Free Money

Loading...

среда, 16 ноября 2016 г.

50 নগ্ন সেলিব্রেটি জগতে ফুর্তিবাজ জন্য যাকে জাহির 18+



বছরের পর বছর ধরে গরম, নগ্ন মহিলাদের অনেক পেজের graced আছে  প্লেবয় . এবং যতটা একটি উঁকি পেয়ে মত উষ্ণশোণিতাবিশিষ্ট ভাবেন সব খেলার সাথী-স্বপ্নেও ভাবিনি দ্বারা আপ  হিউ হেফনার  মেয়ে পাশের, আপনার সুবিধার-কিছুই বেয়ার ছিনতাই হতে কীর্তি ত্বকের হাবা ফ্যাক্টর হয়েছে. মুভি আইকন, টিভি বড়, ক্রীড়াবিদ, সুপারমডেল-ভক্ত তাঁদের ওপর কাপড় দিয়ে জানি, আর সেই অনেক ভক্ত তাদের কাপড় খুলে দিয়ে দেখতে চাই.
প্লেবয়  প্রচ্ছদে একটি সেলিব্রিটি সঙ্গে এবং পৃষ্ঠাগুলি-মেরিলিন মনরো (যারা আসলে সাময়িক পত্রিকা জন্য অঙ্গবিক্ষেপ করা হয়নি) -কিন্তু পত্রিকা সত্যিই দশকের প্রথম দম্পতি জন্য বিখ্যাত নগ্নতা ট্রেড করা হয়নি ডিসেম্বর 1953 সালে চালু করা. মেয়েরা  ফুর্তিবাজ  সাধারণত ফিলিস এবং মেনবা মত নাম ছিল, এবং যদিও তারা সুপ্রিম beauties, ছিল, তারা ব্র্যান্ড বাইরে বিখ্যাত ছিল না.
'80s মোড় কাছাকাছি, যে পরিবর্তন. প্লেবয়  নগ্ন বিখ্যাত মহিলা মান হিপ পেয়েছিলাম. দ্বারা Pictorials  ড্রিউ Barrymore , জেনি ম্যাকার্থি , এবং পামেলা অ্যান্ডারসন কে "না করার সিদ্ধান্ত নিয়েছে কবে নিকটতম উদাহরণ কয়েক কিছু ছিল  ফুর্তিবাজ শব্দবন্ধের এখন একটি বা দুটি সিনেমা তার বেল্ট অধীন সঙ্গে যে ছোট্ট তারা জন্য একটি সর্বব্যাপী পরামর্শ হল যে,". দেরী '90s দ্বারা,  ফুর্তিবাজ  পূর্ণ অন সেলিব্রিটি আসক্ত ছিল. আর কবে অভাবে, সাময়িক পত্রিকা কীর্তি আত্মীয় সাবেক কবে, মেয়েরা যারা সেলিব্রিটি, মেয়েরা যারা সেলিব্রিটি এবং সঙ্গে slept চাই অবশ্যই, ভালো লাগছিল চালানো হবে  প্লেবয়  মডেল যারা নিজেদের ছিল কীর্তি কিছু স্তর অর্জন. 
আপনি পণ্য দেখাচ্ছে সম্পর্কে, এটা এখনও বিবেচিত কি হবে একটি সম্মান করা জিজ্ঞাসা করা বলুন  ফুর্তিবাজ, এবং বিখ্যাত নারী যারা এটা করেছেন তাদের ভক্ত আনন্দিত করেছে আর নতুন কিছু রূপান্তরিত হয়েছে.যখন শশ, এটি আহ্বান মনোযোগ দেওয়ার জন্য যে কল-এখানে 50 হটেস্ট সেলিব্রিটিরা করেছিলেন নারী একটি নির্দিষ্ট ধরনের লাগে.





50. আমান্ডা দাড়ি






ইস্যু : জুলাই 2007

আমান্ডা অক্ষুণ্ণ আমেরিকান অলিম্পিক সেক্স প্রতীক জার্মানির Katarina Witt একটি বিলম্বিত উত্তর ছিল.সে আমাদের চোখের সামনে গেমসে বড় হয়েছি - তার প্রথম অলিম্পিক, আটলান্টা '96 এ তিনি মাত্র 14 বছর বয়সে. তিনি 2007 সালে নগ্ন যাকে জাহির, কিন্তু পোষ্ট স্ক্রিপ্ট হিসাবে না - সে 2008 অলিম্পিক দলে, এবং সহকর্মী সঙ্গে সহ-অধিনায়ক অশ্লীল দারা টরেস এবং ন্যান্সি Coughlin নির্বাচিত হন.

49. Shannen ডোহার্টি






ইস্যু : মার্চ 1994, ডিসেম্বর 2003

ডোহার্টি এর সচিত্র হিট সংবাদপত্র খুব শীঘ্রই তার চরিত্র, ব্রেন্ডা ওয়ালশ আগে, বাম  বেভারলি হিলস, 90210. আপনি খারাপ মেয়ে পছন্দ, ব্রেন্ডা চা আপনার কাপ ছিল. এটা বলা হয়ে থাকে যে Shannen একটি ব্রেন্ডা বন্ধ ক্যামেরা একটি বিট হিসাবে ভাল ছিল, এবং ঢালাই বাকি সঙ্গে যে ঘর্ষণ তার বরখাস্ত নেতৃত্বে. যখন সে নগ্ন আপ দেখিয়েছেন প্লেবয়-যদিও এটা মাত্র তিনটি বৃহত্তর সচিত্র প্রচার "নিরাপদ যৌন" বাইরের আপনার আশা নিশ্চিত করা হয়েছে যে ছবি ছিল. এই ধরনের একটি খারাপ মেয়ে.

48. লিন্ডসে লোহান






ইস্যু : জানুয়ারী / ফেব্রুয়ারী 2012

আমেরিকা মিশ্র আবেগ ছিল যখন খবর কপর্দকশূন্য যে লিন্ডসে জন্য অঙ্গবিন্যাস হবে  প্লেবয়.  তার বেপরোয়া জীবনধারা, তখন তারা বলল, তার সৌন্দর্য বিনষ্টকারী হয়, এবং সচিত্র একটি ট্রেন ধ্বংস হতে পারে. ভাল, যে ঠিক ক্ষেত্রে ছিল না, এবং মেরিলিন মনরো থেকে লিন্ডসে এর রাজস্ব পুরোপুরি সেক্সি.





47. ড্রিউ Barrymore






ইস্যু : জানুয়ারী 1995

ড্রিউ মাত্র 19 যখন সে জন্য সেটার অতীত ইতিহাসের ছিল  ফুর্তিবাজ , কিন্তু সে ইতিমধ্যে একটি শিলা তারকা জীবন বসবাস চাই. আর না শিলা তারকা ভালো ধরণের জীবন-সে স্টুডিও 54 যাচ্ছিলেন এবং প্রাক দু: খ যেমন কোকাকোলা করছেন. তিনি একসঙ্গে তার বিষ্ঠা পেয়েছিলাম, যদিও, এবং আজ একটি bankable তারকা, কিন্তু 1995 সালে তিনি এখনও একটি বন্য শিশু ছিল. এটা এই সময় কাছাকাছি ছিল, আপনি প্রত্যাহার হতে পারে, যে সে তার টক শোতে জন্মদিন ছেলে ডেভিড লেটারম্যানের চমকিত.

46. ​​ভ্যানিটি






ইস্যু : 1985 মে, এপ্রিল 1988

, যখন তিনি এটা দেখেন আপনি প্রিন্স-শহরবাসী এটা হস্তান্তর করা আছে সৌন্দর্য জানে. তিনি ডেনিস ম্যাথিউজ আবিষ্কৃত, তার একটি শীতল পর্যায় নাম দিলেন, আর তার একটি গ্রুপ ভ্যানিটি 6 নামক করা (তারা গান "কদর্য গার্ল" সঙ্গে একটি আঘাত ছিল). এটা সব অবশেষে ভ্যানিটি অবতরণ, যেমন সে বেগুনি One দ্বারা বলা হয়, একটি দম্পতি ছড়িয়ে  প্লেবয় .
কয়েক বছর পর, অন্য প্রিন্স আশ্রিত, কারমেন ইলেকট্রা, আরও বেশি সফল প্রমাণিত হবে.

45. Lizzy Jagger






ইস্যু : জুন 2011

বাস্তব জগতে, মিক Jagger সম্ভবত আপনার লাইট আউট তার কন্যা নগ্ন দেখতে অনুপস্থিত জন্য গুতা মারতাম. ধন্যবাদ  ফুর্তিবাজ , আপনি মুকাবিলা ছাড়া এই কাজ করতে পারবেন না. একটি বোনাস হিসাবে, আপনি 1985 থেকে তার মায়ের জেরি হল নিজের বিস্তার দেখতে পারেন.





44. Farrah Fawcett






ইস্যু : ডিসেম্বর 1995, 1997 সালের জুলাই মাসে

Farrah একটি পোস্টার যে 12 মিলিয়ন ইউনিট বিক্রি এবং আলফা-খোকামনি ভূমিকা '70s ধন্যবাদ একটি আইকন ছিল  চার্লি এর এঞ্জেলস , কিন্তু সে নগ্নতা জন্য অনুরোধ বাধিত 48 বছর বয়সে তার সব ক্যারিয়ার পর্যন্ত, সে জন্য নগ্ন পেতে করার সিদ্ধান্ত নিয়েছে  প্লেবয় . (তিনি কভার 17 বছর আগে দেখা হয়েছিল, কিন্তু অভ্যন্তর পাতায় নগ্ন ছিল না.)

43. Diora বেয়ার্ড






ইস্যু : 2005 আগস্ট

21 শতকে, কীর্তি, সংজ্ঞায়িত করতে বিশেষত বাস্তবতা টিভি এবং বালক-Mag অনুপ্রাণিত মডেল ধর্মান্ধতা আলোকে একটি চতুর জিনিস হতে পারে. সুতরাং, Diora বেয়ার্ড, একটি নারী অসম্ভব সুন্দর এবং উদ্যমের সঙ্গে নগ্ন হওয়ার জন্য বিখ্যাত.
তিনি প্রচ্ছদে পেয়েছিলাম  ফুর্তিবাজ  সাত বছর আগে এবং যুগের শ্রেষ্ঠ pictorials এক পরিণত, সব বিশ্বাস যে, তিনি একজন বিশাল তারকা হতে যাচ্ছিল উপর ভিত্তি করে. তিনি কোনো উদ্দেশ্য পরিমাপ দ্বারা একটি বিশাল তারকা নয়, কিন্তু তিনি আমাদের জন্য একটি বিশাল তারকা আছে.

42. ট্রিসিয়া Helfer






ইস্যু : ফেব্রুয়ারি 2007

Geeks সর্বত্র 2007 আনন্দে পূর্ণ হয়ে যখন তারা তাদের প্রিয় তিলকিত  Battlestar Galactica  প্রচ্ছদে humanoid cylon. এটা ধারণা করা একটি সম্পূর্ণ নতুন মাত্রা আনা "frak-ING."





41. ম্যাডোনা






ইস্যু : সেপ্টেম্বর 1985 অক্টোবর 1994

ম্যাডোনা আগে ছিল "ম্যাডোনা" তিনি শুধু একজন মহিলা এটা করতে চেষ্টা ছিল এবং নগদ প্রয়োজন. যখন সে তার খ্যাতি পাওয়া এবং 1985 সালে একটি চলচ্চিত্র ক্যারিয়ারের শেষপ্রান্তে ছিল, কিছু পুরানো নগ্ন ছবি পত্রিকায় প্রকাশিত হয়েছে. "একটি ভার্জিন ভালো লেগেছে" তারকা ক্ষমাপ্রার্থী করতে অস্বীকার করে এবং এই প্রতিমাসংক্রান্ত সংখ্যার প্রচ্ছদে graced.

40. Kiana টম






ইস্যু : 2002 মে

মধ্য এবং দেরী '90s সালে টম ইএসপিএন উপর একটি খুব জনপ্রিয় ব্যায়াম প্রোগ্রাম, এবং যারা দেখেছেন তা সব চর্চা করা হয় নি অনেক আয়োজন. তিনি টকটকে ছিল, এবং সে তা ট্রেডিং মনে করা হয়নি. সব পরে, তার প্রদর্শনী বলা হয়  Kiana টম এর ফ্লেক্স আপীল . সে ঠিক করছেন কি জানত, এবং তা-ই করলেন  ফুর্তিবাজসময়টাতে কভার লাইন "ইএসপিএন ফিটনেস গুরু Kiana টম: ছয় সেকেন্ড এ হার্ড পান" অন্তত সূক্ষ্ম পত্রিকা কখনও চালানো হয়েছে এক. আর কিছু বললেন না.

39. ড্যারিল হান্না






ইস্যু : নভেম্বর 2003

ড্যারিল হান্নার কর্মজীবন 2003 একটি revamping পেয়েছিলাম যখন সে প্রতিশোধ ঝাড়া তারকাময়  নষ্ঠ বিল.  কিন্তু কভার নিজেই আমাদের মধ্যে তার মৎসকন্যা দিনের জন্য গৃহাকুল নির্মিত  স্প্ল্যাশ .





38. শীতকালীন Zoli






ইস্যু : মার্চ 2011

Zoli নাটকগুলি এফএক্স মধ্যে একটি পূর্ণবয়স্ক চলচ্চিত্র তারকা আঘাত  অরাজকতা সন্স , তাই তিনি বললেন যে তিনি তার জন্য প্রস্তুত ছিল  ফুর্তিবাজ  অঙ্কুর. তিনি মার্চ 2011 ইস্যু, যা তিনি স্বীকার প্রচ্ছদে টপলেস প্রদর্শিত, "এটি সক্রিয় আউট নগ্নতা আমার জন্য একটা সমস্যা হয় না." আর হাজার হাজার Mag কুড়ান জন্য একটি সমস্যা ছিল না.

37. সহজাত দক্ষতা ছুতার






ইস্যু : জুন 2004

পুরোপুরি নামক সহজাত দক্ষতা ছুতার এর শক্তির উপর ভক্ত লাভ করেছে  Buffy ভ্যাম্পায়ার হত্যাকারী এবং তার spinoff  দেবদূত , কিন্তু একটি সিনেমা তারকা বা টিভি নেতৃত্ব হিসেবে ক্যারিয়ার কখনও সিদ্ধি আসেন.
প্লেবয়  যে 2004 সালে চেনে নি; যে সময়ে, উপর সূত্রধরের রান  দেবদূত  আপ মোড়কে ছিল এবং সে সব "গরম খোকামনি" তালিকা তৈরি করা হয়েছে. সে উপায় আপ হতে যাচ্ছিলেন. আর সে সুন্দর লাগছিল.

36. Leeann Tweeden






ইস্যু : আগস্ট 1996, ডিসেম্বর 2011

Leeann 1996 সালে পত্রিকার প্রচ্ছদে ছিল, এবং ESPN এর "hardbody" মেয়েরা সম্পর্কে একটি সচিত্র মধ্যে ভিতরে হাজির. আর সে কেলি ছিল কি, পরিচিত হবে তার এক দশক পরে আসা, একটি হিসাবে হবে "চুল ব্রা." হতাশ পাঠকদের কৃতজ্ঞের বছর পরে ছিল 2011. এই সময়ের মধ্যে এ, Tweeden জন্য একটি সংবাদদাতা হিসেবে প্রাধান্য জনে দাঁড়িয়েছে  শ্রেষ্ঠ অভিশাপ স্পোর্টস শো সময়কাল . 





35. অব্রে O'Day






ইস্যু : মার্চ 2009

অব্রে O'Day প্রমাণিত চেয়ে তিনি একটি একাকী কর্মজীবন দাবী আরো হয়েছে. পার্শ্ববর্তী Danity কেনের ব্রেক আপ নাটক উচ্চতা, O'Day এটা সব হিউ হেফনার জন্য খুলে আমাদের ভুলে যাবেন না যে সেখানে এমনকি Diddy এর চারজনের মধ্যে অন্য মেয়েদের ছিলে.

34. অলিভিয়া Munn






ইস্যু : জুলাই / আগস্ট 2009

অলিভিয়া তার নগ্ন যাননি  প্লেবয়  কভার সচিত্র-পাঠকদের যারা বিখ্যাত ফাঁস সেল ফোন ছবির জন্য কয়েক বছর অপেক্ষা করতে ছিল. কিন্তু এটি এখনও একটি সেক্সি অঙ্কুর ছিল, এবং  ফুর্তিবাজ  তার পেয়েছিলাম যখন সে কি এখনও একটি গুরু ঘটনাটি ছিল. যে সবসময় ম্যাগাজিনের শক্তিশালী মামলা, না হয়েছে যেমন আমেরিকান প্রতিষ্ঠান প্রায়ই একটি নারী যারা উত্থান মনে করা হয় যে একটি ঝুঁকিপূর্ণ বাজি স্থাপন উপর নিচে তার পথে একটি প্রতিষ্ঠিত তারকা পেয়ে নিতেন.
ক্রেডিট যেখানে ক্রেডিট কারণে: ম্যাগাজিন কভার উপর Munn বসিয়ে ডান খেলা তৈরি. কমপ্লেক্স পিছনে শুধু একটি বছর, খুব.

33. কৃষ্টি Swanson






ইস্যু : নভেম্বর 2002

কৃষ্টি Swanson fanboys 'স্বপ্ন আসা সত্য যখন মূল Buffy ভ্যাম্পায়ার হত্যাকারী পত্রিকা জন্য বাদামি হাজির করেছেন. এমনকি কোন জামাকাপড় সঙ্গে, তিনি এখনও আমাদের হত্যা.





32. নিকলে "কোকো" অস্টিন






ইস্যু : মার্চ 2008

যখন সে জন্য সেটার অতীত ইতিহাসের কোকোর তারকা বৃদ্ধি ছিল  প্লেবয় ' গুলি বার্ষিক সঙ্গীত ইস্যু, কিন্তু বরফ Loves কোকো  এখনো তিন বছর বন্ধ ছিল. সংঘটনের পরে বোধোদয় ইন, তিনি কভার করেছি উচিত.অবশ্যই, সংঘটনের পরে বোধোদয়, কোকো সে যাই হোক না কেন চায় পায়.

31. Sherilyn Fenn






ইস্যু : ডিসেম্বর 1990

এটা নগ্নতা আসে, সময়জ্ঞান অগত্যা সবকিছু যদি না নয় আপনি কীর্তি বিষয়ে কথা বলছি. ফুর্তিবাজ, স্ম্যাক দ্যাট-তুখোড় মাঝখানে ডিসেম্বর 1990 সালে Fenn সঙ্গে একটি অঙ্কুর করেনি  টুইন পীক '  রান. সময়ে, তিনি টিভি এর হটেস্ট শো কুহকিনী ছিল. আপনি যে তুলনায় অনেক ভালো করতে পারবেন না.

30. বারবারা Carrera






ইস্যু : মার্চ 1982

এই নিকারাগুয়ান প্রলুব্ধ করে '70s মধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছে এবং একটি বন্ড গার্ল (হতে করতে যেতে হবে না বলতে আবার ) এবং একটি নিয়মিত  ডালাস . কিন্তু '82 সালে তিনি প্রচার ছিল  আমি, জুরি , একটি চলচ্চিত্র করুন Armand Assante যেমন গোয়েন্দা মাইক হ্যামার অভিনীত. সমালোচকরা সিনেমা উপর কবোষ্ণ ছিল, কিন্তু প্লেবয় পাঠকদের মধ্যে বারবারা এ রায় সর্বসম্মত ছিল.





29. Traci মধ্যে Bingham






ইস্যু : জুন 1998

Traci মধ্যে Bingham আবৃত  ফুর্তিবাজ  শুধু একবার, অপরের সঙ্গে একটি যৌগিক ছবি  বে ওয়াচ অভিনেত্রী, কিন্তু তার নগ্ন ছবি বিভিন্ন অনুষ্ঠান উপর সাময়িক পত্রিকা বৈশিষ্ট্যযুক্ত হয়েছে. ইতালি, জাপান, পোল্যান্ড, নেদারল্যান্ড: কিছু আন্তর্জাতিক সংস্করণ তার নিজেকে সব ঈপ্সিত স্পট দিতে ভাল ধারনা ছিল. আর জার্মানি তাই দুইবার করেনি.

28. ইভা Herzigova






ইস্যু : আগস্ট 2004

ইভা Herzigova Wonderbra মুখে যেমন 1994 সালে নিজেকে জন্য একটি নাম. প্রতিমাসংক্রান্ত বিজ্ঞাপনে তিনি একটি কালো ব্রা এবং একটি হাসা, শব্দ দ্বারা অনুষঙ্গী পরতেন "হ্যালো, ছেলেদের." কখন যে আপনার অভিষেক, কি আপনি একটি Encore জন্য কি করবেন? আপনি কোনো প্রভাব সঙ্গে কীভাবে বলেন? "হ্যালো" আবার? সমাধান ছিল স্পষ্ট.

27. শ্যারন স্টোন






ইস্যু : জুলাই 1990, ডিসেম্বর 1992

1990 সালে, দুই বছর আগে তিনি তার পণ্য বন্ধ দেখিয়েছেন  বেসিক প্রবৃত্তি , স্টোনের কর্মজীবন বন্ধ প্রদর্শনে পরে নেন  টোটাল রিকল.  কি এই ছবিটি মনোযোগ যোগ্য কে দিল? স্টোন জুলাই 1990 মুক্তির সঙ্গে চলচ্চিত্রের মুক্তির মিলে  ফুর্তিবাজ  ইস্যু.





26. Garcelle Beauvais,






ইস্যু আগস্ট 2007:

তার বিখ্যাত Beauvais, ভূমিকা যে তৈরি অবতরণ আগে কয়েক বছরের জন্য একটি সফল মডেল ছিলেন: শৌখিন মনরো, উপর নায়ক এর স্নেহ বস্তুর  Jamie Foxx দেখান , যা 1996-2001 থেকে দৌড়ে. তিনি নিয়মিত হতে গিয়েছিলাম উপর  NYPD নীল . 40 বছর বয়সে, তিনি হাজির  ফুর্তিবাজ , এবং এটা অপেক্ষা মূল্য ছিল.

25. ডেনিস রিচার্ডস






ইস্যু : ডিসেম্বর 2004

পিছনে ডিসেম্বর 2004 সালে, রিচার্ডস চার্লি জেল্লা সঙ্গে ছিলাম এবং তিনি মাত্র পাঁচ মাস আগে যে তাদের কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন. তিনি প্রমাণ করে যে নারীরা এখনো প্রসব পর অবিশ্বাস্য সেক্সি হতে পারে, এবং চার্লি জেল্লা সত্যিই তার হারানোর পর একটি বিজয়ী নয়.

24. Arianny Celeste






ইস্যু : নভেম্বর 2010

থেকেই পেশাদার কুস্তি এবং  ফুর্তিবাজ  একসঙ্গে পেয়েছিলাম, (ভাল Sable নামে পরিচিত) Rena Mero নামে মেয়ে ধন্যবাদ, সাময়িক পত্রিকা ব্লকবাস্টার সমস্যার জন্য grappling সমর্থকদের উপর গণনা করতে সক্ষম হয়েছে.
পেশাগত কুস্তি, আমরা যে জানো ভুয়া, কিন্তু আমরা চমত্কার নিশ্চিত WWE এর ভক্ত অনেক ইন্টারনেটে ভক্তদের মধ্যে বড় হয়েছি করছি. মহিলা কুস্তিগীরদের রিং Girls দ্বারা আউট elbowed হয়, এবং এক যে যে যুদ্ধ ফ্যান জন্য অপেক্ষা করছিলেন Arianny Celeste ছিল.





23. Joanna Krupa






ইস্যু : জুলাই 2005, ডিসেম্বর 2009

একটি খুব স্পষ্ট যুদ্ধ দেরী '90s এবং গোড়ার দিকে 2000 সালে পরিচালিত হচ্ছে ছিল:  ফুর্তিবাজ বনাম "বালক mags"  বচন  এবং  FHM . আর ছোট ছেলে mags শশ এর প্রচলন দূরে চিবান, সংঘাতের এক আকর্ষণীয় spinoff প্রপঞ্চ আছে হয়নি:  বচন  এবং  FHM  সেলিব্রিটিদের মধ্যে মডেল বাঁক শক্তির অনেক ব্যয় এবং তারপর  প্লেবয়  মধ্যে swooped এবং তাদের কাপড় খুলে নিতে পেয়েছিলাম.
Joanna Krupa দুই প্রধানমন্ত্রীর উদাহরণ (অন্যান্য হচ্ছে ভিদা গুয়েরার) অন্যতম. একটি পোলিশ সাঁতারের পোষাক এবং মহিলাদের অন্তর্বাস মডেল যারা উপার্জন শুরু  বচন  এবং  FHM  গরম লিস্ট Krupa একটি প্রকৃত কীর্তি ছিল না. যতক্ষণ না  ফুর্তিবাজ  মধ্যে সোপানযুক্ত.

22. রাহেলা হান্টার






ইস্যু : এপ্রিল 2004

তার সঙ্গে আমাদের Satiating আগে  প্লেবয়  সচিত্র, সাঁতারের পোষাক মডেল teased আমাদের প্রাক্তন গরম মায়ের সংগীত একটি এক টুকরা সঙ্গে দু: খ নিজেদের এমটিভি-দেখছেন "স্ট্যাসির মা."

21. স্টেফানি Seymour,






ইস্যু : মার্চ 1991 ফেব্রুয়ারি 1993

স্টেফানি সত্যযুগ থেকে কয়েক প্রতিনিধিদের অন্যতম  স্পোর্টস ইলাস্ট্রেটেড  এই তালিকা তৈরি করতে সাঁতারের পোষাক ইস্যু. তার সহকর্মীদের এলি Macpherson, রাহেল হান্টার, এবং সিন্ডি ক্রফোর্ড অন্তর্ভুক্ত.
Seymour বন্য শিশু ছিল. তার দুই  ফুর্তিবাজ  উপস্থিতি প্রায় Axl রোজ, সম্ভবত অন্তত dateable সময়ে শিলা মধ্যে মানুষ এবং রোল সঙ্গে তার কোলাহলপূর্ণ দুই বছরের সম্পর্ক সঙ্গে লাইন আপ. এটা আপসে শেষ করা হয়নি.





20. নাওমি ক্যাম্পবেল






ইস্যু : ডিসেম্বর 1999

স্বপ্ন এবং বাস্তববাদী: এই বিশ্বের মানুষের দুই ধরনের আছে. যখন বাস্তববাদী 1999 সালে তাদের ক্রিসমাস তালিকা আউট লেখা ছিল, নাওমি ক্যাম্পবেলের  ফুর্তিবাজ ইস্যু এক নম্বর ছিল. স্বপ্ন শুধু নাওমি ক্যাম্পবেল, দশকের শীর্ষ মডেলের এক, করা সাদা উপহার মোড়ানো মধ্যে.

19. কারমেন ইলেকট্রা






ইস্যু : এপ্রিল 2003 জানুয়ারী 2009

কারমেন ইলেকট্রা কয়েকবার পত্রিকার জন্য সৃষ্টি করেছে, কিন্তু 2009 এর সুবর্ণ বছর ছিল. তাদের 55 তম বার্ষিকী সমস্যার জন্য,  ফুর্তিবাজ  ইলেকট্রা কভার স্পট দিয়েছেন এবং 55 বছর থেকে বিশ্বের টোস্ট তৈরি.

18. রবিন Givens






ইস্যু : 1994 সেপ্টেম্বর

নারী যারা মাইক Tyson হৃদয় দখল করে এক পর্যায়ে "আমেরিকার সবচেয়ে ঘৃণিত নারী." হিসেবে বিবেচনা করা হয় ঘৃণা একটি শক্তিশালী emotion- ণ রিরংসা হয়. যদিও তার  ফুর্তিবাজ  সচিত্র টাইসন সঙ্গে তার বিভক্ত পর পাঁচ বছর ঘটেছে, জনমত এখনও ছিল মিশ্র.





17. Dita ভন Teese






ইস্যু : ডিসেম্বর 2002

সেক্সি প্যারডি নর্তকী, Marilyn ম্যানশন সঙ্গে তার সম্পর্কের জন্য বিখ্যাত, সাময়িক পত্রিকা বেশ কয়েকবার জন্য যাকে জাহির, কিন্তু এই তার প্রথম কভার ছিল. ছবি নিখুঁত পিন-আপ দৃশ্যত অনুপ্রেরণা তার বাবার পুরনো বিষয় পড়ার জন্য একটি ইন্দ্রজাল আদলে ধন্যবাদ পরিণত পেয়েছিলাম  প্লেবয় .
মজার বিষয়: তার প্রচ্ছদ জন্য, প্রকাশনার তার প্রয়োজন একটি উপাধি আছে. তিনি একটি ফোনবুক, যা থেকে বের ভন Treese বেছে  Playbo Y  বানান ভুল, তার নাম Dita ভন Teese দান. সে এটা দিয়ে আটকে.

16. কেলি সহ্য






ইস্যু : সেপ্টেম্বর 2010

অভিনেত্রী, উদ্যোক্তা, এবং উপস্থাপক সহ সহ্য জন্য তালিকাভুক্ত সব শিরোনাম, মধ্যে, সহ্য একটি হিসাবে উল্লেখ করা হয়েছে " প্লেবয়  মডেল." এটা এ কারণে যে এই সেক্সি ইংরেজি আমদানি কি অনস্বীকার্য সবচেয়ে অবিস্মরণীয় এক সঙ্গে এটি চূর্ণ এর  ফুর্তিবাজ  প্রকাশনার ইতিহাসে ছড়িয়ে দেন.

15. ব্রুক বার্ক






ইস্যু : 2001 মে, নভেম্বর 2004

! 2001 সালে, ব্রুক বার্ক ই 'র উপর তার খ্যাতি পাওয়া  বন্য উপর , এবং তার বর্তমান এইজন্য  তারার সঙ্গে নৃত্য  তার যতসামান্য outfits মধ্যে সম্ভবত টেলিভিশন উপস্থাপক আপনার পুরাতন কল্পনাকে কিছু ফিরিয়ে এনেছেন. শুধু যে মত, আপনার উদ্বেগ শীট বার্ক তার নভেম্বর 2004 সংখ্যায় নিজেকে আবরণ ব্যবহৃত মত দূরে স্পন্দিত হত্তয়া.





14. Katarina Witt






ইস্যু : ডিসেম্বর 1998

Katarina Witt একটি মহান অলিম্পিক ফিগার স্কেটার হিসেবে ইতিহাসে নিচে যেতে হবে. ক্রীড়াবিদ এবং ফুর্তিবাজ  একটি চতুর হইয়া হতে পারে, যেমন superfit নারী প্রায়ই Mag নন্দনতত্ব মাপসই করা হবে না.কিন্তু না Witt. যদিও কোন সন্দেহ নেই তিনি চমৎকার আকৃতি ছিল আছে, তিনি পুরোপুরি সুষম ছিল.

13. জেনি ম্যাকার্থি






ইস্যু : জুন 1994, জুলাই 1996, ডিসেম্বর 1996, সেপ্টেম্বর 1997, জানুয়ারি 2005, জুলাই 2012

নারী যারা প্রদর্শিত আছে  ফুর্তিবাজ  তাদের সাফল্য উপর ভিত্তি করে, এবং তারপর সেখানে নারী যারা আমেরিকা থেকে উত্থান মেয়ে-পাশের বাড়ির সেক্স পরিণত হয় প্রতীক. সেই Playmates হয়. আর প্রত্যেক তাই প্রায়ই, একটি খেলার সাথী পরবর্তী স্তরে মাধ্যমে ভঙ্গ এবং একটি সেলিব্রিটি হয়ে.
জেনি ম্যাকার্থি কেউ সেইসাথে তা, বর্ষসেরা খেলার সাথী করার জন্য একটি বিস্ময়কর জনপ্রিয় খেলার সাথী সচিত্র থেকে যাচ্ছে এবং তারপর এমটিভি এর  আউট singled . চক্ষু মিছরি চেয়ে বেশি, সে হিসাবে ভাল অভিশাপ মজার হতে প্রমাণিত, এ apear চলছে  BASEketball  (1998) এবং  ভয়ের চলচ্চিত্র 3  (2002).কিন্তু তিনি কখনোই ফুর্তিবাজ উপর তার পিছনে পরিণত, 39 বছর বয়সে গত বছর তার সর্বশেষ সচিত্র (এবং ষষ্ঠ কভার) না ফিরে.

12. ভিদা গুয়েরার






ইস্যু : ডিসেম্বর 2008

ভিদা গুয়েরার, তিনি যা ছিল তার সবচেয়ে তৈরি কয়েকটি ফটো parlaying  FHM  একটি পত্রিকা মডেল হিসেবে একটি পূর্ণবিকশিত জগতে. যখন সে সঙ্গে যতটা তিনি করতে পারেন সর্বস্বান্ত হচ্ছে একটি মেয়ে কী করে  বচন  এবং  FHM ? সে জন্য সম্পূর্ণ মন্টি যায়  ফুর্তিবাজ . ইস্যু 21 শতকের সেরা বিক্রেতাদের এক ছিল.





11. কিম Kardashian






ইস্যু : 2007 ডিসেম্বর

তার যৌনতা, যা তার সেক্স ফাঁস টেপ পর প্রদর্শনের জন্য রাখা হয় মালিক একটি উপায় হিসেবে, কার্দাশিয়ান জন্য যাকে জাহির  ফুর্তিবাজ রাশিয়া. এটা স্পষ্ট যে ক্যামেরা থেকে কিছুই গোপন নয়, ছবির অঙ্কুর তার বাস্তবতা সিরিজের নথিভুক্ত হয়েছিল,  কার্দাশিয়ানস সাথে রাখা .

10. স্টেসি ড্যাশ






ইস্যু : আগস্ট 2006

যদিও ড্যাশ প্রচ্ছদে ছিল না, বিষয়বস্তু বিভাগে তার নাম নিছক উল্লেখ আমাদের যত শীঘ্র সম্ভব তার বিস্তারে আলোকসম্পাতের ছিল. কোন শ্লেষ উদ্দেশ্যে. এই পাগল overalls এবং ম্যাড Hatter টুপি আমরা তার মধ্যে না দেখে অভ্যস্ত হয়ে যাওয়া স্টার্ক পরিবর্তন ছিল  clueless .

9. উরসুলা Andress






ইস্যু : জুন 1965, ডিসেম্বর 1981

1964 সালে Andress বন্ড মেয়ে, মধু রাইডার হিসাবে তার ভূমিকার জন্য বর্ষসেরা স্টারকে একটি গোল্ডেন গ্লোব জয়ী. 1965 সালে, '60s এর সবচেয়ে বড় যৌন প্রতীক প্রথম বন্ধ তার গোল্ডেন গ্লোব পাতায় ভিতরে দেখিয়েছেন  প্লেবয় . যখন জিজ্ঞাসা কেন তিনি বিস্তার করেনি, কেবল সে বলল, 'আমি তো সুন্দর নই. " 





8. পামেলা অ্যান্ডারসন






ইস্যু : অক্টোবর 1989, ফেব্রুয়ারি 1991 জুলাই 1992, আগস্ট 1993, 1994 নভেম্বর, জানুয়ারি 1996, সেপ্টেম্বর 1997, 1998 সালের জুন মাসে, ফেব্রুয়ারী 1999, জুলাই 2001, মে 2004, জানুয়ারি 2007, জানুয়ারী 2011

স্বর্ণকেশী কামানের গোলা অ্যান্ডারসন জন্য অঙ্গবিন্যাস হয়েছে  ফুর্তিবাজ  তিনটি জন্য কয়েক দশক ধরে.তিনি অন্য কোন ব্যক্তির চেয়ে পত্রিকায় আরো কভার হয়েছে, তাই অবচয় এক একটি চ্যালেঞ্জ এবং একটি সুযোগ ছিল. তার জিহ্বা-ইন গাল জানুয়ারী 2007 অঙ্কুর (উপরে অঙ্কিত) প্রায় কাছাকাছি ব্র্যান্ডের সঙ্গে তার সম্পর্কের epitomizes.

7. টিয়া Carrere






ইস্যু : ডিসেম্বর 2006

Carrere চীনা / স্প্যানিশ / ফিলিপিনো ঐতিহ্য boasts, এবং হাওয়াই থেকে hails. তিনি এ অংশের সঙ্গে গোড়ার দিকে '90s মধ্যে বিস্ফোরিত  সূর্যের রাইজিং ,  ট্রু লাইজ , এবং  ওয়েন এর পৃথিবী . নগ্ন দাড়ানো তার কর্মজীবন জুড়ে টেবিলের উপর ছিল, কিন্তু সে balked. এরপর 2000 সালে একটি বিবাহবিচ্ছেদ পরে, তিনি শশ জন্য যাকে জাহির.

6. রাকুয়েল ওয়েলচ






ইস্যু : ডিসেম্বর 1979

থেকে একটি উপহার হিসেবে  প্লেবয়  গ্রাহক, রাকুয়েল ওয়েলশ তাদের ডিসেম্বর ইস্যুতে 1979 যৌন প্রতীক তার টাইট লাল সাঁতারের পোষাক, সবসময় কল্পনা কিছু ছেড়ে এমনকি সংখ্যায় হাজির,. 





5. জেন ম্যানসফিল্ডের






ইস্যু : ফেব্রুয়ারি 1955, জুন 1963

ম্যানসফিল্ডের 1963 সালে উঁকি একটি-বু কভার যুগের যৌনতা করবেঃ আপনি এটা সম্পর্কে গোপন করা ছিল. ইস্যু ইনসাইড ম্যান্সফিল্ড ও তার আশীর্বাদ সব ছিল. এটা এখনও এই শালীনতাবোধে ঘা দিতে পারে অভিনেত্রী, যিনি মিস ফেব্রুয়ারি 1955 ছিল দ্বারা বিচ্ছুরিত যৌন আবেদন বীট কঠিন.

4. কিম Basinger






ইস্যু : ফেব্রুয়ারি 1983

ফুর্তিবাজ জানত তারা কিম তাদের হাতে একটি বিজয়ী ছিল - তিনি একটি অতিশয় সফল মডেল যারা বেশ একজন অভিনেত্রী হিসেবে তার দীর্ঘ আঘাত না ছিল, কিন্তু যে তার একটি বন্ড হিসাবে তত্কালীন আসন্ন পালা সঙ্গে একটি যথার্থ নিশ্চয়তা ছিল Never Say মধ্যে শন কনারি বিপরীত মেয়ে কখনও আবার. পত্রিকা প্রাণপণে টানা, একটি বৃহৎ প্রোফাইল বব Fosse রজার ভাদিম জর্জ Plimpton, এবং নিজেকে কনারি দক্ষতাঃ enlisted চলমান.

3. এলি Macpherson






ইস্যু : মে 1994 সালের

1994 সালের মধ্যে, Macpherson কারণেই তার ডাকনাম হল বন্ধ দেখিয়েছেন "দেহ." কভার প্যান্টিহস এবং শুধুমাত্র "এলি" এবং মডেল দেখিয়েছে  ফুর্তিবাজ  মুদ্রণ. অঙ্গবিক্ষেপ '60s থেকে Brigitte Bardot একটি বিখ্যাত ছবির থেকে একটি রাজস্ব ছিল.





2. পো ডেরেক






ইস্যু : মার্চ 1980, আগস্ট 1980, সেপ্টেম্বর 1981, জুলাই 1984, ডিসেম্বর 1994

1984 দ্বারা, পো ডেরেক ইতিমধ্যে পুরুষদের কল্পনাকে তারকা বিশ্বব্যাপী তার পূর্ববর্তী ধন্যবাদ ছিল, ফুর্তিবাজ  কান্ড এবং তার যুগান্তকারী ভূমিকা  10 . যে অনুধাবন তারা একটু ভূমিকা উলটাপালটা সঙ্গে ঠিক হবে আর তারা তার হতে ভালোবাসতাম এটা ছিল যখন তিনি একটি কাউবয় একটি সিগার চুষা হিসেবে জাহির "মর্মপীড়া মধ্যে কুমারী."

1. সিনডি ক্রফোর্ড






ইস্যু : জুলাই 1988, মে 1996, অক্টোবর 1998
1988 জুলাই মাসে (এবং '96 ও '98 সালে আবার), সিন্ডি ক্রফোর্ড তার জন্মদিন মামলা মডেল তার টিপিক্যাল উচ্চ ফ্যাশন ডিজাইনার পোশাক পরিবর্তে সিদ্ধান্ত নিয়েছে. আমরা সাবেক সৌন্দর্য ব্যতিক্রমধর্মী তার উপর মহান বলতে চাই.




ফোন: +1 বোনাস স্কারলেট জোহানসন  


ঢালবাহী মার্কিন নভেম্বর 2013


নগ্ন দৃশ্য. আমরা সব তাদের দেখা করেছি. আমরা সব তাদের আরো দেখতে চাই. যখন তারা একটি বিস্ময় হিসেবে আসা এমনকি আরও আকর্ষণীয়. কেন তারা একটি আশ্চর্য হয়? ওয়েল, সুস্পষ্ট কারণ যে প্রশ্নে অভিনেত্রী অধিকাংশ সম্ভবত একটি নগ্ন দৃশ্য আগে কখনও কাজ করেনি. তারপর সেখানে নগ্ন দৃশ্য যে কোন অর্থে দেখা যায় না এর. এবং তারপর আমরা নগ্ন দৃশ্য যে অর্থে তোলে আছে ... কিন্তু আমরা সত্যিই কি নগ্ন মধ্যে যে ব্যক্তি দেখতে প্রয়োজন ছিল? হ্যা, নগ্ন দৃশ্য! যাই হোক না কেন, নগ্ন দৃশ্য আদম এবং ইভ যেহেতু আমাদের সঙ্গে হয়েছে. 

Комментариев нет:

Отправить комментарий

Loading...