.
    11. গৃহ্য প্যানকেকস বা আইস ক্রিম ব্যবহার করুন

  4. পুরানো ঢঙের গৃহ্য প্যানকেকস


    এই এক প্রস্তুতি জন্য মাত্র 5 মিনিটের দরকার, কিন্তু রান্না 15 মিনিট বেশি প্রয়োজন.
    ময়দা চালনী পর্যন্ত এটা মসৃণ. বেকিং পাউডার, লবণ এবং চিনি যোগ করুন. ভাল মালকড়ি কেন্দ্রে একটি করুন এবং দুধ, ডিমের মধ্যে ঢালা এবং গলানো মাখন; সব একসাথে ভাল মিশ্রিত করা.তারপর কম তাপ উপর রান্না পর্যন্ত উভয় পক্ষের "বাদামী" হয়.
  5. দারুচিনি রোল প্যানকেকস


    আপনি তন্দুর মধ্যে মাখন গরম করে শুরু করতে পারেন. প্রথম দারুচিনি ভরাট তৈরী - একসঙ্গে মাখন, বাদামী চিনি ও দারুচিনি মথন দ্বারা. ময়দা, বেকিং পাউডার ও লবণ একসঙ্গে ঝাঁটা. দুধ, ডিম ও তেল স্বল্প মধ্যে আলোড়ন. overmix না. (যদি এটা কয়েক ছোট ফোলা বা ডেলা বাধঁা রয়েছে, এটা ঠিক আছে).

    উপাদান

    প্যানকেকস জন্য :
    1 কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    2 চা চামচ বেকিং পাউডার
    1/2 চা চামচ লবণ
    1 কাপ দুধ
    1 বড় ডিম
    1 ঝোল খাত্তয়ার জন্য চামচ উদ্ভিজ্জ তেল
    দারুচিনি ভরাট জন্য :
    1/2 লাঠি unsalted মাখন, কক্ষ তাপমাত্রায়
    1/4 কাপ প্লাস 2 টেবিল চামচ চিনি
    1 1/2 চা-চামচ স্থল দারুচিনি

    নির্দেশ

    1. দারুচিনি ভর্তি করুন , একটি মাঝারি বাটি ইন মাখন, বাদামী চিনি, দারুচিনি একসঙ্গে ফেটান. একটি গ্যালনের চতুর্থাংশ আকারের ভারী জিপ baggie মধ্যে ভরাট আইসক্রীম, এবং এটি সেট একপাশে.
    2. প্যানকেকস করুন : একটি মাঝারি বাটি ইন, ময়দা, বেকিং পাউডার ও লবণ একসঙ্গে ঝাঁটা.দুধ, ডিম, এবং তেল ঝাঁটা, ঠিক না হওয়া পর্যন্ত পিটা moistened হয়.
    3. মাঝারি তাপ উপর একটি বৃহৎ, nonstick ধাতুর তাপ, এবং এটা স্প্রে nonstick স্প্রে দিয়ে.প্যান থেকে পিটা যোগ করার জন্য একটি আইসক্রীম ছাঁকি ব্যবহার করুন. একটি বৃত্ত, ব্যাস প্রায় 4 ইঞ্চি মধ্যে পিটা ছড়িয়ে দেওয়ার ছাঁকি বা পেয়ালার নীচে ব্যবহার করুন. মাঝারি কম তাপ হ্রাস করুন. দারুচিনি ভরাট আপনার baggie কোণে কাটা, এবং খোলা কোণার মধ্যে ভরাট আলিঙ্গন. আপনার প্যানকেক বুদবুদ গঠন শুরু করবে, তখন ভর্তি যোগ করুন.প্যানকেক কেন্দ্রে শুরু হচ্ছে, একটি মোচড় মধ্যে প্যানকেক পিটা উপরে ভরাট আলিঙ্গন, আপনি একটি নিয়মিত দারুচিনি রোল দেখতে ঠিক যেমন. প্যানকেক রান্না 2 থেকে 3 মিনিট, অথবা পর্যন্ত বুদবুদ প্যানকেক উপরে পপিং শুরু এবং এটা নীচে সুবর্ণ খয়েরি. প্যানকেক নীচে একটা পাতলা, চওড়া ধাতু চমস স্লাইড, এবং আস্তে কিন্তু দ্রুত এটা উপর টুসকি. রান্না একটি অতিরিক্ত 2 থেকে 3 মিনিট, যতক্ষণ না অন্য পাশ পাশাপাশি সোনালী হয়. আপনি একটি প্লেট সম্মুখের দিকে প্যানকেক টুসকি যখন, আপনি যে দারুচিনি ভরাট দারুচিনি একটি আগ্নেয়গীরির-মোচড় তৈরি করেছে দেখতে হবে. একটি কাগজ গামছা দিয়ে প্যান অপনোদন, এবং অবশিষ্ট প্যানকেক পিটা এবং দারুচিনি ভরাট সঙ্গে পুনরাবৃত্তি. চকচকে সংক্ষিপ্তভাবে Rewarm, প্রয়োজনে. চকচকে একটি গুঁড়ি গুঁড়ি ব্রষ্টি সঙ্গে topped প্যানকেকস পরিবেশন.
  6. লাল মখমল প্যানকেকস


    ময়দা, বেকিং সোডা, চূর্ণ চিনি, লবণ, ঘোল, চিনি ছাড়া কোকো, দস্তার চিনি, প্রায় 2 টেবিল চামচ লাল তরল খাদ্য রং, ডিম এবং বেকিং পাউডার এর পরিমাপ একসঙ্গে ঝাঁটা. একটি পোড়ানো শীট উপর একটি একক স্তর রাখুন, এবং চুলা আপ, 30 মিনিটের জন্য 200 ° এ সেকা.
  7. স্ট্রবেরি ছিটিয়ে প্যানকেকস


    দুধ, ডিম, ময়দা, বেকিং পাউডার, বেকিং সোডা, এবং ভ্যানিলা নির্যাস মিশিয়ে. ময়দা মিশ্রণ ভাল একটি করুন এবং দুধ মিশ্রণ এবং গলানো মাখন ঢালা. তারপর ঢালা এবং মাঝারি কম তাপ উপর তাওয়া উপর রান্না করা.
    স্ট্রবেরি ছিটিয়ে Funfetti প্যানকেকস
    1 গণমাধ্যমে কাপ চর্বি মুক্ত ঘোল
    1 ডিম
    1 টেবিল চামচ. মাখন, গলানো
    1 গণমাধ্যমে কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    2 টেবিল চামচ. দস্তার চিনি
    1 চা চামচ. বেকিং পাউডার
    1/2 চা চামচ. খাঁটি লবণ
    5 থেকে 6 স্ট্রবেরি, চিরা
    রেনবো সিঁচিত (যেমন অনেক আপনি চাই হিসাবে)
    1.  মিক্স একসঙ্গে ঘোল, ডিম এবং একটি ছোট বাটি এবং সেট সরাইয়া মাখন. একটি পৃথক বাটি ইন, মিশ্রিত করা ময়দা, চিনি, বেকিং পাউডার ও লবণ.
    2.  আপনার ময়দা মিশ্রণ ভাল একটি ছোট গর্ত করুন অথবা এবং ঘোল মিশ্রণ ঢালা. ভাল মিশ্রিত করা পর্যন্ত সবকিছু মিলিত হয়.
    3.  কম তাপ মাঝারি উপর একটি প্যান গরম করে এবং এটা স্প্রে রান্না স্প্রে দিয়ে. একবার এটা গরম, প্যান মধ্যে পিটা 1/2 কাপ আইসক্রীম. (কম পিটা ঢালা যদি আপনি মিনি প্যানকেকস তৈরি করছেন.)
    4 . যত তাড়াতাড়ি পিটা প্যান হয়, দ্রুত প্রতিটি প্যানকেক উপর 3 থেকে 4 স্ট্রবেরি (স্লাইসড) যোগ এবং স্বল্প পিটা প্রতিটি টিপুন. একটি ছোট প্যানকেক জন্য, 1 থেকে 2 স্ট্রবেরি ব্যবহার. তারপর হিসাবে আপনি চাই হিসাবে অনেক সিঁচিত যোগ করুন.
    5.  প্যানকেক আলোকসম্পাতের আগে আনুমানিক 2 মিনিট (বা সুবর্ণ বাদামী হওয়া পর্যন্ত) জন্য রান্না করা যাক. অন্য 1 2 মিনিটের জন্য অন্য দিকে রান্না.
    দ্রষ্টব্য: কেট কোদাল সেট ব্যবহার করেন, তাহলে মিশ্রণ ঢালাও আগে প্রতিটি ছাঁচ স্প্রে. নিশ্চিত প্যানকেক রান্না করা হয় করা এবং তার আকৃতি হারাবে না, কয়েক সেকেন্ডের জন্য একটি ঢাকনা দিয়ে ছাঁচ আবরণ. প্রান্ত ছাঁচ থেকে দূরে টান শুরু যখন, প্যানকেক টুসকি করার জন্য প্রস্তুত. আপনি এটা ছাঁচ পপ আউট এবং এটা টুসি বা চমস ব্যবহার করে ঐক্যবদ্ধ রাখা এবং এটা টুসি পারেন.
  8. চিনাবাদাম মাখন কাপ প্যানকেকস

    (স্বাদ অনুযায়ী) ময়দা, চিনি, বেকিং পাউডার, বেকিং সোডা, ঘোল, এক চিমটি লবন দিয়ে একটি মালকড়ি করতে একটি মাঝারি আকারের বাটি ব্যবহার করুন, ডিম, এবং চিনাবাদাম মাখন. শুষ্ক উপাদানগুলো মধ্যে ভিজা উপাদানগুলো আলোড়ন পর্যন্ত মিলিত. প্যান গরম করুন. কোট মাখন সঙ্গে প্যান এবং এটি মধ্যে পিটা, সম্পর্কে ⅓ প্যানকেক প্রতি কাপ পিটা ব্যবহার ঢালা. একবার নিচ স্বল্প ঝামর হয়, অন্য দিকে গরম করার জন্য আমার উপর টুসকি.
  9. ঘুষা প্যানকেক Dippers

    কুক বেকন এবং সেট একপাশে. একটি বোতল পর্যাপ্ত এটা পিটা ঢালা মধ্যে পিটা মিক্স (একটি সস্তা পিকনিক কেচাপ বোতল বিবেচনা). 300 ডিগ্রী প্যান গরম করুন. একটি দীর্ঘ উপবৃত্তাকার আকৃতি একটু লম্বা এবং বেকন চেয়ে ব্যাপকতর এবং কেন্দ্রে রান্না বেকন একটি ফালি স্থান মধ্যে ফোয়ারা পিটা.স্বল্প পিটা মধ্যে বেকন চাপুন. হওয়া পর্যন্ত রান্না পিটা বুদ্বুদ শুরু হয় তারপর ঘুরে আর কয়েক মিনিট রান্না করা. মোট আনুমানিক মিনিট: 30 মিনিট.
  10. গাজর পিষ্টক মিনি প্যানকেকস

    ময়দা, বেকিং পাউডার, দারুচিনি, লবণ এবং বাদামী চিনি: শুষ্ক উপাদানগুলো একসঙ্গে মেশান. গাজর মিশ্রণ এবং তেল শুষ্ক উপাদানগুলো যোগ কিন্তু নিশ্চিত করুন যে আপনি না ওভার মিশ্রণ বা অন্যথায়, আপনার প্যানকেকস আপ ফ্ল্যাট এবং কঠিন শেষ হবে.
  11. Sourdough প্যানকেকস


    একটি বাটি বা কাপ এটা সামান্য জল আছে যে গম ময়দা দুই টেবিল চামচ রাখুন; মিশ্রিত করা (একটি অ সঙ্গে মিশ্রিত করা - ধাতু বস্তু) তারপর ঢেকে - কিন্তু বায়ুরোধী না এবং এটি বামে যেখানে বায়ু মাধ্যমে আসতে পারে আছে, যেমন গোবরাট. ধাপ সঠিকভাবে অনুসরণ হিসাবে রেসিপি বিস্তারিত. যদি এটা "টক" কাণ্ডকীর্তি তৃতীয় দিনে মাধ্যমে পরীক্ষা - যে, মহান যদি এটা বাজে এবং stinks ... এটি নিক্ষেপ করা এবং কাজ আবার শুরু!
  12. Smores প্যানকেকস


    ময়দা, বেকিং সোডা, ক্যানোলা তেল, ঘোল, লবণ, চিনি, Marshmallows,, চকলেট চিপস, এবং গ্রাহাম ক্র্যাকার crumbs একসঙ্গে মেশান. তারপর preheated প্যান মধ্যে এই পিটা ঢালা.
  13. কুমড়ো মাখন টপিং সঙ্গে কুমড়ো মোচড় প্যানকেকস


    ময়দা, চিনি (বাদামী ও সাদা চিনি), দারুচিনি, জায়ফল, লবণ ও বেকিং পাউডার একসঙ্গে ঝাঁটা. অন্য বাটি ইন, দুধ, ডিম, তেল এবং ভ্যানিলা একসঙ্গে ঝাঁটা. ময়দা মিশ্রণ থেকে দুধ মিশ্রণ যোগ করুন এবং মিশ্রিত করা ভাল - মিশ্রণ সামান্য পিণ্ডময় হতে পারে. অনুমান - 30 মিনিট (প্রস্তুতি 10 মিনিট, কাজের জন্য 20 মিনিট)
    উপকরণ
    • গণমাধ্যমে সি সমস্ত উদ্দেশ্য আটা
    • গণমাধ্যমে সি গোটা শস্য প্যাস্ট্রি ময়দা
    • 1 সি দুধ
    • 1 চা চামচ ভ্যানিলা নির্যাস
    • 1 ডিম
    • 2 টেবিল চামচ ক্যানোলা তেল
    • 2 টেবিল চামচ সাদা চিনি
    • 1 টেবিল চামচ চিনি
    • ¼ চা চামচ দারুচিনি
    • ¼ চা চামচ জায়ফল
    • ¼ চা চামচ লবণ
    • 2 চা চামচ বেকিং পাউডার
    • কুমড়া মাখন 1 9oz বয়াম (আপনি সম্ভবত এটা সব ব্যবহার করবে না কিন্তু শুধু নিরাপদ হতে, একটি পুরো বয়াম দিয়ে শুরু)
    • মাখন এবং টপিং জন্য চূর্ণ চিনি
    নির্দেশনা
    1. মাঝারি তাপ একটি অ লাঠি ধাতুর Preheat.
    2. একটি বড় বাটি মধ্যে (আমি একটি উত্সারিত সঙ্গে এক ব্যবহৃত) একসঙ্গে ঝাঁটা flours, চিনি, দারুচিনি, জায়ফল, লবণ এবং বেকিং পাউডার.
    3. অন্য বাটি ইন, দুধ, ডিম, তেল এবং ভ্যানিলা একসঙ্গে ঝাঁটা.
    4. ময়দা মিশ্রণ থেকে দুধ মিশ্রণ যোগ করুন এবং মিশ্রিত করা ভাল. মিশ্রণ সামান্য বীচিবিক্ষুব্ধ হওয়া উচিত.
    5. ধাতুর সম্মুখের প্রতিটি প্যানকেক জন্য পিটা এর ¼ সি ঢালা. আমি একটি সময়ে দুটি না.তারপর প্যানকেকস সম্মুখের দিকে একটি বৃত্তাকার গতি মধ্যে কুমড়া মাখন আলিঙ্গন. আমি একটি ziplock ব্যাগ মধ্যে কুমড়া মাখন করা এবং কোণ কেটে তাই আমি এটা আলিঙ্গন পারে.প্রতি পার্শ্ব 2-3 মিনিটের জন্য সেকা.
    6. প্রতিটি প্যানকেক উপরে মাখন স্প্রেড (বা দেশ পেয়ালা, যেমন আমি) stacking সামনে.
    7. চূর্ণ চিনি দিয়ে প্রতিটি স্ট্যাকের উপরে এবং তারপর উপরে আরো কিছু কুমড়া মাখন আলিঙ্গন.
  14. লটারি আপেল পাই প্যানকেকস


    একসঙ্গে ঝাঁটা ঘোল, আজেবাজে কথা, কফি, গুড়, পানি এবং ডিম. একটি পৃথক বাটি ইন, অবশিষ্ট (শুষ্ক) উপাদানগুলো একসঙ্গে ঝাঁটা. মিশ্রণ প্রথম এ প্রশংসনীয় liquidy হবে, কিন্তু দীর্ঘতর এটি রুম temperature- এটা যে পুরু জমিন পরিণত করা শুরু করবে এ অস্ত যায়.
  15. প্যানকেক পাফ ফলের সঙ্গে

    একটি 9 ইঞ্চি পাই প্লেট 400 ডিগ্রী এফ প্লেস মাখন থেকে চুলা Preheat এবং 4 জন্য সেকা - 5 মিনিট বা গলিত পর্যন্ত. ময়দা, চিনি, লবণ, ডিম ও দুধ মেশান; মসৃণ না হওয়া পর্যন্ত ঝাঁটা. যেমন রেসিপি নির্দেশ প্যানকেক পাফ করতে এই পিটা ব্যবহার করুন. তুমি তাদের স্বচ্ছ ফল দিয়ে উপরের পারেন.
    উপকরণ
    • 1 পুরো ডিম প্লাস 1 ডিমের সাদা
    • ¼ কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    • ¼ কাপ দুধ
    • 1 ঝোল খাত্তয়ার জন্য চামচ রান্নার তেল
    • ¼ চা চামচ লবণ
    • 2 কাপ তাজা ফল
    • 2 টেবিল চামচ কমলার কমলালেবুর আচার, একটি মাইক্রোওয়েভ উত্তপ্ত
    নির্দেশনা
    1. কোট ছোট পাই প্লেট বা রান্নার স্প্রে দিয়ে ফয়েল টার্ট প্যান
    2. একটি বড় বাটি মধ্যে একসঙ্গে ঝাঁটা ডিম, ময়দা, দুধ, তেল ও লবণ মসৃণ না হওয়া পর্যন্ত
    3. চার প্যান বিভক্ত পিটা
    4. বাদামী এবং দমকা পর্যন্ত একটি 400 ডিগ্রী তন্দুর মধ্যে 25 মিনিটের জন্য সেকা. চুলা বন্ধ করুন এবং 5 মিনিটের বেশি সময়ের জন্য তন্দুর মধ্যে দাঁড়ানো যাক মুছে ফেলার পূর্বে
    5. অবিলম্বে ছোট বাটি, উত্তাপিত কমলালেবুর আচার সঙ্গে ফল এবং গুঁড়ি গুঁড়ি ব্রষ্টি তে চামচ মধ্যে প্যানকেকস হস্তান্তর
    নোট
    লিজ বলেছেন ... এই সুস্বাদু ছিল, এছাড়াও আপনি ফল আপেল রস যোগ করতে পারেন যদি আপনি কোন কমলা কমলালেবুর আচার না

    ডগ বলে ... কি মজা ডিনার
  16. জিনজার ব্রেড দারুচিনি রোল প্যানকেকস


    ময়দা, বেকিং পাউডার, লবণ, দুধ, ডিম, এবং তেল একসঙ্গে ঝাঁটা, শুধু একসঙ্গে পর্যন্ত. মাখন, বাদামী চিনি ও দারুচিনি পিটা প্রস্তুত যোগ করুন. চকচকে প্রস্তুতির জন্য: একটি ছোট প্যান, কম তাপ উপর মাখন গরম পর্যন্ত গলিত.
    উপকরণ: 
    দারুচিনি মোচড়:
    1/4 কাপ মাখন (1/2 স্টিক)
    1/2 কাপ বাদামী চিনি
    1/2 ঝোল খাত্তয়ার জন্য চামচ দারুচিনি স্থল
    1/4 চা চামচ স্থল লবঙ্গ
    1/4 চা চামচ স্থল জায়ফল
    ক্রীমচীজ আইসিং:
    1/4 কাপ মাখন (1/2 স্টিক)
    2 আউন্স ক্রীমচীজ
    3/4 কাপ চূর্ণ চিনি, sifted
    1/2 চা চামচ ভ্যানিলা নির্যাস
    1/4 চা চামচ স্থল দারুচিনি
    1/4 চা চামচ স্থল আদা
    প্যানকেকস:
    3/4 কাপ ঘোল
    1/4 কাপ আজেবাজে
    2 টেবিল য্বে
    2 টেবিল অন্ধকার গুড়
    2 টেবিল চামচ পানি
    1 বড় ডিম
    1 1/4 কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    1/2 ঝোল খাত্তয়ার জন্য চামচ বেকিং পাউডার
    1/2 ঝোল খাত্তয়ার জন্য চামচ স্থল দারুচিনি
    1/2 ঝোল খাত্তয়ার জন্য চামচ স্থল আদা
    1/4 চা চামচ বেকিং সোডা
    1/4 চা চামচ লবণ
  17. মিশ্র বেরি ঘোল প্যানকেক

     ডিম এবং ঘোল, ময়দা, চিনি, বেকিং পাউডার, বেকিং সোডা ও লবণ একটি বাটি মধ্যে যুক্ত করো.ভাল মিশ্রিত করা এবং মিশ্র বেরি সঙ্গে ছিটিয়ে. 1 মিনিটের জন্য রান্না পর্যন্ত বুদবুদ পৃষ্ঠের উপর প্রদর্শিত হবে এবং প্যানকেকস নীচে সোনালী হয়. আনুমানিক সময়: 30 মিনিট.
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
    •  
  18. বেরি সঙ্গে লেবু ricotta হাল্কা এবং ফেনিল প্যানকেকস

    ঝাঁটা ময়দা, একটি বাটি মধ্যে চিনি এবং লবণ. অন্য বাটি ডিমের কুসুম (পৃথক সাদা অংশ), ricotta, মাখন, লেবুর রস, রূচি এবং ভ্যানিলা মিশ্রিত. ডিমের সাদা ঝাঁটা পর্যন্ত এটা শক্ত হয়, তারপর ময়দা মিশ্রণ সঙ্গে এটি মিশ্রিত প্যানকেক পিটা করতে. লেবু রূচি লাফালাফি করতে প্রলুব্ধ হবেন না, এটা সত্যিই citrusy গন্ধ যোগ করা.
    প্যানকেকস একটি খাদ্য যে সংস্কৃতির transcends হয়.  অনেকগুলি সংস্করণ যে সংস্কৃতি থেকে সংস্কৃতিতে তারতম্য তাদের সব নাম আছে. উত্তর আমেরিকা, এটি একটি ক্লাসিক ব্রেকফাস্ট খাবার. এটা বিশেষ অনুষ্ঠান জন্য বা পরিবার বা বন্ধুদের সঙ্গে একটি ছুটির ব্রেকফাস্ট জন্য. এটা সান্ত্বনা খাদ্য এবং সেখানে সাধারণত সংযুক্ত স্মৃতি হয়. আমার পরিবার ম্যাপেল সিরাপ এবং বেকন বা সসেজ সঙ্গে আমাদের প্রিয় প্যানকেক রেসিপি তৈরীর অনেক রবিবার অতিবাহিত হয়েছে. প্রতিটি ব্যক্তি পছন্দ এবং অপছন্দ জন্য সহজে এঁটে যাবে. একটি প্রিয় প্যানকেক পিটা সংযোজন প্যানকেক উপরের উপর তাজা বা হিমায়িত ফল, কলা, grated আপেল, বাদাম, granola, চকলেট চিপস, বা শুকনো ফল ছিটিয়ে যখন এটা তাওয়া হয় হিসাবে হিসাবে সহজ. বা শুধু প্লেইন, সহজ এবং সম্পূর্ণরূপে সুস্বাদু.  অপশন প্রায় অবিরাম!  এটা হতে পারে ক্ষুধার্ত ভঙ্গী করিয়া বলা খাওয়ানো হওয়ার জন্য অপেক্ষা করছে, যখন বেশ একটি ঘটনা প্যানকেকস করতে.

    আমি রেসিপি একটি দম্পতি জুড়ে আছে  যে souffled প্যানকেকস যা মূলত ছিল ডিমের সাদা, পৃথক বেত্রাঘাত এবং একটি fluffier প্যানকেক জন্য পিটা মধ্যে গুটান সঙ্গে প্যানকেকস ছিল. তারা এখনও একটি তাওয়া উপর তৈরি করা হয়েছে. আমি একটি ডাচ শিশুর বা pannekoeken মত একটি বৃহৎ প্যানকেক তৈরীর ধারণা পছন্দ যা একটি পরিবার প্রিয় (আমি এই তাই আমাকে ক্ষমা করে এই সঠিক নয় জন্য বিভিন্ন বানানের দেখেছি). আমি একটি রেসিপি আমি সঙ্গে এসেছিলেন আপ নিয়ে মজা বৈচিত্র অনেক ছিল. আমি কাপড়চোপড় একটি দম্পতি সঙ্গে বরাবর কিছু সত্যিই ভালো ফল ছিল.যে আমার সাথে ঠিক আছে. এটা এই রান্নার দু: সাহসিক কাজ আমি আছি সব একটি অংশ.
    আমি ricotta-লেবুর সঙ্গে সত্যিই খুশি  সংস্করণ এবং আশা করি যে আপনি একমত হবেন. এটা এমনকি যদিও নেই ডিমের সাদা চাবকানি অতিরিক্ত পদক্ষেপ মোটামুটি সহজ. এটাও ঠিক pannekoeken বা ডাচ শিশু হতে পারে মত ব্যক্তিগত আকারের প্যানকেকস জন্য ছোট প্যান মধ্যে তৈরি করা যেতে পারে. Berries ঐচ্ছিক, কিন্তু অত্যন্ত বাঞ্ছনীয় হয়. হিমায়িত বা তাজা ব্লুবেরি, স্ট্রবেরি, blackberries এবং রাস্পবেরি ভাল কাজ. আপনি ঐ ফলগুলো থেকে একটি বিকল্প খুঁজছেন জন্য, বেরি পরিবর্তে কাটা আখরোট একটি ছিটে সুস্বাদু. উপরের উপর কয়েক বেরি (বা আখরোট) ছিটিয়ে পরে আপনি এটা প্যান রাখা এবং তাদের উপর ছিটিয়ে দেবে turbinado (কাঁচা চিনি) অথবা বাদামী চিনি বেকিং সামনে আছে. চূর্ণ চিনি একটি হালকা ছিটে এবং একটি হালকা ম্যাপেল সিরাপ বা Lyles এর সুবর্ণ সিরাপ সঙ্গে পরিবেশন.
    উপকরণ
    • উৎপাদিত উপাদান কাপ সমস্ত উদ্দেশ্য আটা (75 গ্রাম)
    • ⅓ কাপ চিনি (63 গ্রাম)
    • গণমাধ্যমে চা চামচ লবণ
    • 4 ডিম আলাদা
    • unsalted মাখন 4 টেবিল-চামচ (2 2 গলানো এবং প্যান জন্য)
    • ⅔ কাপ ricotta, পুরো বা অংশ সর পড়া (165 গ্রাম)
    • ¼ কাপ লেবুর রস (60 মিলি)
    • একটি লেবু রূচি
    • গণমাধ্যমে ভ্যানিলা চামচ
    • ¼ কাপ তাজা বা হিমায়িত বেরি (42 গ্রাম)
    • Turbinado বা উপরে ছিটিয়ে জন্য কাঁচা চিনি
    • একটি হালকা ঝাড়া জন্য Confectioners চিনি
    • একটি হালকা ম্যাপেল সিরাপ বা লাইল এর সুবর্ণ সিরাপ
    নির্দেশনা
    1. 375 ডিগ্রী চুলা Preheat এবং একটি 10 ​​ইঞ্চি লোহা ধাতুর বা সাঁতলান প্যান preheat.
    2. একটি বাটি মধ্যে মিক্স ময়দা, চিনি এবং লবণ.
    3. একটি বড় বাটি মধ্যে ডিম কুসুম, আপীত ricotta, মাখন, লেবুর রস, রূচি ভ্যানিলা মিশ্রিত করা এবং ভাল মিশ্রিত করা.
    4. একটি মিক্সিং বাটি মধ্যে আলাদা ডিমের সাদা রাখুন এবং শক্ত পীক থেকে ঝাঁটা.
    5. ভিজা মিশ্রণ ময়দা মিশ্রণ যোগ করুন এবং ভাল মেশা. ডিমের সাদা একটি ছোট খাদ্য প্রভৃতির পিণ্ড বা দলা যোগ এবং পিটা লাঘব করে দেন মিশ্রিত. অবশিষ্ট ডিমের সাদা যোগ এবং একটি চমস সঙ্গে ভাঁজ পর্যন্ত মিলিত.
    6. চুলা থেকে প্যান সরান এবং মাখন এটা 2 টেবিল চামচ করা. মাখন অ্যাড পিটা গলিত করেনি, শীর্ষ জুড়ে কয়েক বেরি ছিটিয়ে এবং একটি ঝোল খাত্তয়ার জন্য চামচ বা turbinado চিনি 2 সম্পর্কে উপর ছিটিয়ে. চুলা থেকে প্যান ফিরুন. 20 থেকে 25 মিনিটের জন্য সেকা. যখন প্যানকেক স্ফীত হয় এবং স্বল্প উপরে ঝামর এটা প্রস্তুত.
    7. confectioners চিনি একটি হালকা ছিটে সঙ্গে পরিবেশন এবং পছন্দের সিরাপ সঙ্গে পরিবেশন করা.
    8. উপভোগ করুন!
  19. তোষামোদকারী বেকন সঙ্গে দারুচিনি প্যানকেকস


    একটি বাটি ইন, ময়দা, বেকিং পাউডার, লবণ, চিনি এবং দারুচিনি একত্রিত. একটি তাওয়া প্যান বা মাঝারি তাপ উপর ধাতুর গরম করুন. কাটা বেকন মধ্যে আলোড়ন, আপনার টপিং জন্য একটি ঝোল খাত্তয়ার জন্য চামচ সংরক্ষণ. এই এক জন্য আনুমানিক সময় মাত্র 30 মিনিট.

    চকোলেট চিপ এবং তোষামোদকারী বেকন প্যানকেকস

    • উপকরণ:
    • 2 কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    • 1 ঝোল খাত্তয়ার জন্য চামচ চিনি
    • 2 চা চামচ গুঁড়া বেকিং
    • 1 চা চামচ বেকিং সোডা
    • 1/2 চা চামচ লবণ
    • 1/4 চা চামচ দারুচিনি
    • 2 ডিম, ভাল প্রহৃত
    • 2 কাপ ঘোল
    • 2 টেবিল চামচ গলানো মাখন
    • 2 রহমান semisweet চকলেট চিপ
    • সব্জির তেল
    • তোষামোদকারী বেকন জন্য:
    • 3 টুকরা পুরু কাটা বেকন
    • 2 টেবিল বাদামী চিনি
    • 1/2 চা চামচ দারুচিনি
    প্রস্তুতি:
    তোষামোদকারী বেকন করা, 350 ° F থেকে চুলা preheat এবং ফয়েল দিয়ে একটি পোড়ানো শীট লাইন. উপরের এবং এটা কোট nonstick স্প্রে দিয়ে একটা টেলিগ্রাম আলনা সেট.
    আলনা উপর বেকন Lay এবং বাদামী চিনি ও দারুচিনি দিয়ে উদারভাবে ছিটিয়ে. খাস্তা এবং caramelized পর্যন্ত সেকা 16 থেকে 20 মিনিট (বেধ উপর নির্ভর করে). চুলা থেকে সরান, খুব ছোট টুকরা পুরোপুরি ঠান্ডা, তারপর একটি কাটিং বোর্ড স্থানান্তর এবং চপ করার অনুমতি দেয়.
    চুলা বন্ধ করে এবং এটা প্রায় 200 ° F থেকে ঠান্ডা করার অনুমতি দেয়.
    প্যানকেক তৈরি করতে হলে, একটি মিক্সিং বাটি মধ্যে ময়দা, চিনি, বেকিং পাউডার, বেকিং সোডা, লবণ এবং দারুচিনি একত্রিত.
    একটি পৃথক বাটি ইন, ডিম, ঘোল এবং গলানো মাখন একসঙ্গে ঝাঁটা. শুষ্ক ভিজা উপাদানগুলো যোগ করুন এবং আলোড়ন পর্যন্ত শুধু মিলিত. চকলেট চিপ এবং তোষামোদকারী বেকন মধ্যে ভাঁজ.
    মাঝারি উচ্চ তাপ উপর একটি nonstick তাওয়া গরম এবং, একটি কাগজ গামছা ব্যবহার, স্বল্প উদ্ভিজ্জ তেল দিয়ে এটা কোট.
    একটি সময়ে পিটা ডাবু, 2 থেকে 3 টেবিল-চামচ, গরম তাওয়া সম্মুখের এবং পর্যন্ত ছোট বুদবুদ উপরে প্রদর্শিত রান্না. ফ্লিপ এবং যতক্ষণ না অন্য দিকে সুবর্ণ বাদামী, 2 সম্পর্কে রান্না - 3 পাশ প্রতি মিনিট.
    ব্যাচে কাজ পর্যন্ত সব পিটা ব্যবহার করা হয়, প্রতিটি ব্যাচ মধ্যে প্যান oiling. যেমন আপনি কাজ সমাপ্ত প্যানকেকস উষ্ণ তন্দুর মধ্যে রাখুন.
    চূর্ণ চিনি দিয়ে মাখন এবং ম্যাপেল সিরাপ, বা ধূলিকণা একটি চাপড়ান সঙ্গে পরিবেশন.
  20. চিনাবাদাম মাখন Nutella সঙ্গে চকোলেট চিপ প্রেটসলের প্যানকেকস


    একসঙ্গে ময়দা, বেকিং সোডা, মাখন, ডিম ভ্যানিলা, চিনাবাদাম মাখন এবং চিনি, হালকা এবং ফুঁয়োফুঁয়ো পর্যন্ত ঘষা. একটি বাটি ইন, চিনি, তেল ও লবণ দিয়ে ডিম বীট; যতক্ষণ না ভাল মিলিত.ময়দা, বেকিং পাউডার এবং 1/2 সি দুধে যুক্ত করো. Nutella এই ছাগলছানা বন্ধুত্বপূর্ণ রেসিপি চাবিকাঠি. 1 ডিম
    3 TBS চিনি
    2 TBS ক্যানোলা তেল
    1/4 চা চামচ লবণ
    2 সি ময়দা
    3 চা চামচ বেকিং পাউডার
    1 / 2- 3/4 সি দুধ
    1/2 সি আধা মিষ্টি চকলেট চিপ
    1/3 সি নোনতা বিস্কুট, ছোট বিট বিভক্ত
    সস জন্য:
    1/4 সি মাখনের মতো চিনাবাদাম মাখন
    2 TBS Nutella
    মেড কম আঁচে preheat তাওয়া প্যান.
    একটি বাটি ইন, চিনি, তেল ও লবণ দিয়ে ডিম বীট; যতক্ষণ না ভাল মিলিত. ময়দা, বেকিং পাউডার এবং 1/2 সি দুধে যুক্ত করো. ভাল আলোড়ন, সব ফোলা বা ডেলা বাধঁা বের করার চেষ্টা করছে এবং বেশি বেশি দুধ যোগ খুব পুরু যদি. চকলেট চিপ এবং নোনতা বিস্কুট মধ্যে ভাঁজ.
    রান্না স্প্রে দিয়ে তাওয়া প্যান স্প্রে, অথবা একটি কাগজ গামছা ক্যানোলা তেলে ডোবানো ঘষা. পিটা এর ladlefuls ঢালা এবং রান্না পর্যন্ত বুদবুদ পৃষ্ঠতলে গঠন শুরু এবং প্রান্ত স্থাপন শুরু; 3-4 মিনিট. ফ্লিপ এবং 3 মিনিট এর বেশি সময় ধরে রান্না; সুবর্ণ বাদামী হওয়া পর্যন্ত.
    প্যানকেকস 30-40 মিনিটের জন্য রান্না করা হয়, একটি ছোট বাটি, তাপ চিনাবাদাম মাইক্রোওয়েভে মাখন.Nutella যোগ এবং মসৃণ না হওয়া পর্যন্ত ফেটান. গরম রান্না প্যানকেকস ওভার গুঁড়ি গুঁড়ি ব্রষ্টি.
  21. আরাধ্য কিড বন্ধুত্বপূর্ণ প্যানকেকস


    একটি মাঝারি বাটি ইন, সব শুষ্ক উপাদানগুলো একত্রিত এবং তারপর দুধ, ডিম এবং গলানো মাখন মত ভিজা উপাদানগুলো যোগ করুন. ভাল সিঁচিত বা chocochips মত সম্মানচিহ্নসং্ক্রান্ত উপাদান যোগ যদি আপনি চান ঝাঁটা. একটা টেডি বিয়ার মত কার্টুন পরিসংখ্যান অনুরূপ বা শুধু চকলেট সস ব্যবহার করে তাদের উপর চতুর মুখ আঁকা এইসব মুখরোচক প্যানকেকস করুন.
  22. Snickerdoodle প্যানকেকস

    এই এক একটি নিশ্চিত বিজয়ী. ময়দা, বেকিং পাউডার, বাদামী চিনি, দারুচিনি, লবণ আলোড়ন.গরম এবং তারপর অপেক্ষা করুন যতক্ষণ না সুবর্ণ brown- বুদবুদ উপরের পৃষ্ঠ উপর পপিং আরম্ভ করা হবে. তাদের অবিলম্বে পরিবেশন.
  23. Oreo কুকি প্যানকেকস


    রেসিপি অনুযায়ী ক্রিম ভরাট করুন. সরাইয়া রাখা. এদিকে, মাঝারি উচ্চ তাপ উপর একটি বৃহৎ ভারী ধাতুর গরম; গরম ধাতুর মধ্যে হাতা পিটা, 1 tbsp ব্যবহার. প্রতিটি প্যানকেক জন্য পিটা. হওয়া পর্যন্ত রান্না বুদবুদ সমাজের সারাংশ নেভিগেশন গঠন, তারপর বাদামী অন্য পক্ষের দিকে ফেরে. সাদা ক্রিম ভরাট ব্যবহার oreos অনুরূপ প্যানকেকস স্যান্ডউইচ.
  24. দুধ এবং ডিমের রেসিপি ছাড়া প্যানকেক


    এই এক বিশুদ্ধ ভেজান, দুগ্ধ বিনামূল্যে এবং ডিমের বিনামূল্যে. একটি মিক্সিং বাটি মধ্যে শুষ্ক উপাদানগুলো একসঙ্গে ঝাঁটা এবং ভিজা উপাদানের সঙ্গে একত্রিত ঝাঁটা. গরম প্যান মধ্যে পিটা ঢালা.প্যান টিপ সাহায্য করতে পিটা সমানভাবে ছড়িয়ে, প্রয়োজনে.
  25. Chobani প্যানকেকস


    ডিম, Chobani এবং দুধ একসঙ্গে ঝাঁটা. মাঝারি তাপ উপর একটি nonstick ধাতুর গরম করুন.হওয়া পর্যন্ত রান্না প্রান্ত সেট এবং বুদবুদ, পৃষ্ঠের উপর প্রদর্শিত প্রায় 2 মিনিট.
  26. চকলেট পনির প্যানকেকস


    একসঙ্গে আলোড়ন কুটির পনির, দুধ, ডিম, ভ্যানিলা, ময়দা, বেকিং পাউডার, কোকো পাউডার; পিটা মিশ্রিত করা পর্যন্ত মসৃণ তারপর গরম প্যানে মাঝারি আঁচে ঢালা.
    আমি সপ্তাহান্তে ভালবাসেন.
    এবং আমি জানি আপনি কি চিন্তা করছি. " Duh. আমরা সবাই করি."
    কিন্তু আমি সপ্তাহান্তে জন্য একটি অতিরিক্ত প্রেম আছে, এবং এটি প্যানকেকস বলা হচ্ছে. আমি জানি, আমি জানি, আমি আগে এই আলোচনা করেছি, কিন্তু আমি একটি অনুভূতি তোমাদের অধিকাংশই প্রায় ফিরে তারপর ছিল না আছে, তাই আমাকে পুনরাবৃত্তি করা যাক.
    আমার পৃথিবীতে কাজের দিন breakfasts হিসাবে আমি পরে একটি ঘন্টা সম্পর্কে কর্মক্ষেত্রে আমার কম্পিউটার, খাদ্যশস্য এবং দুধ একটি বাটি দ্বারা অনুসৃত আরম্ভ কফি একটি বিরাট কাপ গঠিত. এবং যদি আপনি কোন চিন্তা খাদ্যশস্য যে বাটি কোন ধরণের একটি আচরণ ছিল, আমাকে নির্মল যাক.
    যখন আমি বাটি বলতে, আমি আসলে একটি কাপ মানে. ভয়াবহ সামান্য Styrofoam কাপ যে আমার কোম্পানী আমাদের খুঁজে পান করার আশা হিসাবে. আর আমি যে বেশ অনেক রোজ সকালে সঠিক প্রমাণিত হয় আমার খাদ্যশস্য সম্পর্কে একটি তত্ত্ব আছে. এটা ভালো যায়: মূলত বিশ্বের একরকম সঠিক দ্বিতীয় যে আমি আমার খাদ্যশস্য উপর দুধ ঢালা, এবং হঠাৎ আমার ফোনে রিং জানে. এবং ঠিক যেমন আমি ফোন বন্ধ ব্যক্তি, আমার ফোন রিং আবার পেতে, উপরোক্ত কাপে কুঁচিতকরণ শেষ বিট উদ্ধার প্রত্যাশী পরিচালনা. এবং এটা অনেক সুন্দর যে মত যায় না হওয়া পর্যন্ত আমার কাপ খাদ্যশস্য একটি সিক্ত জগাখিচুড়ি পূর্ণ.
    আর আমার বন্ধু যে, ব্রেকফাস্ট হয়. একটি কাজের উপর.
    আর সে জন্যই আমি সপ্তাহান্তে জন্য একটি অতিরিক্ত সামান্য ভালবাসা আছে. সত্যি বলতে, এটা সবসময় প্যানকেকস নয়. কখনও কখনও এটি একটি অমলেট কখনও কখনও এটি ওটমিল একটি পানভোজনবিলাসী ফর্ম এর. এবং প্রায়ই এটা প্যানকেক. আর অনুষ্ঠানে, এটা আইসক্রিমের. বিচার করবেন না.
    কিন্তু আমি একমত নই. এর পিছনে প্যানকেকস কথায় আসি, আমরা করব?
    আমি ইদানীং প্যানকেকস বিভিন্ন সংস্করণ সঙ্গে পরীক্ষা নিরীক্ষা করে থাকেন, এবং এই এক আমার অন্যতম প্রিয় হয়. এটা সুস্থ এবং এটা চকলেট আছে, আমি আরো বলতে প্রয়োজন?
    উপকরণ
    • 1½ কাপ কম চর্বি কুটির পনির
    • 1 কাপ দুধ
    • ২ টি ডিম
    • 1 চা চামচ ভ্যানিলা নির্যাস
    • উৎপাদিত উপাদান কাপ (সাদা) গমের আটা
    • 1 চা চামচ বেকিং পাউডার
    • ¼ কাপ কোকো
    • splenda বা ⅔ কাপ চিনি বা চিনি বিকল্প 16 প্যাকেট
    • চকলেট চিপস, ঐচ্ছিক (আমি চিনি বিনামূল্যে ব্যবহার)
    নির্দেশনা
    1. একটি মাঝারি মিক্সিং বাটি ইন, একসঙ্গে কুটির পনির, দুধ, ডিম ও ভ্যানিলা ফেটান. যতক্ষণ না মিলিত আলোড়ন.
    2. ময়দা, বেকিং পাউডার, কোকো পাউডার এবং splenda যোগ করুন এবং মিশ্রিত করা পর্যন্ত সম্পূর্ণরূপে একত্রিত.
    3. মাঝারি তাপ উপর একটি ফ্রাইং প্যান গরম করুন. Pam বা অ লাঠি বেকিং স্প্রে দিয়ে স্প্রে.
    4. গরম প্যান সম্মুখের spoonfuls heaping মধ্যে পিটা ঢালা. চড়ুইভাতি পর্যন্ত শীর্ষ সেট আবির্ভূত হয়, তাহলে এটি উপর টুসকি এবং এটি ভাজা পর্যন্ত মাধ্যমে রান্না. এটা স্বল্প উভয় পক্ষের বাইরে ঝামর হবে.
    5. আপনি একটি অতিরিক্ত আচরণ চান, শুধু তাদের আলোকসম্পাতের আগে চকলেট চিপ সঙ্গে তাদের ছিটিয়ে.
    6. গরম পরিবেশন, ম্যাপেল সিরাপ, বেরি সস দিয়ে (যে একটি রেসিপি আমি একদিন পোষ্ট করতে হবে) অথবা এমনকি চকলেট সস!
    7. উপভোগ করুন!
  27. কুটির পিষ্টকবিশেষ


    কুটির পিষ্টকবিশেষ প্রস্তুতি সময় প্রায় 15 মিনিট. ময়দা, তেল, এবং একটি বড় বাটি মধ্যে ডিম আলোড়ন. একটি পৃথক বাটি ইন, একসঙ্গে ডিম, কুটির পনির, দুধ এবং তেল ঝাঁটা. ডিমের মিশ্রণ ময়দা মিশ্রণ যোগ করুন এবং ঝাঁটা পর্যন্ত মাত্র ব্লেনডেড.
  28. বেকন এবং পনির প্যানকেকস


    বেকন এবং পনির! এই মুখ জল আনন্দ. একসঙ্গে ঝাঁটা দুধ, ডিম, এবং গলানো মাখন. পনির ও মাঝারি উচ্চ তাপ উপর বেকন মধ্যে আলোড়ন. বিষয়টিকে হালকাভাবে তেল দিয়ে কোট.
    এই একটি ভাল রেসিপি. সহজ রান্নার জন্য, বেকন এবং grated চেডারপনির পনির বিট উভয় আমাদের ঘোল প্যানকেক মিক্স বা দেশ গমের প্যানকেক মিক্স যোগ করা যেতে পারে. বেকন বিট সূক্ষ্ম নিমকি গন্ধ, একসঙ্গে আমাদের বাস্তব ম্যাপেল সিরাপ মাধুরী সঙ্গে, একটি মহান চাকন প্যানকেক নির্মিত হয়.
    উপকরণ
    বেকন 6 পটির, ভাজা এবং টুকরো টুকরো crumbled
    1/3 কাপ গমের আটা
    1 কাপ সমস্ত উদ্দেশ্য আটা
    2 চা চামচ গুঁড়া বেকিং
    2 চা-চামচ দস্তার চিনি
    1/4 চা-চামচ লবণ
    1 1/4 কাপ দুধ
    1 বড় ডিম
    3 টেবিল-চামচ মাখন, গলানো
    3/4 কাপ grated চেডারপনির পনির
    দিকনির্দেশ
    1. একটি বড় বাটি মধ্যে flours একত্রিত, বেকিং পাউডার, চিনি, এবং লবণ. একটি কাঁটাচামচ সঙ্গে মেশান.
    2. অন্য বাটি ইন, দুধ, ডিম, এবং গলানো মাখন একসঙ্গে ঝাঁটা. পনির এবং বেকন মধ্যে আলোড়ন. দুধ ও ময়দা মিশ্রণ মধ্যে পনির মিশ্রণ ঢালা এবং ফেটান পর্যন্ত শুধু মিলিত. (কিছু ফোলা বা ডেলা বাধঁা থাকবে.)
    3. একটি প্যান বা মাঝারি উচ্চ তাপ উপর তাওয়া গরম করুন. বিষয়টিকে হালকাভাবে তেল দিয়ে কোট. যখন তাওয়া গরম, এমনকি বৃত্ত মধ্যে তাওয়া সম্মুখের পিটা ঢালা. হওয়া পর্যন্ত রান্না বুদবুদ গঠন এবং পিটা বিরতি শুরু. ফ্লিপ এবং যতক্ষণ কাজ রান্না করা.
  29. হ্যাম এবং পনির প্যানকেকস


    ময়দা, লবণ, বেকিং পাউডার, দুধ, ঘোল, এবং ডিমের মিশ্রিত করা. একটি ছোট প্যানে মাখন গলিয়ে, তারপর ময়দা মধ্যে ঝাঁটা এবং একটি হেলিকোপটার সঙ্গে ভাল ফেটান বা ঝাঁটা পর্যন্ত কোন ফোলা বা ডেলা বাধঁা হয়. আপনি রেফ্রিজারেটর মধ্যে উচ্ছিষ্ট সংরক্ষণ করতে পারেন, তারা ভাল রাখা.
    উপাদান:
    • 2 কাপ ময়দা
    • 1/2 চা চামচ লবণ
    • 2 চা চামচ বেকিং পাউডার
    • 1 কাপ দুধ
    • 1 কাপ ঘোল
    • 1 ডিম
    • প্রায় 1 কাপ diced হ্যাম
    • প্রায় 1 1/2 কাপ পনির (আমি চেডারপনির পছন্দ, কিন্তু আপনি ব্যবহার করতে পারেন যাই হোক না কেন ধরনের পছন্দ) ছিন্নভিন্ন
    • প্যান জন্য মাখন
    পদ্ধতি:
    •  ময়দা, লবণ, এবং বেকিং পাউডার একসঙ্গে আলোড়ন.
    • দুধ, ঘোল, এবং ডিম যোগ করুন এবং একটি হেলিকোপটার সঙ্গে ভাল ফেটান বা ঝাঁটা পর্যন্ত কোন ফোলা বা ডেলা বাধঁা হয়.
    • ঢাকা এবং 30-60 মিনিটের জন্য ফ্রিজ বিশ্রাম দিন.
    • প্যানকেক তৈরি করতে হলে, মাঝারি উচ্চ তাপ উপর একটি nonstick 1/2 সম্পর্কে Tblsp মাখন বা অদম্য প্যান গরম.
    • 1/3 সম্পর্কে কাপ পিটা যোগ করুন এবং হাতা বা চামচ দিয়ে মসৃণ আউট একটি বৃত্ত করতে.
    • হ্যাম কয়েক Tblsp সঙ্গে ছিটিয়ে এবং 1/4 সম্পর্কে কাপ পনির ছিন্নভিন্ন.
    • শীর্ষ ওভার একটি বিট আরো পিটা সঙ্গে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি (উপরে দেখানো.)
    • পিটা বড় বুদবুদ ফর্ম যখন, প্যানকেক উপর টুসকি.
    • যখন মাধ্যমে রান্না, একটি প্লেট সরাতে. যখন আপনি অবশিষ্ট প্যানকেকস করা একটি 200 ডিগ্রী চুলা বা তাঁবু ফয়েল দিয়ে প্লেট উষ্ণ রাখুন.
    • যে প্যানকেক বা অন্য যে কোন প্যানকেক জন্য অতিরিক্ত মাখন ব্যবহার করুন.
    • মাখন এবং সিরাপ সঙ্গে গরম পরিবেশন.
  30. স্কোয়াশ, ছাগল এর পনির ও প্রস্তুতিতে ব্যবহৃত হয় প্যানকেক


    একসঙ্গে বীট প্রয়োজনীয় সকল উপাদান পর্যন্ত এটা মসৃণ. শীতল পিটা রেসিপি উল্লিখিত হিসাবে. ফ্রিজ থেকে পিটা সরান, ছাগল এর পনির এবং স্কোয়াশ যোগ করুন. সবকিছু একসঙ্গে ভাঁজ. একটি অ লাঠি ফ্রাইপ্যানে সামান্য তেল গরম করুন. তারপর ব্যাচে, সুবর্ণ বাদামী হওয়া পর্যন্ত ভাজা থেকে প্যানকেক প্রতি পিটা একটি ladleful যোগ করুন.

    কি যায় ...

    1 কাপ প্লেইন ময়দা (ময়দার আঠা জন্য বা বাজরা ময়দা ফ্রি)
    2 চা চামচ বেকিং পাউডার
    1 কাপ দুধ (বা সয়া সস / দুগ্ধ বিনামূল্যে জন্য বাদাম দুধ)
    1 জৈব ডিম (বিনামূল্যে ডিমের জন্য ছেড়ে)
    2 Tablspoons গলিত unsalted মাখন + + অতিরিক্ত ভাজার জন্য (বিকল্প ভাজার জন্য দুগ্ধ মুক্ত এবং জলপাই তেল নারকেল মাখন) সঙ্গে
    1/2 রোস্ট Butternut স্কোয়াশ Puréed (আমরা পিটা জন্য 1 কাপ প্রয়োজন)
    3 টেবিল ছাগল পনির (জন্য দুগ্ধ মুক্ত) ছেড়ে
    ক্ষুদ্র পল্লব টাটকা রোজমেরি finely, কর্তিত

    এটা কিভাবে...

    1. একটি বাটি মধ্যে আপনার নির্বাচিত ময়দা এবং বেকিং পাউডার চালনী.
    2. একটি পৃথক বাটি মিশ্রিত একসঙ্গে দুধ, ডিমের মধ্যে, unsalted মাখন গলিয়ে. অথবা আপনি দুগ্ধ / ডিমের বিনামূল্যে মিশ্রণ আপনার মনোনীত দুধ এবং গলিত নারকেল মাখন হয় যদি.
    3. আপনার ময়দা একটি সুস্থ এবং ধীরে ধীরে এ পর্যন্ত এটি সম্পূর্ণরূপে মিলিত হয় আপনার তরল মিশ্রণ ঝাঁটা. সরাইয়া সেট করুন.
    4. আপনার পিটা মধ্যে Butternut স্কোয়াশ আলুর ভরতা 1 কাপ ভাঁজ এবং তারপর আপনার ছাগল পনির মধ্যে স্তরে বিভক্ত হত্তয়া এবং আপনার প্রস্তুতিতে ব্যবহৃত হয় যোগ করুন.
    5. একটি মাঝারি তাপ উপর একটি বৃহৎ ফ্রাইং প্যান গরম করুন. প্যানকেকস প্রতিটি ব্যাচের জন্য আমরা unsalted মাখন বা জলপাই তেল প্রায় 1 চা চামচ দ্রবীভূত করা চাই.
    6. প্যান মধ্যে পিটা 2-3 টেবিল চামচ. কুক আপনি বুদবুদ (1-2 মিনিট) গঠন দেখতে পর্যন্ত.ওভার ফ্লিপ এবং অন্যান্য পার্শ্ব রাঁধুনি.
    7. উষ্ণ পরিবেশন বা খুব ঠান্ডা খাওয়া যায়
31.  স্ট্রবেরি অরেঞ্জ সস সঙ্গে ফুঁয়োফুঁয়ো ricotta প্যানকেকস 



এই আর্দ্র ricotta প্যানকেকস একটি উপাদেয় জমিন এবং পেটানো ডিমের সাদা যোগে সুক্ষ্ম কমলা গন্ধ ধন্যবাদ এবং একটি পুনশ্চ grated কমলা রূচি আছে. একটি সুস্বাদু, তাজা স্ট্রবেরি অরেঞ্জ সস সঙ্গে শীর্ষস্থানে তারা একটি বিশেষ অনুষ্ঠানে ব্রেকফাস্ট বা ব্রাঞ্চ জন্য একটি মার্জিত পছন্দ করতে.

স্ট্রবেরি অরেঞ্জ সস সঙ্গে ফুঁয়োফুঁয়ো ricotta প্যানকেকস

  • উপকরণ:
  • 15 আউন্স ricotta পনির
  • 3/4 কাপ ময়দা
  • 1/2 চা চামচ বেকিং পাউডার
  • 2 টেবিল চামচ চিনি
  • 1/8 চা চামচ লবণ
  • 2 টেবিল পুরো দুধ
  • 3 ডিম, পৃথক
  • 1/2 চা চামচ ভ্যানিলা
  • 1 কমলা রূচি
  • স্ট্রবেরি অরেঞ্জ সস জন্য:
  • 2 কাপ স্ট্রবেরি, কাটা
  • 2 চা-চামচ চিনি
  • 1 ঝোল খাত্তয়ার জন্য চামচ লেবুর রস
  • 1/4 কাপ পুনশ্চ কমলার রস চিপা
  • 2 টেবিল চামচ পানি
  • 2 চা-চামচ cornstarch
প্রস্তুতি:
কোন বাড়তি তরল ড্রেন করার কমপক্ষে 1 ঘন্টা জন্য একটি বাটি উপর একটি ছাঁকনি মধ্যে ricotta রাখুন.
একটি ছোট কড়া মধ্যে স্ট্রবেরি, চিনি, লেবুর রস এবং কমলার রস স্থাপন করে সস প্রস্তুতি নিন.মাঝারি উচ্চ তাপ উপর একটি অল্প আঁচে আনুন. একটি ছোট বাটি ইন, জল এবং cornstarch একসঙ্গে ঝাঁটা এবং simmering স্ট্রবেরি মিশ্রণ যোগ করুন.
রান্না পর্যন্ত মিশ্রণ একটি সিরাপ মত সঙ্গতিপূর্ণ thickens চালিয়ে যান. একটি বাটি স্থানান্তর এবং ঠান্ডা সেট একপাশে.
একটি বাটি মধ্যে ময়দা, বেকিং পাউডার, চিনি, এবং লবণ একত্রিত করুন. একটি পৃথক বাটি ইন, মসৃণ না হওয়া পর্যন্ত ricotta, দুধ, ডিমের কুসুম, ভ্যানিলা এবং কমলা রূচি মেশা.
একটি পৃথক বাটি ইন, হালকা এবং ফুঁয়োফুঁয়ো, কিন্তু শক্ত না হওয়া পর্যন্ত উচ্চ গতির উপর একটি বৈদ্যুতিক মিশুক সঙ্গে ডিমের সাদা বীট. শুষ্ক উপাদানের ricotta-দুধ মিশ্রণ যোগ করুন এবং শুধু পর্যন্ত ফেটান মিলিত. ভাল ব্লেনডেড পর্যন্ত ডিমের সাদা প্রায় অর্ধেক ঝাঁটা, তারপর আলতো করে ভারসাম্য ভাঁজ.
তেল একটি তাওয়া এবং মাঝারি উচ্চ তাপ উপর তাপ. প্রতিটি প্যানকেক জন্য তাওয়া সম্মুখের পিটা প্রায় 3 টেবিল-চামচ ঢালা. যতক্ষণ না বুদবুদ প্রদর্শিত ও প্রান্ত এবং প্যানকেক পৃষ্ঠের উপর বিরতি শুরু রান্না, তারপর দ্বিতীয় পাশ রান্না শেষ করার জন্য টুসকি.
একটি পোড়ানো শীট স্থানান্তর এবং যখন আপনি অবশিষ্ট প্যানকেকস রান্না একটি 200 ° ফাঃ তন্দুর মধ্যে গরম রাখা. স্ট্রবেরি অরেঞ্জ সস দিয়ে শীর্ষস্থানে পরিবেশন করা.
প্রায় 1 ডজন প্যানকেকস করে

Комментариев нет:

Отправить комментарий

Loading...