Free Money

Loading...

вторник, 21 ноября 2017 г.

সিনেমার (গল্প) সিনেমার "স্ক্যামার্স (ব্রুকলিন থেকে প্রতারণা)" বিনামূল্যে।

শুধু আপনি সতর্ক করতে চান যে আপনি কিছু বুঝতে হবে না, এখানে কেবল কথোপকথন ঘটনা বিবরণ ছাড়া দেওয়া হয় এবং এটি গুগল সঙ্গে একটি রাশিয়ান অনুবাদ, তাই ইনপুট আছে, যদিও আপনি একটি মস্তিষ্ক আছে সবকিছু বোঝা যাবে)))। মেক্স e-mail lexalox2018@gmail.com এ লেখকের কাছে সব প্রশ্ন। স্ক্রিপ্ট বিনামূল্যে, কিন্তু লেখক সাথে যোগাযোগ করুন। 
চলচ্চিত্রের উৎপত্তি দেশের উপর ভিত্তি করে কোনও নাম পরিবর্তন করা যায়।



স্বামী একটি ব্যবসার ট্রিপ থেকে ফিরে, প্রেমিকা একটি দস্যু এবং তার বান্ধবী সঙ্গে মিলিত পরের বারান্দার থেকে প্রবাহিত। দস্যু রাশিয়ান রুলেট খেলা প্রস্তাব দেয় এবং ঘটনাক্রমে নিজেকে হত্যা করে। প্রেমিকা একটি মহিলার পোশাক মধ্যে পরিবর্তন এবং অ্যাপার্টমেন্ট থেকে মেয়ে সঙ্গে escapes, টাকা দিয়ে স্যুটকেস গ্রহণ। কিন্তু এত সহজ নয় - এটি জোচ্চোরদের এর .... 

চলচ্চিত্র মুছে ফেলার জন্য কঠিন নয়, এটা বড় বিনিয়োগ প্রয়োজন হয় না, এবং আপনি $ 1000000. উপার্জন করতে পারেন 
ভূমিকা 
স্ত্রী 25-45 বছর বয়সী 
পুরুষ 30-50 বছর বয়সী 
প্রেমিক 30-50 বছর বয়সী 
মিলিটিজান ২5-50 বছর বয়সী 
ডেন্ডিস্ট (গ্যাংস্টার) 30-50 বছর বয়সী 
গ্যাংস্টার মেয়ে মেয়ে 18-35 বছর বয়সী 
দাড়ি নিয়ে 30-60 বছর গৃহহীন। 
সাধারণ 50-60 বছর বয়সী
এছাড়াও শুটিং করার জন্য আপনি balconies (5 থেকে 10 ঘন্টা সময়সীমার জন্য) সঙ্গে দুটি অ্যাপার্টমেন্ট প্রয়োজন। 
মিলিটিয়া (পুলিশ) ইউনিফর্ম। ডামি রিভলবার এই অফারটি ইমেইল পাঠানো হয়। 

                                              ব্রুকলিন থেকে জালিয়াতি 
স্বামী - ভাল, থাবা খুলুন ... আমি তাকে খুন করবো, জরুরী অবস্থা খুলব। 
প্রেমিক বিছানার নিচে চলাচল করার চেষ্টা করে, তারপর পায়খানা মধ্যে darted, তার স্ত্রী তাকে আলগা আউট টানা এবং বারান্দার সম্মুখের তাকে ধাক্কা 
স্ত্রী -Jump 
লাভার্স -কীভাবে? 
স্বামী দ্রুত দৌড়ে দৌড়ে দৌড়ে পালিয়ে বেডরুমের দরজা খুলে দিল, তারপর বিছানায় পড়ে গেল, পায়খানা খুলল, ছেলেমেয়েদের ঘরে দৌড়াতে লাগল, অন্য সব কক্ষ পরীক্ষা করলো, কেউ ছিল না।
তিনি রান্নাঘরে চলে গেলেন যেখানে তার স্ত্রী রান্না করেছিলেন। 
-কিছু একটা ঘটেছে? স্ত্রী জিজ্ঞাসা 
স্বামী-হ্যাঁ ভাবেন ক্রেডিট কার্ড হারিয়ে গেছে। 
ওয়াইফ -আপনার কাছে একটি ব্যবসা ভ্রমণ আছে? 
শেষ মুহূর্তে স্বামী-আয়া বাতিল করা হয়েছিল। 
স্ত্রী আ-আহ 
স্বামীকে পালিয়ে বেড়াতে আসেন, টিভিতে মুখোমুখি হাসি দিয়ে, কিন্তু তারপরে অন্য আরেকটি কব্জিওয়াল দেখলাম। 
এই সময়ে, একেবারে নগ্ন প্রেমিকা পরবর্তী বারান্দা স্থানান্তরিত। 
স্বামীর ঘর থেকে বেরিয়ে যাওয়ার পরে, স্ত্রী তার প্রেমিকের কাপড়টি আলাদা করে রেখেছিল এবং এটি একটি আবর্জনা ব্যাগ দিয়ে রেখেছিল এবং এটি জানালাটি ছুঁড়ে ফেলেছিল। 
কাপড়ের সঙ্গে একটি আবর্জনা ব্যাগ একটি বাম দ্বারা পাওয়া যায়। এটি প্রকাশ না করে, তিনি তার জ্যাকেট পকেট ক্রেডিট কার্ডের বাইরে টানা কাগজটি নিয়ে একটি পিন কোড লিখেছিলেন।
গৃহহীন-একই লোশোক হা হা হা। 
প্রেমিক কাছাকাছি বারান্দার অব্যাহত অ্যাপার্টমেন্ট খোলা দরজা এবং তারপর একটি মেয়ে সঙ্গে একটি গ্যাংস্টার টাইপ মানুষ রুম দরজায় প্রবেশ। 
ড্যাণ্ডিট (গ্যাংস্টার) কে? 
মেয়েটি তার কাঁধে ছিঁড়লো। 
দস্যু সোফা উপর মেয়ে এবং প্রেমিকা করা। 
ব্যান্ডি (গ্যাংস্টার) - আপনি কে? 
প্রেমিক- দীপুতাত, 
ব্যান্ড্টি- কি বাস্তব? 
প্রেমিক-হ্যাঁ 
ড্যাণ্ডিট (গ্যাংস্টার) -আমার ডেপুটেশান এখনো শেষ হয়নি। 
প্রেমিক - আপনি কিছু মনে করবেন না, স্বামী ফিরে এসেছে, এবং আমি বাল্ক থেকে আপনি ক্রল হয়েছে, আমার সাথে আপনার মেয়ে কিছুই ছিল।
ব্যান্ড, আপনি মনে করেন আমি মূঢ়। আপনি বছর ধরে নির্মিত আমার কর্তৃত্ব বেস বিলুপ্তি নিম্ন নত। 
প্রেমিক- আমি কাউকে বলব না 
ড্যানিয়েট তাই আমি তোমাকে বিশ্বাস করলাম, তোমার জিহ্বা দিয়ে বেরিয়ে যাও আর বাজে কথা বল। 
প্রেমিক- হ্যাঁ, আমি কবর নই 
ড্যানিয়েট - কবরে, ঠিক আছে এখন আমরা খেলব আমি কি রাশিয়ান রুলেট পছন্দ করি? 
প্রেমিক-না 
ডাকাত এবং আমি না, কিন্তু এটি প্রয়োজনীয়। 
একটি রিভলবার খুঁজে বের করে এবং গণনা শুরু। এক, দুই, তিন, চার, পঞ্চাশ, চলো, হাঁটতে হাঁটুন, হঠাৎ করে একজন শিকারি-ভেবেত-প্রেমী 
  পডমাট হাত, আপনি কি প্রশ্ন করতে পারেন? 
ব্যান্ডিত-ভালো 
প্রেমিক- এবং আপনি আমাদের মধ্যে দুটি কি আপনি মনে করেন? 
ড্যানিয়েট - আপনি কি মনে করেন আমি একজন ধনী? 
প্রেমিক-না, কিন্তু এমন একটি ছাপ রয়েছে।
দস্যু নিজেকে আর্ম মধ্যে অঙ্কুর। 
ব্যান্ড্টি, এসজিকে কি? .... পি ... 
তিনি তার হাত rewind পর্দা বন্ধ কান্নাকাটি। 
উপরে থেকে স্কিমে আপনার টিভি বন্ধ করুন এবং আমি এখনই পুলিশকে ফোন করব। 
ব্যান্ডিত রথ, আমি তোমাকে বন্ধ করব ঠিক আছে, আমি তিন জন্য মনে করি, সৎভাবে। 
প্রেমিক, হয়তো তোমার দরকার নেই? 
দস্যু - আপনার একটি ডেপুটি প্রয়োজন। একবার দুই বা তিনটি চেঁচামেচি পাঁচটি বাচ্চা হাঁটতে বেরিয়ে আসলো ... হঠাৎ করে একজন শিকারী বেরিয়ে গেল, স্ট্রেইট-ই একটি খরগোশ-পিফ-পাফ-ওহ-ওহ-ওহ-উমি-রাত্র-বনি-মোই। হাই হ্যালো 
প্রেমিক-কিছুই আমি বন্ধ হবে না 
ড্যাণ্ডিট - এখানে একটি ক্ষতিকারক, আপনি আমার স্বপ্ন দেখছেন ডেপুটি এখনও আচ্ছা, তোমার উপর নরকের ... .. আমি তোমাকে গুলি করবো গুলিবিদ্ধ, কিন্তু বুলেট জ্বলে না। পুনরাবৃত্তি একবার দুই তিন।
প্রেমিক - আপনি আমার সাথে আবার কি শুরু করছেন। 
ব্যান্ডিট - এখানে সরীসৃপ, মানুষ হিসাবে সমস্ত মানুষ পেয়েছেন, এবং এটা না যাতে এটা না পছন্দ। ঠিক আছে, আমরা রুলেট খেলা করছি। 
টেবিলের উপর রিভলভার twirls Dula উইন্ডোর দিকে নির্দেশিত হয়। 
ব্যান্ড্টি-ওয়েল, এখন কি করব? 
প্রেমিক - এর মানে হল যে আলোটি আলোকে নির্দেশিত হয়, এবং আলো ঈশ্বর এবং ঈশ্বর বলছেন বলছেন নির্বোধ মানুষদের বাড়ী যেতে যথেষ্ট, ভাল, আমি যেতে হবে? 
ডাকাত-ট্যাক্সি কল? একটি শবদেহ বলা হয় হা হা হা। দ্বিতীয় রাউন্ড 
তিনি আবার পিস্তল সক্রিয় করে, ব্যারেল তার দিকে নির্দেশিত হয়। 
দস্যু - সব ঠিক .... শ্যুটারের উপর? 
প্রেমিক-আপনি পাগল। 
ডান্ট্রি- শীতকালে বরফের এই ডেপুটি থেকে আপনি প্রশ্ন করবেন না। আমার দিকে তাকাও.
প্রেমিক তার চোখ বন্ধ tightly তার চোখ বন্ধ। দস্যু অঙ্কুর এবং রুম কোণার মধ্যে পড়ে 

মেয়েটা কেন তাকে মারলো? 
প্রেমিক-আমি তাকে খুন করিনি, নিজের মাথা দিয়ে নিজেকে গুলি করেছিলাম। 
মেয়ে- আপনার অ্যাপার্টমেন্ট সম্পূর্ণ প্রিন্ট? 
প্রেমিক- কি 
মেয়ে প্রিন্ট এবং এখানে পুলিশ এবং আপনি কারা, কে প্রিন্ট, এবং তারপর তার জেলখানায় তার বন্ধুদের কে বলবে আপনি কে এবং কে কে ব্যাখ্যা করবে। 
প্রেমিক, এটা আটকে আছে। 
মেয়ে-অন্য মহিলা স্ত্রীদের যেতে কিছুই নয় 
প্রেমিক, আমি যাচ্ছি না, কিন্তু এটি ঘটেছে 
মেয়েটাকে স্যুটকেস পৌঁছেছে এটি। 
গার্ল- এটা হল হ্যাঁ। 
প্রেমিক-ওহ ... আর এখন কি করবেন? 
মেয়েটা কি মোৎসার্টের কথা শুনতে পারে? 
প্রেমিক আপনি কি মজা করছেন, আপনি এটা কি জামাকাপড়।
মেয়ে - তার steanie থেকে 
প্রেমিক- আপনি একটি মৃতদেহ থেকে কি? 
মেয়ে- ঠিক আছে, সিংহ, আমি তোমাকে বাঁচাবো 
একটি প্রেমিকা একটি মহিলার পোশাক মধ্যে দাঁড়িয়েছে, একটি মেয়ে তার ঠোঁট smears 
মেয়ে-এই রকম কিছুই ঘটেনি, গর্ভপাতের শিকারে গিয়েছিলাম। 
প্রেমিকা একটি মেয়ে সঙ্গে একটি মহিলা পোষাক অ্যাপার্টমেন্ট ছেড়ে। একটি লিফ্টের কারণ 
একটি মানুষ সিঁড়ি নিচে descends 
স্বামী - আমাদের সবই সংযুক্ত করুন, আমার কাছে তার একটি ছবি আছে, আপনি তা জীবিত অবস্থায় নিতে পারবেন না। হ্যাঁ, এবং সেলফোন দখল ব্যাগ, আমি আছে গ্যারেজ একটি শৃঙ্খলাকৃতি করাত। 
লিফট খোলার এবং একটি পুলিশ আছে 
Militsioner- ওয়েল, মেয়েরা দূরে হয়? 
মন্টর কার্লো রুলেট টুইস্ট মধ্যে মেয়ে-দূরে 
মিলিটিজান - আর আমি হা হা করে নেব? 
গার্ল- অবশ্যই, $ 100 এক ঘন্টা
মিলিশিয়নি-একটি বান্ধবী? 
মেয়ে- 10 এর জন্য একটি বান্ধবী। Militiaman একটি 
হিসাবে বান্ধবী কল করতে? 
গার্ল-স্টেপ মিলিটিজান 
-একটি স্টেফা ফোন আমার চাচাকে পুলিশ দেবে? আঃ আঃ আঃ আচ্ছা 
মেয়েটার বোকা। 
মিলিতিয়ান-হ্যাঁ (বিস্মিত)। ঠিক আছে কাজ এ মেয়েরা করতে পারেন না। আমি তোমাকে অনুসরণ করছি 
মেয়েরা চলে যাচ্ছে। 
পুলিশরা অ্যাপার্টমেন্টটি ডাকে। 
দস্যু তার গাল অধিষ্ঠিত আপ দাঁড়িয়েছে ডোরবেল। দস্যু দরজা খুলতে যাচ্ছে। সেখানে একজন পুলিশ সদস্য আছে। 
Militiaman-Neighbours আপনার গোলমালের বিষয়ে অভিযোগ করে ... ... আপনি নিজেকে কেটে ফেলেছেন? 
ড্যানিয়েট-আর 
মিলিশিয়নিনার- আজকের মত আজকের দিনটি কি। 
ড্যানিয়েট আমাকে বলো না  
তিনি তার হাত দিয়ে তার কপাল থেকে ঘাম পাচ্ছেন যাতে সে বন্দুকটি ধরে রাখে। 
                                             এই শেষ 
ক্যাপশনগুলি নয়, 
পুলিশ আমাকে দেখেছিলো 
ড্যানিয়েট-পুরস্কার আজ ভ্যাসিলি পেট্রোভিচ হবে না। 
পুলিশি লজ্জা 
স্বামী নিম্নলিখিত নিম্নলিখিত পন্থা। 
আমার স্বামী, আমি সামান্য ক্ষীণ দেখতে, পতিত না। 
ব্যান্ডিট পুরস্কার হবে না। 
স্ত্রী-আমি তাকে ভয়ে ভীত (দ্বিতীয় বিকল্পটি Aaaaaa) ফোনে 
ব্যান্ডিট-না ড্যাণ্ডটি 
, লেনিচকা, ভাল, আমরা পুরানো পরিকল্পনা অনুযায়ী কাজ করি, হ্যাঁ, হ্যাঁ, বাড়ি, অ্যাপার্টমেন্ট, গাড়ি, আমরা সবকিছু নিয়ে আসছি .... কুটির? আর কোথায় ডাকা হয়? পেনিটিকিতে? ওয়েল, সম্ভবত আমরা চলে যাচ্ছি, আমরা পাখি হচ্ছি না।
দস্যু তার স্বামী, স্ত্রী, মিলিশিয়ানি, এবং প্রতিটি একটি খামের হাতে আসে। 
ড্যানিয়েট - ভাল, পরের সপ্তাহে আমাদের একজন মন্ত্রী আছে, দয়া করে কাজের জন্য দেরী করবেন না। 
একটি মাতাল বাম অ্যাপার্টমেন্ট মধ্যে বিরতি 
ড্যানিয়েট-নিকোলাই ইভানোভিচ আবার পুরানো জন্য? 
একটি গৃহহীন মানুষ তার মাথা দিয়ে দাঁড়িয়ে আছে। 
ডেমো প্রতিবাদে গৃহবধূকে খামারে হস্তান্তর করে, এই বার আবার এটি পুনরাবৃত্তি হবে। তুমি কি বুঝতে পেরেছো? 
গৃহহীন মানুষ তার মাথা মাথা নাড়ায়। 
ডাকাত-নিকোলাই Ivanovich (এমনকি আরো সনির্বন্ধ) নিকোলাই Ivanovich। 
গৃহহীন ক্রেডিট কার্ড দেয়। 
ডাকাত-শেষবারের মতো Padla।। 
ডাকাত পুরো গ্রুপে সক্রিয় -। গুডবাই 
অব্যাহত করা হবে। 
সিন রাস্তায়।
প্রেমিক দস্যুদের বন্ধু সঙ্গে যায় এবং হঠাৎ ঘড়ি মনে। 
প্রেমিক-ঘড়ি 
মেয়ে-কি ঘড়ি? 
প্রেমিক- আমার বাবাকে পুরো যুদ্ধে গর্দভের মধ্যে যেটা আমাকে পাস করবে, সেগুলো কাটিয়েছিল, এবং আমি তাদের এই বাম থেকে ভুলে গিয়েছিলাম .... চারপাশে ঘুরুন এবং ফিরে যায়। 
মেয়ে- তুমি কোথায় পাগল, তার সাথে পাঁচজন লোককে মেরে ফেলো না। 
প্রেমিক স্টপ, কাঁটা কাঁটা? 
গার্ল- Au- ভাল, তিনি ই 
প্রেমিক-ভাল, এটা পরিষ্কার। 
গ্যাংস্টারের অ্যাপার্টমেন্টটি পাস করে, প্রেমিক হাসি শুনেছেন তিনি অর্ধ-খোলা দরজা প্রবেশ করেন। 
প্রেমিকা রুম প্রবেশ। আর লাশ কোথায়? 
মিলিশিয়নিয়ার-এবং তিনি বাড়ি যান। 
প্রেমিক-ভাল, এটা সবসময় হিসাবে পরিষ্কার। একটি গ্লাস ভোদ্কাকে ডুবিয়ে এবং পানিতে স্নিফিং করে।
তার স্বামীর ঘড়ি দেখে তাদের কাঁদতে থাকে 
স্বামী - আপনি মনে করেন না তিনি আমাদের খুব পরিশোধ করেন না। 
মেয়ে- আমরা পরের সপ্তাহে "জেনারেলের" জন্য কাজ করছি আপনি আমাদের বন্ধুত্বপূর্ণ দলটিতে যোগ দিতে পারেন। 
প্রেমিক, আমি তাকে নেতৃত্ব দিতে চাই। 
স্বামী sluggishly দরজা এ knocks। 
পুরুষ জাগ্রত, অথবা আমি তোমাকে মেরে ফেলব 
জেনারেল তার আন্ডারপ্যান্টে বসে ফোনটি ফোন করছে। 
জেনারেলের স্ত্রী- সময় শেষ হয়ে গেছে 
জেনারেল আপ পায় এবং তার গলা থেকে একটি বোতল এবং পানীয় লাগে। 
স্ত্রী, তুমি কোথায়? 
সাধারণ - সাহসের জন্য 
স্ত্রী-এগিয়ে যান জেনারেল বকবনের মাধ্যমে আরোহণ করবে। 
জেনারেল স্যাত্তকা? আমি বন্দুক ভুলে গেছি
স্ত্রী পিঁয়াজের দুঃখ। তাকে দড়ি দিয়ে বাঁধেন এবং বন্দুকটি জেনারেলের কাছে বন্ধ করে দেন। 
রান্নাঘরে, দস্যু এবং মেয়ে। 
মেয়ে-ভালো লেগেছে এটি এসেছিল। 
ড্যানিয়েট-আসা 
ব্যান্ড্টি-এই কে? 
সাধারণ এবং আপনি কে? 
দস্যু তার পিস্তল আউট এবং জেনারেল দিকে এটি পয়েন্ট। 
জেনারেল তার আন্ডারপ্যান্ট থেকে পিস্তল বের করেন। 
আপনি আমার খেলনা সম্পর্কে পাগল। 
সাধারণ এবং আমি না 
ড্যান্টি-ওয়েল, আপনি যেতে পারেন। 
সাধারণ-কোথায়? 
ড্যানিয়েট-এবং তুমি কোথায় যাচ্ছ? 
সাধারণ - এখন এক মিনিট বারান্দা থেকে আসে -স্বতলিনা লিওনিওডভ্না, আর কী করতে হবে? 
স্ত্রী একটি বোকা জেনারেল- 
কোথায় অজ্ঞান? 
সাধারণ রুমে প্রবেশ করে
ড্যানিয়েট এবং আপনার কোন প্রকৃত বন্দুক নেই? 
জেনারেল -এই 
ড্যাণ্ডিট-এই দড়ি কি? 
জেনারেল-হ্যাঁ স্যাত্তাকে বাঁধা আছে, এখন আমি ছিঁড়ে ফেলব। দড়ি দড়ি, একটি শট শোনা হয়। একটি বুলেট পা দিয়ে দস্যু মেঝেতে পড়ে, সাধারণ স্খলন মধ্যে পড়ে গ্যাংস্টার এর বান্ধবী একটি swoon মধ্যে পড়ে প্রেমিকা রুম প্রবেশ। 
একটি প্যাডেড পা দিয়ে একটি দস্যু পালঙ্ক উপর বসা হয়। জেনারেল আপ পায় প্রেমিকা তাকে একটি বোতল ভোদকা হাতে যে তিনি পান এবং একটি অচল মধ্যে ফিরে পড়ে। 
প্রেমিক ডাকাত যে আপনি রাশিয়ান রুলেট ভালবাসেন? 
ড্যান্টি-না 
প্রেমিক- এবং আমি না, কিন্তু এটি প্রয়োজনীয়। 
দস্যু তার হাত 
প্রেমিকা ভাল উত্থাপিত
ড্যাণ্ডিট - এখানে আমাদের একটি অলিগার্চ আছে, খুব একটা মহিলা হান্টার, তাই তার এক রুম সম্পূর্ণ ডলার দিয়ে আটকে যায়, অন্যটি সোনার এবং তৃতীয়। 
প্রেমিক - আমি একমত এই আইনি? 
ড্যান্টি-ওয়েল, সবকিছু এখানে আপেক্ষিক। 
দৃশ্য নং 5 
মহাবিদ্যালয় গাড়ি দিয়ে প্রবেশদ্বার পর্যন্ত আসে। 
ড্রাইভার-ওয়েল, সবসময়, 15 মিনিট? 
স্বৈরশাসক 2 ঘন্টা জন্য অসন্তুষ্ট হয়। 
Oligarch এপার্টমেন্ট প্রবেশ করে এবং আলিঙ্গন এবং আলিঙ্গন এবং একটি doorbell রিং দৌড় শুরু। 
হাল্কা - স্বামী বারান্দা দ্রুত হয়। 
Oligarch - হ্যাঁ, না, আমি এই ডান এখন না করতে পারেন। আমি তাকে সবকিছু ব্যাখ্যা করব। 
হালকা, আপনি যে তিনি একটি পাগল আছে 
Олигарх আমি এই ধরনের পূরণ সঙ্গে না কিছু না 
দরজা খোলা
Oligarch- হ্যালো, আমি সবকিছু আপনি ব্যাখ্যা করব। 
Scammers সঙ্গে অ্যাপার্টমেন্ট এ এই সময়ে। 
দস্যু তার ঘড়ি দেখায় - এমন কিছু যা আরোহণ করে না। 
আবার, অলিগার্চারে একটি অ্যাপার্টমেন্টে, স্বামী এবং স্ত্রী রান্নাঘর এ বসা হয়। 
Oligarch-A নৈতিকতা কি শুধু একটি সুন্দর শব্দ নয় ... (পানীয় একটি গ্লাস জল) 
scammers সঙ্গে একটি অ্যাপার্টমেন্ট মধ্যে। 
প্রেমিক (ডেপুটি) - আপনার ব্যবসার মধ্যে একটি glitches ছিল? 
ড্যান্টি-ওয়েল, কীভাবে বলতে পারি, আমাদের ব্যবসা শুধু কাঁটা হচ্ছে। 
প্রেমিক-আমি ইডিয়টের সাথে যোগাযোগ রেখেছিলাম। 
ড্যানিয়েট - হ্যাঁ, এখন সবকিছু ঠিক হবে। 
প্রেমিক- এবং এই ... ডলারের সাথে তার এক ঘর, সোনার সাথে দ্বিতীয়, এবং তৃতীয় কি? 
ডায়মন্ড - হিরে সঙ্গে 
প্রেমিক কেন?
ব্যান্ডিট হেজিং হয়। 
প্রেমিক-এটা কী? 
ড্যানিয়েট-আমি জানি না 
Sveta এর অ্যাপার্টমেন্ট মধ্যে। 
উপসংহার মধ্যে Oligarch-I, আমি ক্ষমা চাইতে এবং আপনার নৈতিক দুর্ভোগ জন্য আপনি একটি ক্ষুদ্র ক্ষতিপূরণ দিতে চান। 
স্বামী এবং স্ত্রী অ্যানিমেটেড। Oligarch পোর্টফোলিও থেকে বেরিয়ে আসে 40 হাজার ডলার 
অলিগার্চ, আপনি অবশ্যই তাদের গ্রহণ করবেন না, কিন্তু আমি জোর করবো। 
স্বামী হ্যাঁ, অবশ্যই, আবার, আবার আসা 
গোষ্ঠীশাসন-কি? 
স্ত্রী পাশে তার স্বামী push। 
অলিগার্চ-ফেদের সঙ্গে থাকুন 
স্বামী (ফেড) আমি চেষ্টা করব 
উপাসনালয় প্রবেশের বাইরে আসে। 
ড্রাইভার -২ ঘন্টা ২ ঘন্টা 
কুঁড়েঘর গাড়ি ও পাতার মধ্যে পড়ে।
স্বামী ও স্ত্রী এর অ্যাপার্টমেন্টে, একটি যুদ্ধ আছে। 
দৃশ্য নং 8 
স্বামী ও স্ত্রী অন্দরে বাছাই করার জন্য অ্যাপার্টমেন্টে প্রবেশ করে। 
ড্যান্টি-ওয়েল, সে কোথায়? 
স্বামী-হ্যাঁ একটি সেন্টিপডের মত এগিয়ে গিয়েছিলাম। 
ব্যান্ডি এবং এই কি? - একটি আঙুল দিয়ে চোখ প্রদর্শন করুন স্বামী- 
হ্যাঁ, আমি ভূমিকাটি প্রবেশ করলাম। 
ড্যানিয়েট প্রেমিকা - ভাল, অন্য কথায় আছে, আমার কানে ফিসফিস 
প্রেমিক আপনার সম্পর্কে কি? 
দস্যু, কিন্তু আমাদের কোন অচল নেই। 
দৃশ্য নং 9 
অফিসিয়াল গার্ডের সাথে গাড়িতে একসঙ্গে চলে যায়। 
অ্যাপার্টমেন্ট মধ্যে অন্তর্ভুক্ত বিছানা উপর বসা 
স্ত্রী আনুষ্ঠানিকভাবে শ্যাম্পেন নিয়ে আসে, রুমটি ছেড়ে দেয়।
স্বামী অ্যাপার্টমেন্ট প্রবেশ করার চেষ্টা করে, কিন্তু গার্ড দরজা অবরোধ। 
স্ত্রী তার স্বামীকে বলে - স্পষ্টতই 
দৃশ্য নং 10 
ব্যান্ডিনেটের একটি কক্ষে 
ব্যান্ড কন্টেন্ট- তিনি আরোহণ হয়। 
একটি বন্ধু সঙ্গে একটি ডাকাত রুম প্রবেশ করে বন্দুক নির্দেশ এবং অবিলম্বে এটি হ্রাস। 
ব্যবসার জন্য ড্যানিয়েট চে? 
স্ত্রী- দরজা রক্ষিবাহিনী দ্বারা অবরোধ করা হয়। কিন্তু যে সব না, পুরো পুলিশ গাড়ী আপ ঘটেছে। 
অ্যাপার্টমেন্ট মধ্যে একটি ঘণ্টা রিং 
প্রেমিক- আমরা সবাই জেলে যাব। 
ড্যানিয়েট - একটি ডেপুটি না, আমরা আপনাকে একটি প্রাক প্রচারণা প্রচার না উপার্জন, কিন্তু আমরা জীবিত না আত্মসমর্পণ করা হবে। 
প্রেমিকঃ-কীভাবে? 
ড্যাণ্ডিট-প্ল্যান নম্বর 69 কখনো ব্যর্থ হয়নি। 
দৃশ্য নং 11 
দাদী হিসেবে ছদ্মবেশী একটি ডাকাত দরজা খুলে দেয়।
পুলিশ-দাদীরা ওষুধের জন্য কি করেছ? 
ড্যানিয়েট-কি করতে পারি না? 
পুলিশ-কেন, আপনি এবং এমনকি প্রয়োজন হতে পারে না, কিন্তু আমি মেয়েদের থাকার জন্য জিজ্ঞাসা করব 
দস্যু প্রেমিক এবং পুলিশ (গ্যাং থেকে) চলে যাচ্ছে। প্রাচীরের উপর তাদের পোর্ট্রেট লঞ্চ করে "তারা পুলিশ দ্বারা চায়" 
অফিসিয়াল এবং স্বামী উপরে থেকে নিচে আসছে। সরকারি কর্মচারীকে খামের কাছে অফিসিয়াল হাতখানা। 
দৃশ্য নং 12 
রান্নাঘরে একটি অফিসিয়াল, স্ত্রী, স্বামী এবং গ্যাংস্টার মেয়ে। 
অফিসার- সুতরাং আমরা লেনদেন সফল সমাপ্তির জন্য পান করা। 
অফিসিয়াল পানীয় এবং ধীরে ধীরে স্বামী তার মুখের উপর একটি গ্লাস নিয়ে এসেছিলেন যখন তিনি দেখেছিলেন পতিত কর্মকর্তাকে কাচের পিছনে রাখেন এবং ছুরিটি হাতে নিয়েছিলেন।
কিন্তু তারপর গ্যাংস্টার মেয়ে ফ্রাইং প্যান থেকে একটি ঘা পায়। 
ওয়াইফ-লেনা ভালভাবে কাজ করে, আমরা সবাই চলি, এবং তারপর জেগে উঠি। 
দৃশ্য নম্বর 13 রাস্তায়। 
স্ত্রী-একটি প্যানকেক এবং একটি স্যুটকেস ভুলে গিয়েছিল। 
মেয়ে দস্যু, এটা একটা বোকা। 
স্ত্রী-আসা পর্যন্ত তারা তাদের ইন্দ্রিয় আসা পর্যন্ত 
মেয়ে এবং যদি? 
স্ত্রী - আর না থাকলে 
দৃশ্য সংখ্যা 14 
মেয়েরা কক্ষে প্রবেশ করুন, স্যুটকেস নিয়ে যান এবং তারপর একটি বন্দুক দিয়ে একজন অফিসার রুমটি প্রবেশ করে, একটি প্যাডেড মাথা দিয়ে স্বামীকে অনুসরণ করে। 
অফিসার-ওয়েল, সাপ সাপ কি? একটি ফাঁদ মধ্যে হিংস্র। 
দৃশ্য 15 № 
স্বামী- Vasily Petrovich ভাল, আমরা তাদের সঙ্গে কি করবেন? 
অফিসার, কিন্তু আমরা কিছুই করি না, তাকে যেতে দাও
স্বামী তার অফিসে ফিরে আসেন এবং দেখেন যে তার বন্দুকটি তার দিকে দৃষ্টিপাত করছে। 
স্বামী-কীভাবে? 
অফিসার- আর এখানে ফেডায়, আমি সহজেই টাকা চেয়েছিলাম, কিন্তু সেগুলি নেই। 
এখানে দস্যু প্রেমিকা এবং পুলিশ রুম প্রবেশ করান। 
ড্যান্টি এবং কীভাবে চলছে? 
দৃশ্য 16 
ড্যানিয়েট, প্রেমিকা এবং পুলিশ সড়কে পালিয়ে যায়, তবে প্রেমিক বন্ধ হয়ে যায় এবং ফিরে যায়। 
ড্যানিয়েট, এটা কি? 
প্রেমিক তার সময় ভুলে গেছেন 
পুলিশ- তাদের সাথে জাহান্নাম। 
প্রেমিক -আপনি কি জানেন যে আমার বাবাকে আমার কাছে রেখেছে? 
পুলিশ-দৌড়বাজ, এটাই আপনার ঘড়ি গাধা। 
প্রেমিক- এখানে তিনি রাখা এবং পাতা 
পুলিশ ডাকাত গ্রে তাকে বলে যে তুমি নীরব, এখন তার পুলিশ সেখানে আটক করা হবে এবং সমস্ত খানে আমাদের সব হবে।
সিনে নং 16 
ড্যাণ্ডিট অফিসার? আপনি এমনকি কার্তুজ আছে কি? 
স্ত্রী-এক কার্তুজ 
ডাকাত-দাই। একটি বন্দুক একটি বন্দুক দ্বারা বহিস্কার করা হচ্ছে একটি বন্দুক গ্রহণ তার হাত এবং অঙ্কুর অঙ্কুর। 
ডান্ট্রি একটি দুশ্চরিত্রা 
স্ত্রী বা দুটি কার্তুজ। 
দৃশ্য № 17 
bandaged হাত সঙ্গে ব্যান্ড 
ড্যান্টি-শর্ট এখন সব রান এবং ... .. 
একটি পুলিশ রুম এ প্রবেশ। 
পোলিওমেন - এখানে ভাড়াটেরা আপনার অ্যাপার্টমেন্টে গোলাপের বিষয়ে অভিযোগ করে। 
তিনি সংযুক্ত মেয়েদের দেখেন, একটি বন্দুক বের করেন। 
পুলিশ-মেয়েদের আপনি নির্যাতন করেছেন? 
একটি মুদি সঙ্গে মেয়ে - অত্যন্ত অনেক 
রেডিও Alder অ্যাল্ডার আমি একটি ওক কল reinforcement দ্বারা পুলিশ দ্বারা ধর্ষক একটি গ্যাং এখানে পুলিশ।
গাড়িতে পুলিশ সদস্য-আহার এখন কোম্পানিকে নিয়ে যায়। রেডিও বন্ধ বন্ধ - তারা ইডিয়টের নির্বাচন করছে 
পুলিশি- তাই সবাইকে এক করে এক করে আমরা এপার্টমেন্ট ছেড়ে চলে যাই। 
অফিসিয়াল, আমি শুধু জিজ্ঞেস করি। 
একজন পুলিশ সদস্য, আমি আপনাকে কোন অপরাধমূলক থাপ্পর দিয়ে বলার কিছু নাই। 
একটি পুলিশ থেকে একজন পুলিশ - একজন সহকর্মী সহকর্মী হিসেবে হয়তো আমি বাড়ি যাব। 
পুলিশ-আপনি প্রায় 10 বছর পরে ভয় পাবেন না। 
মেয়ে দস্যু- আপনাকে অনেক ধন্যবাদ, আমাদের ত্রাণকর্তা 
পুলিশ-কম্বল রক্ষা করা আমার কাজ নয়। এখন আমরা লিফট কল এবং আমরা যেতে হবে, কিন্তু তাদের সিঁড়ির উপর stomp যাক। 
স্ত্রী - আপনি এত সাহসী 
পুলিশ-ভাল, আমি এই ধরনের যন্ত্রণার মধ্যে অংশগ্রহণ না। 
গার্ল- তুমি কিসের কথা বলছ?
তারা লিফট ছেড়ে চলে যায়, এবং গ্যাং তাদের হাত আপ সঙ্গে সিঁড়ি descends। 
স্ত্রী - আমি মনে করি বিশ্বের কোন মূঢ় মানুষ ছিল না, এটি সক্রিয় আউট। 
স্বামী- আমরা কি কি। 
পোলিওমেন -ভালো-অফ ওয়ার্কারেটর 
প্রবেশদ্বার থেকে প্রস্থান করুন। 
পুলিশ কর্মকর্তা - গাড়িতে উঠুন 
স্বামীঃ যেখানে আমরা বসে থাকি, সেখানে আমরা উপযুক্ত নই। 
পুলিশ, বিশ্রামের ট্রাঙ্কের মধ্যে আমরা দৌড়বো। 
গ্যাং-এয়া থেকে প্রথম পেস্টের একজন পুলিশ সদস্য, এখন আপনি জানেন কি জালিয়াতি? 
পুলিশ-ঠিক আছে, এখন আমি কর্নেলকে ফোন করব, মেশিনটি পাঠিয়ে দিচ্ছি। আলো কর্নেল বাস পাঠায়, আমি এখানে একটি গ্যাং ধরলাম ... ওয়েল, আমি জানি না, কিন্তু খুব বড়? .. ইডিয়ট? এবং কেন একটি বোকা? পায়ে হেঁটে? তাই আমি এই জুতা দূরে পর্যন্ত কেনা .. হ্যাঁ, আমি বুঝতে পেরেছি।
তিনি প্রায় দেখেন, কিন্তু ইতিমধ্যেই কেউ নেই, গাড়ির মধ্যে পায় 
দ্বিতীয় পুলিশ-সেটা কী ছিল? 
পুলিশ- এবং এই এক্স হয় .. x..oh ... হ্যালোইন 
দ্বিতীয় পুলিশের - অক্টোবরে এক পুলিশ 
সদস্য আগস্টে স্থানান্তরিত হয়েছে ইতিমধ্যে 
একটি কিছু পরে, সবকিছু স্থান পেয়েছিলাম । 
দস্যু, পুলিশ এবং তার স্বামী ভিক্ষা করছে 
দস্যু ট্যাবলেট উপর একটি শিলালিপি আছে "সুইজারল্যান্ড একটি উপহার অপারেশন পতন।" 
পুলিশ সদস্য "আমি তিন দিন ধরে খাচ্ছিলাম না" চতুর্থ দাঁড়াতে পারে না " 
আমার স্বামী" বাচ্চা খাওয়ানোর জন্য " 
দস্যু এবং পুলিশে ক্যাপগুলির মধ্যে একজন স্বামী পুরো টুপি প্রায় কিছুই নেই। 
স্বামী তার টুপি এবং পাতা সংগ্রহ করে।

ব্যান্ড ভাল, স্টপ 
পুলিশি স্টকিং স্টক 
মেয়েরা সিঁড়ি স্রোত এবং দুঃখের সাথে বিলাসিতা 
প্রেমিক একটি বিজ্ঞাপন ঝুলন্ত "Zhmurkin ডেপুটিদের জন্য প্রার্থী" 
তাদের নানী 
গ্র্যান্ডমা থেকে বেরিয়ে আসে , এখানে থেকে বেরিয়ে আসুন । 
প্রেমিক দূরে রান। 
সাধারণ একটি বিড়াল সঙ্গে কথা বলা হয়। 
জেনারেল- এই ধরনের লোকেদের এখন আর ভ্যাসিলি পেট্রোভিচ নেই যেহেতু তিনি চারটি কাজের মধ্যে দুটি বারের মঞ্চে দাঁড়িয়ে আছেন, ওহ আমি তাকে দুটি রুবেল মনে করি এবং আপনি কি মনে করেন? আমি (শোক) একটি stingray ছেড়ে দেওয়া হয়নি 

       পুলিশ ইউনিফর্মে স্ত্রী (হালকা) প্রবেশ করে 
ডান্টিট এবং আপনি কি তাই Svetka জন্য আপ পরিহিত। 
দম্পতির স্ত্রী ও বান্ধবী পুলিশ অফিসারের শংসাপত্র দেখায়।
হালকা সাধারণ-কমরেড জেনারেল আসে আপনার টাস্ক সম্পন্ন হয়। 
জেনারেল রিইস-স্মিরেও - এবং মাতাল 
পুরো গ্যাং একটি মিনিবাসে লোড হয়। 
  মিনিবাস পাতা 
শেষ 
  সাংবাদিক - আপনার গল্প বলুন। 
পুলিশ, রাস্তায় আটকে থাকা, আমরা দুর্ঘটনা সম্পর্কে একটি কল পেয়েছিলাম, যখন আমরা এই সাইটে এসেছিলাম, আমরা শিকারদের প্রাথমিক সাহায্য দিয়েছিলাম, এবং তারপর bushes আমি একটি স্যুটকেস টাকা দিয়ে পেয়েছি, কারণ আমরা মালিক খুঁজে পাইনি স্যুটকেস নিজেকে এটি নিতে। 
সাংবাদিক - এবং আপনি কি এই অর্থের জন্য এই হাসপাতালে নির্মাণ করেছেন? 
পুলিশ, টাকা দিয়ে ট্যাঙ্কের জন্য আমি এই পেডেসালটি তৈরি করি নি। 
সাংবাদিক আপনার আত্মীয়দের এই প্রতিক্রিয়া কিভাবে?
পুলিশ বললো, আমি বলছি, আমি একটি নৃশংস, কিন্তু আমি মনে করি না। 
সাংবাদিক আর তারপর কি হয়েছিল? 
পুলিশ - ভাল, এটা প্রমাণিত যে টাকা জাল এবং এখন (হাতুড়ি দেখায়)। ভাল, আসুন সবাই 5 বছর পর শীঘ্রই দেখা যাক। (পুলিশ হাতে হাতে নেওয়া হয় এবং ধান ভ্যানে নিয়ে যাওয়া হয়)। 
শেষ 
ছবির শেষের জন্য দুটি অপশন আছে। ই-মেইল লেক্সালক্স e-mail lexalox2018@gmail.com

Комментариев нет:

Отправить комментарий

Loading...