Free Money

Loading...

понедельник, 5 декабря 2016 г.

53 বৈধ উপায় বাসা থেকে অনলাইনে অর্থ করা


ধারা পৃষ্ঠপোষক payoneer.com
এই ব্লগের প্রতিটি পাঠক পাবেন ক্রেডিট কার্ড চার্জ বিনামূল্যে, এবং নিবন্ধীকরণের পরে $ 25 .

আপনি একটি ব্যস্ত মা, শ্বশুর বাড়ি, একটি কলেজ ছাত্র এ স্থগিতাদেশের হয়, বা শুধু কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান কিনা - কিছু অতিরিক্ত কাজ করছেন সাহায্য করতে পারেন আপনি বাসা থেকে অর্থ উপার্জন করতে.
একটি দ্রুত ইন্টারনেট সার্চ হোম স্ক্যাম থেকে অনেক কাজ প্রকাশ করতে পারেন. তারা আপনাকে আপফ্রন্ট ফি চার্জ এবং আপনি তাদের সঙ্গে কাজ করতে প্রলুব্ধ. কিন্তু আসলে  তারা শুধু আপনার কষ্টার্জিত অর্থ থেকে তোমাদের সাথে প্রতারনা করছেন.
আমি জানি আপনি বাড়িতে কাজ থেকে কিছু বৈধ কাজ করে চেরা মোড় না জানতে চাই. সুতরাং, আমি বাড়ীতে কাজ করতে উপায়ে শত শত মাধ্যমে ঘর্ষিত, এবং সঙ্গে এসেছিলেন আপ আছে  53 বৈধ উপায়ে বাসা থেকে অর্থ উপার্জন করতে .
কিছু শুধু আপনি একটি কয়েক bucks একটি মাস করতে হবে, কিন্তু অন্যদের সময় আপনি তাদের বিনিয়োগ আছে তার উপর নির্ভর করে শক্তিশালী moneymakers হতে পারে.
পড়ুন বাসা থেকে অর্থ উপার্জন করতে উত্তেজনাপূর্ণ উপায় কিছু সম্পর্কে জানতে. এমনকি আপনি কিছু আপনি আগে কখনো শোনা করেছি খুঁজে পেতে পারেন.
সৌভাগ্য কামনা করছি!

অর্থ উপার্জন করুন অনলাইন এবং বাসা থেকে

কোন লুকানো প্রতিভা আছে না? চিন্তা করবেন না! আমরা পাশাপাশি আপনার জন্য কিছু পেয়েছেন.
আমি কোন বিশেষ প্রতিভা আছে. আমি শুধুমাত্র মনেপ্রাণে কৌতুহলী. - আলবার্ট আইনস্টাইন
আমার স্ত্রী কেটি ধূর্ত নয় তাই এর পরিবর্তে একটি স্থানীয় 5k রান পরিকল্পিত.
আমরা বিক্রি যারা একজন মহিলার মেয়ে উত্থাপন থেকে আমাদের মুরগি কেনা $ 25 / একে ( পড়তে যদি আপনি বাড়াতে এবং মুরগি বিক্রি করতে চাই না ).

1. একটি ব্লগ বা অনলাইন ব্যবসা শুরু

অনলাইন ব্যবসা কিভাবে আমি 2005 সাল থেকে একটি জীবন্ত তৈরি করেছি এবং কি সাহায্য করেছে আমাকে তাড়াতাড়ি অপসৃত হয়. আমি আমার ব্লগের মাধ্যমে অক্টোবরে $ 21,000 এরও বেশি তৈরি.   আমার পড়তে এখানে ক্লিক করুন কিভাবে মানি ব্লগিং স্বয়ংক্রিয়ভাবে আলটিমেট গাইড করুন . আপনি হিসাবে সামান্য হিসাবে $ 2.85 একটি মাসের জন্য একটি ব্লগ শুরু করতে পারেন (এক কাপ কফি কম!). একটি ব্লগ তৈরি করুন এবং অধিভুক্ত বিক্রয় বা পণ্যের পৃষ্ঠাঙ্কন প্রতিষ্ঠান সেটিকে লিভারেজ. বিষয় মত বিবেচনা করুন:  
  • ভ্রমণ
  • রান্না
  • স্বাস্থ্য
  • প্রযুক্তি
  • ব্যক্তিগত মূলধন
  • শুধু অন্য কিছু সম্পর্কে
কিভাবে আমার ধাপে ধাপে নির্দেশাবলীর সঙ্গে বরাবর কম 15 মিনিটের মধ্যে একটি ব্লগ শুরু করার উপর আমার নির্দেশিকা দেখুন  কিভাবে টাকা ব্লগিং করতে .

2. একটি অতিরিক্ত $ 100 + একটি মাস করতে সার্ভে অংশ নিন

কেবলমাত্র অনলাইন সার্ভে বা পণ্য পরীক্ষা উত্তর এবং বাসা থেকে অর্থ উপার্জন করতে. টিভি দেখার সময় আপনি সহজেই একটি অতিরিক্ত $ 100 একটি মাস করতে পারেন
নীচে তালিকাভুক্ত করা কিছু দেওয়া জরিপ ওয়েবসাইট কটাক্ষপাত. এই ওয়েবসাইটের সব আপনি শুধুমাত্র কিছু অতিরিক্ত নগদ না উপার্জন, কিন্তু এছাড়াও উপহার ভাউচার, পুরস্কার অঙ্কন, বিনামূল্যে পণ্য, ইত্যাদি এই সাইটের সকল মাধ্যমে পুরস্কৃত করা হয়  সাইন আপ করুন এবং ব্যবহার করার জন্য বিনামূল্যেহুঁশিয়ার: কোন জরিপ সাইটে আপনাকে পরিশোধ করতে চায়, তাহলে তারা সম্ভবত সেইসব স্ক্যাম থেকে কীভাবে হয়.
সার্ভে নেশাখোর
Swagbucks
OneOpinion
আমেরিকান ভোক্তা মতামত
InboxDollars
পাইন গাছের ফল গবেষণা
আপডেট করুন: PaidSurveys, সার্ভে ক্লাব, ProOpinion, মতামত ফাঁড়ি, ভিআইপি ভয়েস, YouGov, পরিষ্কার ভয়েস সার্ভের, প্রোডাক্ট রিপোর্ট কার্ড, পুরস্কার বিদ্রোহী, সার্ভে স্পট, এবং হ্যারিস: এখানে কিছু অতিরিক্ত জরিপ সাইট থেকে এই নিবন্ধটি প্রথম প্রকাশিত হয় আমরা জুড়েছেন হয় ভোটগ্রহণ

আপনি েবতেনর েচক টু েবতেনর েচক চক্র ভাঙতে চান না? জানতে প্লে ক্লিক করুন:

প্রথম পডকাস্ট আমি করেছি কেউ কখনও শুনতাম, কিন্তু এটা আমার মনোযোগ আকর্ষণ করেছেন!একটি সাম্প্রতিক কলেজ Grad হিসাবে, আমি কোন ধারণা, যেখানে আরম্ভ আমার আর্থিক নিয়ন্ত্রণ নিতে ছিল. স্কট অ্যালান টার্নার একটি উপায় যে সত্যিই বর্ণনাযোগ্য এবং হজম করা সহজ একটি পরিষ্কার, সংক্ষিপ্ত ভাবে ভেঙ্গে সবকিছু নিচে. তাঁর 'বাণিজ্যিক' বিরতি অত্যধিক হাসিখুশি হয়! "  - আন্না
েবতেনর েচক টু েবতেনর েচক চক্র ভাঙ্গা কিভাবে          

3. ওয়াচ মুভি প্রিভিউ, ইউটিউব, এবং ভিডিও মত

আপনি আপনার বিনামূল্যে সময় ভিডিও দেখার মত কি? এখন, আপনি মুভি প্রিভিউ, খবর, ভিডিও চিত্র, এবং অন্যান্য সব ধরণের ভিডিও সহ ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করতে পারেন.
Swagbucks মত সাইট নির্দিষ্ট ভিডিও এবং তাদের মত দেখার জন্য আপনাকে জিজ্ঞাসা. আপনি মিনিট যা আপনি এগিয়ে সময় বলা হবে একটি নির্দিষ্ট সংখ্যক জন্য ঘড়ি আছে. আপনি $ 200 একটি মাস (আয়ের তারতম্য) উপর উপার্জন করতে পারে. আপনি (পয়েন্ট যে উপহার কার্ড বা পেপ্যাল জন্য খালাসী করা যাবে) দেখার জন্য Swagbucks উপার্জন করবেন.  আপনি সাইন আপ করার জন্য মাত্র $ 5 পেতে পারেন!

4. মানিব্যাক সঙ্গে সঙ্গে কাপড় জন্য আপনি ইতিমধ্যে কেনা করেছি পান

আপনি ফেরত পেয়ে ভালোবাসি? কিভাবে শীতল এটা আপনি ইতিমধ্যে কেনা করেছি কাপড় ফিরে একটি জিনিস করতে না করেও টাকা পেতে হবে? Paribus একটি অ্যাপ্লিকেশন আপনি খুঁজে বের করতে যদি দোকানে আপনি অনলাইনেই shopped করেছি আপনি একটি প্রত্যর্পণ পাওনা দেয়. এটা সাইন আপ বিনামূল্যে. Paribus আপনার ই-মেইল অ্যাকাউন্টে সংযোগ এবং আপনার রসিদ পরীক্ষা করা হবে. যদি তারা জানতে একটি খুচরা বিক্রেতা তাদের মূল্য কমে গেছে তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য একটি মূল্য সমন্বয় অভিযোগ দায়ের. Paribus চেষ্টা করে দেখুন.
Paribus বণিকদের যে সম্ভবত আপনি ইতিমধ্যে ওয়ালমার্ট, আমাজন, Costco, বেস্ট বাই, উদ্দিষ্ট, অ্যাপল, কোল এর, এবং আরো সহ, দোকান এ বিপুল সংখ্যা সঙ্গে কাজ করে!

5. ডাউনলোড করুন এবং এই অ্যাপ্লিকেশন ইনস্টল

কোম্পানীর অনেক - Google সহ - তাদের অ্যাপস ইনস্টল করার জন্য আপনাকে দিতে. তাছাড়া, আপনি প্রতি মাসে অ্যাপ্লিকেশনগুলি আপনার ফোনে ইনস্টল করা হয় জন্য অর্থ প্রদান করা. এই সাইটের কিছু অন্তর্ভুক্ত করা:
  • ShopTracker - উত্তর কয়েকটি প্রশ্নের তারপর আপনার ডিভাইসে অ্যাপ্লিকেশন আরম্ভ, এবং আপনি $ 3.00 অবিলম্বে উপার্জন করবেন . আপনার ফোনে অ্যাপ্লিকেশনটি রাখুন টাকা প্রতি মাসে আয় এবং কোম্পানি বুঝতে মানুষ অনলাইনে যা কিনছেন সাহায্য করার জন্য.
  • নিলসেন মোবাইল প্যানেল - মানুষ যে নিলসেন টিভি রেটিং চালানোর থেকে নিলসেন মোবাইল অ্যাপ্লিকেশন আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করার জন্য আপনাকে প্রতিদান দিয়ে থাকেন. আপনি $ 50 একটি বছর পর্যন্ত আয় করতে পারেন .
  • MobileXpression - এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন এবং আপনি প্রতি সপ্তাহে পুরস্কার জিতে যোগ্য হবেন. আপনি বাজার গবেষণা অংশগ্রহণ করে একটি তাত্ক্ষণিক পুরস্কারের খেলা খেলতে পেতে.

6. একটি বিনামূল্যে $ 10 আমাজন উপহার কার্ড পান

MyPoints জন্য সাইন আপ করুন এবং একটি পেতে  বিনামূল্যে $ 10 আমাজন উপহার কার্ড . এটা শুরু করার জন্য সহজ:
  1. MyPoints বিনামূল্যে জন্য এখানে যোগদান.
  2. MyPoints মাধ্যমে 1,900 শীর্ষ অনলাইন খুচরো (অ্যামাজন, ওয়ালমার্ট, ও উদ্দিষ্ট সহ) উপর কিনুন এবং আপনার ক্রয়ের জন্য পয়েন্ট উপার্জন.
  3. উপহার কার্ড, ভ্রমণ মাইল এবং 75 ওভার শীর্ষ খুচরো, রেস্টুরেন্ট এবং ভ্রমণ সহযোগীদের কাছ থেকে আরো জন্য আপনার পয়েন্ট ভাঙান.

7. বিনামূল্যে উপহার কার্ড জন্য সাইন আপ করুন

Ebates হবে  যখন আপনি সাইন আপ আপনি একটি $ 10 উপহার কার্ড দিতে  এবং আপনার প্রথম cashback বাটা উপার্জন. এটা অনলাইন ক্রেতারা জন্য মহান. Ebates ব্যবহার করা হয় বিনামূল্যে.
আপনি শুধু Ebates ওয়েবসাইট ভিজিট এবং দোকান আপনি এ কেনাকাটা করতে চান ক্লিক মাধ্যমে. আপনি দোকান থেকে কিনতে পারেন Ebates একটি কমিশন যে তারা আপনার সাথে বিভক্ত পায়. এটা রক্ষা করার জন্য একটি সহজ উপায়. Ebates জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন.

8. 30 $ ঘন্টার জন্য টেস্ট ওয়েবসাইট

কখনো একটি ওয়েবসাইটে যান এবং আপনি কিভাবে খারাপ বা কিভাবে মহান এটা ছিল মনে? এখন আপনি আপনার চিন্তা শেয়ার করতে দেওয়া হতে পারে.
শুধু, একটি ওয়েবসাইট খোলার প্রায় ক্লিক করুন, এবং অর্থ প্রদান করা. নতুন বা আপডেট ওয়েবসাইট মালিকদের আপনি তাদের সাইট পরীক্ষা ক্ষতিপূরণ.
ব্যবহারকারী টেস্টিং আপনি প্রায় উপার্জন করতে পারেন  এক ঘন্টার জন্য $ 30 . এখানে কিভাবে এটা কাজ করে:
  • আপনি প্রতি 20 মিনিটের ভিডিও জন্য PayPal এর মাধ্যমে $ 10 অর্থ প্রদান আপনি সম্পূর্ণ.
  • UserTesting বহন করেনা আপনি ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশানগুলি দর্শন, কাজগুলো একটি সেট সম্পন্ন, এবং আপনার চিন্তা রেকর্ড করতে.
আপনি একটি ওয়েবসাইট পরিদর্শন করার সময় আপনার পর্দা আপনার ভয়েস সেইসাথে রেকর্ড করা হবে.তাদের গ্রাহকদের অ্যাপল, মাইক্রোসফট, অ্যাডোবি, এবং অন্যান্য ফরচুন 500 কোম্পানি অন্তর্ভুক্ত. আপনি আপনার চিন্তা শেয়ার করতে কয়েক bucks কিভাবে চাই?

সুস্থ হওয়ার জন্য অর্থ প্রদান করা 9.

স্বাস্থ্য অ্যাপ্লিকেশন AchieveMint সুস্থ হচ্ছে এবং হাঁটা মত জিনিসগুলি, আপনার খাদ্য ট্র্যাকিং, বা স্বাস্থ্য সার্ভে করার জন্য আপনাকে পয়েন্ট দেয়. আপনি পয়েন্ট যা নগদ বা আমাজন উপহার কার্ড জন্য খালাসী করা যাবে উপার্জন. প্রতি 10,000 পয়েন্ট জন্য,  আপনি $ 10 আয়  এবং আপনার আয়ের উপর কোন সীমা নেই.
AchieveMint ফিটনেস অ্যাপ্লিকেশন আপনি ইতিমধ্যে Fitbit, RunKeeper, Healthkit, এবং MyFitnessPal সহ ব্যবহার করা যেতে পারে সাথে সংযোগ করে.
আপনি শুধু AchieveMint সঙ্গে সাইন আপ এবং একটি অ্যাপ্লিকেশন সাথে সংযোগ করার জন্য 10 পয়েন্ট অর্জন করতে পারবেন.

10. একটি Freelancer বা ফ্রিল্যান্স লেখক হয়ে উঠুন

ফ্রিল্যান্স কাজ করছেন ব্যাপকভাবে আপনার আয় বৃদ্ধি করতে পারেন. আপনি একটি ইংরেজি ডিগ্রী অথবা একটি লোক যারা প্রাকৃতিকভাবে লিখিত টেক্সট ভুল খুঁজে পেতে পারেন সঙ্গে বাড়িতে মায়ের এ থাকতে?
মত বিশাল এবং বিশ্বস্ত সাইট  Upwork  নিয়োগকর্তারা যারা কর্ম যেখানে আপনি লিখতে বা প্রযুক্তি থেকে ব্যবসা প্রবন্ধ কিছু সম্পর্কে সম্পাদনা করতে পারেন সব ধরণের জন্য ভাড়া করতে চান হাজার হাজার আছে.প্রতিটি নিবন্ধ জন্য অর্থ উপার্জন করতে পারবেন. একটি মহান খ্যাতি পান এবং আপনি একটি পুরো সময় কাজের মধ্যে এই চালু করতে পারেন.

11 কারিগরী ফ্রিল্যান্সিং

ফ্রিল্যান্সিং সব লেখা সম্পর্কে নয়. আপনি নকশা, গ্রাফিক্স, বিপণন, এবং ওয়েব প্রোগ্রামিং কাজ মত সাইট থেকে সবকিছু করতে পারেন:
প্রকল্পের প্রতি ভিত্তিতে আপনার পেমেন্ট চয়ন করুন.

12. একটি ভার্চুয়াল সহকারী হয়ে উঠুন

বাসা থেকে কেউ জন্য কাজ করুন. ভার্চুয়াল সহায়তা (ভ্যাস) ইমেল চেক এবং ইন্টারনেট গবেষণা পরিচালনা বা তাদের ছোট ব্যবসার জন্য কাজ করার জন্য ভ্রমণ পরিকল্পনা থেকে সবকিছু করতে পারেন. হাই-এন্ড উপার্জনকারী $ 50- $ 100 একটি ঘন্টা হুকুম করতে.
কিছু নামকরা সাইটগুলি হয়  Zirtual  এবং  Upwork

13. প্রশিক্ষণ

আপনার বাসায় প্রাইভেট ক্লাস শিক্ষাদানের জন্য দিতে এবং আপনার স্যাট জ্ঞান ব্যবহার করুন. আপনার সময়সূচী চয়ন করুন, যদি আপনি কিছু অনুজ্ঞাসূচক রুটিন কাজগুলো আছে.
বরং বা, অনলাইন টিউটরিং জন্য যান এবং আয়  প্রতি ঘন্টায় $ 20  উপর  Chegg পোস্ট করুন .

14 ভাগ আপনার মতামত

দৈনন্দিন সেবা এবং পণ্য আপনি ফোকাস গ্রুপ কোম্পানি সাথে ব্যবহারের জন্য আপনার সৎ মতামত শেয়ার করুন. এসব প্রতিষ্ঠান আপনার প্রতিক্রিয়ার উপর তাদের পণ্য উন্নত করতে পারেন, এবং আপনি করতে পেতে  $ 50, $ 100, অথবা আরো . 2020 প্যানেল পরীক্ষা করে দেখুন.
একজন বন্ধু তার স্থানীয় শপিং মলে এই আছে. তিনি শুধুমাত্র একটি সামান্য পাশ টাকা ফোকাস গ্রুপ করছেন, কিন্তু এটা একটি মেয়ে এবং একটি রাত্রি আউট মাঝেমধ্যে জন্য বহন করেনা.

15. হার পিজা

বহু কোম্পানি স্থানীয় পিজা শপ রেটিং করার জন্য আপনাকে দিতে. আপনি শুধু তাদের পিজা এর মানের উপর জায়গা রেট দিতে এবং তাদের প্রসবের সময় নোট. এই জন্য, আপনি একটি পেতে পারেন  বিনামূল্যে পিজা, প্লাস $ 5 . শুধু রেজিস্টার  Trendsource  এবং দেখায়.

 


 

16 পর্যালোচনা কাপড়

একটি পর্যালোচনা লিখুন এবং মধ্যে কিছুই আয়  $ 1 এবং পর্যালোচনার প্রতি $ 50  প্রয়োজন অনুযায়ী. তীক্ষ্ন চিতকার  আপনি কিছু বিশেষ আমন্ত্রণগুলি দিতে পারেন.

17. আপনার সার্চ ইঞ্জিন পরিবর্তন করুন

আপনি নেট এ কিছু অনুসন্ধান করার জন্য Google বা Yahoo ব্যবহার করেন? এখন, তাদের পশ্চাতে রেখে জন্য মনোনীত  বিং সার্চ ইঞ্জিন .
বিং আপনার নিয়মিত অনুসন্ধান সম্পন্ন, এটা আপনার ডিফল্ট সার্চ ইঞ্জিন করতে, এবং ক্রেডিট যে উপহার কার্ডের জন্য খালাসী করা যাবে উপার্জন. আপনি যতটা উপার্জন করতে পারেন  $ 5 $ 10 প্রতি মাসে .টিপ: শুধু সাইন-ইন থাকা যখন আপনি একটি অনুসন্ধান সঞ্চালন.
আরেকটি বিকল্প নিলসেন ডিজিটাল ভয়েস. বড় বড় কোম্পানি যে টিভি রেটিং প্রকাশ - ডিজিটাল ভয়েস নিলসেন এর একটি অংশ. শুধু ওয়েব সার্ফ এবং আপনি অর্থ উপার্জন শুরু করতে সক্ষম হতে পারে.

18. ডাটা এন্ট্রি

তথ্য প্রবেশ করতে আপনার সঠিক এবং দ্রুত টাইপিং দক্ষতা ব্যবহার করুন. দিয়ে যাও  Craigslist  বা Upwork  এবং ডাটা এন্ট্রি এবং নিজের জন্য প্রশাসনিক কাজ এটি. এই কাজ সহজে telecommuting মাধ্যমে সম্পন্ন করা যায়.

আমাজন জন্য 19 ওয়ার্ক

থেকে মাইক্রো কাজগুলো বাছাই করুন  আমাজন মেকানিক্যাল তুর্কি . এই পরিষেবাগুলি যে মানুষের মিথস্ক্রিয়া প্রয়োজন হয়. তুমি বাড়ি, নমনীয় ঘন্টা থেকে কাজ করতে পারেন এবং বিশ্বের বৃহত্তম খুচরা বিক্রেতাদের এক দ্বারা অর্থ প্রদান করা.
এখানে কাজগুলো কিছু উদাহরণ শ্রমিকদের সম্পন্ন হয়েছে:
  • এই অনুসন্ধানের পদগুলির জন্য সঠিক বানান নির্বাচন করুন
  • এই ওয়েবসাইটে একটি সাধারণ দর্শকদের জন্য উপযুক্ত?
  • এই চিত্রে পণ্যের জন্য আইটেম সংখ্যা খুঁজুন
  • কিওয়ার্ডগুলির জন্য সার্চ ফলাফলে রেট
  • এই দুটি পণ্য কি সমান?
  • পণ্যের জন্য উপযুক্ত বিভাগ নির্বাচন করুন
  • এই প্রবন্ধের স্বন শ্রেণীবিভক্ত
  • ইংরেজি থেকে ফরাসি থেকে একটি অনুচ্ছেদ অনুবাদ

ছয় থিংস ডান এখন কি করতে পারি গরীয়ান পেতে কি কি? জানতে প্লে ক্লিক করুন:

স্কট আর্থিক সঙ্গে উজ্জ্বল এবং সব থেকে বাইরে তার অত্যন্ত সহায়ক পরামর্শ পেতে প্রযুক্তিগত দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে. তিনি একটি উদার এক আর্থিক অস্পষ্ট বিশ্বের এক স্ব জন্য কিছু করতে পারি কি আকারে অন্যদের তার সৌভাগ্য বরাবর প্রেরণ করতে মঙ্গলকামী আত্মা ". - উ: মারি
6 থিংস আপনি ডান এখন কি করতে পারি গরীয়ান পেতে থেকে          
প্রদর্শনী, তাই আপনি দ্রুত ঋণ নামা আরো অর্থ সংরক্ষণ করুন, এবং সমৃদ্ধ অপসৃত করতে এতে সদস্যতা.

20. অনলাইন ভ্রমণবিক্রেতা

আপনি আপনার অবসর সময়ে এক্সপিডিয়া মত ভ্রমণ ওয়েবসাইটের অন্বেষণ না? তারপর, ভ্রমণ সংস্থা থেকে একটি বিকল্প হিসাবে আপনার পরিষেবার প্রস্তাব দ্বারা একটি কমিশনের জন্য এটি না. এ শুরু  Wikihow টিপস শুরু করার জন্য.

21. সহযোগী মার্কেটিং

আপনি ইতিমধ্যে যে আপনি রুচি কিছু একটা ব্লগ আছে, তাহলে এটি একটি অর্থ সৃষ্টিকর্তা পরিণত.
মত একটি সহযোগী নেটওয়ার্ক যোগদান  আমাজন অ্যাফিলিয়েট  বা  গুগল অ্যাডসেন্স , পণ্য প্রচার করতে বেছে নেওয়া হয়েছে, এবং আপনার বিষয়বস্তু সাইটে তাদের বিজ্ঞাপন. যখনই কেউ আপনার ব্লগ বা নিবন্ধ লেখা, আপনাকে অর্থ প্রদান করা.

 22. সেল পাঠ পরিকল্পনা

একাডেমিক অধ্যয়নের জন্য একটি নরম কোণ আছে? বিশেষ করে নতুন শিক্ষক বা প্রথম বছর শিক্ষক, আপনার পাঠ পরিকল্পনা বিক্রি.
শিক্ষক পে শিক্ষক  শিক্ষাবিদদের, যেখানে আপনি বিক্রি করে এবং আপনার শিক্ষণ রিসোর্স শেয়ার করতে পারেন একটি বাজার.

23. প্লে অনলাইন গেম

আপনি একটি তোরণ বা একটি জুজু চ্যাম্পিয়ন হয়? InboxDollars আপনার প্রিয় ধাঁধা বা কার্ড গেম কিছু খেলুন. এটা মজা, প্লাস আপনি বিনামূল্যে জন্য খেলা করতে পারেন সেইসাথে পুরস্কারের জন্য প্রতিযোগিতা.

একটি অনলাইন ফোকাস গ্রুপে 24. নিন অংশ

ProOpinion মত একটি অনলাইন ফোকাস গ্রুপে অংশগ্রহণ করুন এবং একটি চেক, উপহার কার্ড, অথবা PayPal এর আমানত মাধ্যমে অর্থ প্রদান করা.

25. সার্চ ইঞ্জিন পরীক্ষা

এ  Leapforce , আপনি, পূর্বনির্ধারিত প্রশ্নের উপর গবেষণার আবহ তাদের বিশ্লেষণ, এবং তাদের ব্যবহার এবং প্রাসঙ্গিকতা দ্বারা সার্চ রেজাল্টের জন্য প্রতিক্রিয়া প্রদানের মাধ্যমে সার্চ ইঞ্জিন নির্ণয় করতে পারেন.

26. ফ্যান পেজ বজায়

টুইটার বা ফেসবুকে ফ্যান পেজ মানুষ তাদের সাথে সংযুক্ত হওয়ার জন্য প্রয়োজন. লগ অন করুন  Fiverr এবং সামাজিক পৃষ্ঠাগুলি বজায় রাখার জন্য কাজ পেতে.

আর্থিকভাবে সফল মানুষ ছয় খাদ্যাভ্যাস কি কি? জানতে প্লে ক্লিক করুন:

আমি খুশি যে আমি আর্থিক রক স্টার জুড়ে স্খলিতচরণ আছি! পরামর্শ, ব্যক্তিগত মজা, উৎসাহব্যঞ্জক হয় সন্ত্রস্ত, এবং স্মার্ট সিদ্ধান্ত এবং আর্থিক স্বাধীনতা আপনি কৌশল হবে! শীর্ষ খাঁজ প্রদর্শনী এবং রকস্টার হোস্ট "! - যোয়েল এল
আর্থিকভাবে সফল মানুষ ছয় খাদ্যাভ্যাস          
প্রদর্শনী, তাই আপনি দ্রুত ঋণ নামা আরো অর্থ সংরক্ষণ করুন, এবং সমৃদ্ধ অপসৃত করতে এতে সদস্যতা.

27. ফিক্স গুগলের ভুল

গুগল, ইয়াহু, বিং ইত্যাদি সাইট তাদের অনুসন্ধানের ফলাফলে ফিক্সিং জন্য টাকা দিতে. আপনি শুধু সার্চ ইঞ্জিন ফলাফল ত্রুটি মেরামত এবং তাদের গুণগত প্রাসঙ্গিক, এবং দরকারী করতে হবে. এই Doing আপনি প্রতি ঘন্টায় প্রায় $ 12 আয় করতে পারেন.

28. অনলাইন জুরি

আপনি আইন শৃঙ্খলা ভালোবাসো? কখনো একটি আদালতের বসে যদি কেউ নির্দোষ বা দোষী সাব্যস্ত হয় সিদ্ধান্ত নিতে চেয়েছিলেন?
eJury  একজন আইনজীবির মামলা "প্রাক চেষ্টা" আগে এটা বিচারালয় এ একটি প্রকৃত জুরি সামনে বিচারের যায় সুযোগ প্রদান করে.
eJurors পর্যালোচনা তথ্য ও প্রশ্নের উত্তর দিন, এবং সমাপ্তির পরে একটি "রায় জমা দিন" বাটন ক্লিক করুন.
জন্য প্রতিটি সিদ্ধান্ত পেশ, eJurors দেওয়া হয়  $ 5 - $ 10  কেস দৈর্ঘ্যের উপর নির্ভর করে. আপনি অবশ্যই একটি eJuror যেমন সমৃদ্ধ সার্ভিং পাবেন না, কিন্তু শুধু এক ক্ষেত্রে সপ্তাহে সম্ভবত আপনার ইন্টারনেট অ্যাক্সেস জন্য টাকা দিতে হবে.

এক জিনিস আপনার ড্রিমস বাস্তবে রূপান্তরিত করতে সাহায্য করে যে কি? জানতে প্লে ক্লিক করুন:

প্রেম স্কট এর শক্তি! ব্যবসা / টাকা একটি প্রশংসনীয় শুষ্ক এবং বিরক্তিকর কে কথা করছেন তার উপর নির্ভর করে বিষয় হতে পারে এবং যে স্পষ্টভাবে স্কটের ক্ষেত্রে নয়. আমাকে জড়িত এবং উদ্দেশ্যমূলক রাখে. এছাড়াও, কি একটি ভয়ঙ্কর 'রেডিও' ভয়েস. অত্যন্ত সুপারিশ! " - Britany ফেলিক্স
এক জিনিস আপনার ড্রিমস বাস্তবে রূপান্তরিত করতে সাহায্য করে যে          

একটি শুশ্রুষাকারী হউন

29. বেসরকারি বসা

আপনি পোষ্য পূজা করা না? পোষা জন্য যান আপনার স্থানে বসে. নিশ্চিত করুন যে আপনার বাড়িতে অনেক গৃহপালিত ধরানো করুন.
মত ওয়েবসাইটগুলি  Care.com  পোষা sitters এবং মানুষ পোষা যত্ন খুঁজছেন একত্রিত. বিজ্ঞতার সঙ্গে আপনার হার উদ্ধৃত করা মনে রাখবেন.

30. আত-বাড়িতে দিবাযত্ন

আপনি আপনার সন্তানদের সঙ্গে বাড়িতে হয়, তা হলে কেন বাড়িতে দিবাযত্ন এ শুরু না.
তারা অত্যন্ত ডালাসের আমাদের এলাকায় অন্বেষন কারণ যে তারা কাছাকাছি মত এবং যে মানুষ অনেক কম সন্তান যে আরো একটি কর্পোরেট দিবাযত্ন জড়িত হয়.
আপনি আপনার রাষ্ট্র থেকে একটি সার্টিফিকেশন পেতে প্রয়োজন হবে, কিন্তু আপনি সন্তানদের দেখাশোনা সেইসাথে আপনার সন্তানদের সঙ্গে দিন কাটাতে পেয়ে যখন বিগ Bucks করতে পারেন.

ক্রিয়েটিভ পান

31. ক্যালিগ্রাফি

আমন্ত্রণ কার্ড, বিয়ের কার্ড, এবং অন্যান্য স্টেশনারি জন্য হাত লেখন না. আপনার প্রিয় ফন্ট সমন্বয় ব্যবহার করুন এবং আপনার হাতের লেখা দু: সাহসিক কাজ দিয়ে শুরু. তাকান  Etsy ক্যালিগ্রাফি  অধ্যায়.

32. সহায়ক

এমনকি আপনি যদি আপনার লেখার দক্ষতা মত অথবা একটি প্রোগ্রামিং প্রতিভা আছে না, আপনি এখনও ফ্রিল্যান্স ট্রান্সক্রিপশন নির্বাচন করতে পারবেন. ট্রান্সস্ক্রাইব বিস্তারিত কাজ হল, কিন্তু ভাগ্যক্রমে আপনি এটা রাতে বা দিনের যে কোন সময় নির্বাচন করতে পারবেন. উপরে তালিকাভুক্ত একই সাইট চেক করুন.

33. কুক

একটি কলেজ বন্ধু সবচেয়ে সুন্দর কুকিজ তোলে এবং সব দীর্ঘ একবছরের তাদের বিক্রি করার ঘটনা খুঁজে বের করে - জন্মদিন, ছুটির দিন, ফুটবল দল, তালিকা অবিরাম.
কিছু মানুষ রান্না এবং সেকা ভালবাসেন. যদি এই আপনি, আপনার রান্নাঘর থেকে একটি ক্যাটারিং ব্যবসা চলমান বিবেচনা. জন্মদিন দলগুলোর, নৈশভোজনের, বা অন্যান্য ইভেন্টের জন্য কেক বা কুকিজ সেকা.
খাদ্য নিরাপত্তা আইন মেনে চলতে এবং মজা আছে তা নিশ্চিত করুন.
অনেক moms যারা গা গরম করে বিক্রি এবং দল ও পরিবারকে কষ্ট ছাড়া একটি ছুটির দিন পরব চান জন্য তৈরি খাবার করতে সময় আছে না হয়.

34. একটি পার্শ্ব ব্যবসা শুরু

পাশ কিছু শুরু করার জন্য একটি অনলাইন ব্যক্তিগত স্টাইলিস্ট বা অন্যান্য অনেক অপশন হয়ে উঠুন. এটা প্রচেষ্টা নিতে হবে, কিন্তু সেখানে বিভিন্ন রুটে আপনি যেতে পারেন.
আপনি একটি বিদ্যমান কোম্পানী, অ্যাভন, Jamberry মত সঙ্গে কাজ, এবং ত্রুটিমুক্ত সহায়তা করবে, যা আপনি শুরু সেলাই করতে. বা আপনার কমিউনিটিতে একটি প্রয়োজন যে অ্যাড্রেসিং প্রয়োজন হতে পারে এটি.স্থানীয় কোম্পানীর আপনার অ্যাকাউন্টিং দক্ষতা প্রয়োজন না?

আপনার কিছু ভাড়া

35. আপনার পার্কিং স্পেস ভাড়া

আপনি আপনার কাজ ঘন্টা সময় আপনার পার্কিং স্পট ব্যবহার না করা হলে, এটি ভাড়া আউট বিবেচনা Craigslist .

36. আপনার অটোমোবাইল ভাড়া

যখন একটি ট্রিপ বা সপ্তাহান্তে আপনার গাড়ী ব্যবহার করছেন না? এটা বাইরে ভাড়া. RelayRides  এবং GetAround  যখন আপনি একটি প্রতি ঘন্টায় ভিত্তিতে পরিশোধ এই আপনাকে সাহায্য করবে.
আপনার গাড়ী এয়ারপোর্ট পার্কিং এ অলস বসে আছে? তারপর আপনি ব্যবহার করতে পারেন  FlightCar এবং একটি আসার পর্যটক সাহায্য.

37. অনলাইন আপনার কাপড় ছিঁড়ল

আপনি জামাকাপড় যে আপনি একটি দীর্ঘ সময় জীর্ণ নি পূর্ণ একটি পায়খানা থাকে, তাদের ভাড়া. মত সাইট RentNotBuy  এবং  Loanables  এই সম্ভবপর.
তারা মাপসই করা হবে না যদি আর না আপনার বর্তমান জীবনধারা ঝুলানো তাদের গ্যারেজ বিক্রয় মধ্যে অন্তর্ভুক্ত বা অনলাইন উপরোক্ত বিক্রি.

38. ভাড়া আপনার সাইকেল, সাইকেল, snowsports, বা অন্য কোন গিয়ার

ব্যবহার না হওয়া, আপনার প্রিয় সরঞ্জাম ভাড়া. আপনি ব্যবহার করতে পারেন  Spinlister  আপনার ক্রীড়া গিয়ার্ ভাড়া নিতে.

39. আপনার স্টুডিও স্থান, সঙ্গীত ইন্সট্রুমেন্ট ভাড়া

আপনার গিটার আপনার ঘরের কোণে পড়ে থাকে কোনো দৈনন্দিন ব্যবহারের ছাড়া? এটি ভাড়া দিয়ে অর্থ উপার্জন করুন  স্পার্কপ্লাগকে . আপনি AMPS,, mics, বীণা, অথবা আপনার রিহার্সাল রুম বা স্টুডিওতে মত অন্যান্য আপনার সঙ্গীত যন্ত্র জন্য এটা করতে পারেন.

আপনি সবচেয়ে ভালো উপায় হলো একটি মাসিক বাজেট করবেন বুঝতে পারছেন না? জানতে প্লে ক্লিক করুন:

আমি বিদেশী এবং প্রায়ই বাস প্রোগ্রাম পরিকল্পনা ও বাজেট প্রণয়ন জন্য উপলব্ধ শুধু আমাকে জানার জন্য না খুঁজে. হেদায়েত যে স্কট যেখানে বিশ্বের আপনার জীবন নির্বিশেষে কোনো পরিবারের প্রয়োগ করা যেতে পারে উপলব্ধ করা হয় ". - বিদেশ মা
কিভাবে একটি মাসিক বাজেট কি করতে          

কাপড় থেকে অর্থ উপার্জন করুন আপনি ইতিমধ্যে মালিক

অর্থ উপার্জন করা একটি শখ যে অন্য কোন অভ্যাস আছে সুন্দরভাবে পরিপূর্ণ হবে, হয়. - স্কট আলেকজান্ডার

40. পরিপাটি আপ

আপনি সম্ভবত অনেক বেশি কাপড় চেয়ে আপনি বুঝতে আছে. Homebuilders ন্যাশনাল এসোসিয়েশন অনুযায়ী, 1973 সালে গড় বাড়ির আয়তন 1,644 বর্গ ফুট ছিল. যে 2014. ক্লিন ধুলায় 2.624 বর্গ ফুট যেতেন, সাজানোর আউট আপনার স্টোরেজ পায়খানা, এবং একটি গ্যারেজ বিক্রয় আপ করা.
আপনি "জিনিস" আপনার বাড়িতে সঙ্গে উদ্বেল হয়, তাহলে বলা একটি মহান বই চেক আউট  tidying আপ জীবন পরিবর্তনকারী ম্যাজিক . বই আপনার জিনিষ আপনার অনুভূতি পরিবর্তন তাই আপনি কি সত্যিই গুরুত্বপূর্ণ রাখা এবং পরিত্রাণ পেতে পারেন কি না হয়.

41. আপনার প্রাচীন বিক্রি

যখন আপনি ছোট ছিলেন বা আইটেম যে আপনার সর্বশেষ হোম মাপসই কিন্তু আপনার নতুন এক মাপসই করা হবে না আছে আপনি কিছু সংগ্রহ হয়নি? আপনার সব সংগ্রহণীয় বের হও এবং তাদের বিক্রি বন্ধ. কিছু প্রাচীন বা সংগ্রহণীয় হয়, তাদেরকে অবহিত করতে ভুলবেন না. অন্যথা, আপনি কম দামে কিছু বিরল আইটেম বিক্রি করতে পারে.
দুঃখের বিষয় যে রাশি যুদ্ধ এবং এক্স-ফাইলস ট্রেডিং কার্ড আমার দীর্ঘ রাখা সংগ্রহ শুধুমাত্র ইবে উপর কয়েক সেন্ট জন্য বিক্রি করা হয়, তাই আমি শুধু তাদের স্মৃতি জন্য রাখা করার সিদ্ধান্ত নিয়েছে.

42. মাছি বাজার ঊর্ধ্বে নিক্ষেপণ বা আলোকসম্পাতের

আপনি একটি ধূর্ত দিকে থাকে, তাহলে এটা ভালো ব্যবহার করা. নিকটতম মাছি বাজার, দর্শন  Craigslist , বা  Freecycle.org  এবং কিছু মজার আইটেম কিনতে, তাদের ফিরিয়ে আনব, যোগ আপনার বিশেষ স্পর্শ, এবং একটি লাভের জন্য তাদের পুনরায় বিক্রয়.
টেবিল Refinishing বা শিল্প মধ্যে পুরাতন প্লেট রূপান্তর সম্পর্কে চিন্তা করুন. ভাণ্ডারী মধ্যে ট্র্যাশ চালু করুন.
আপনি ধারনা প্রয়োজন হলে, করুন চেক আউট. এটা ধারণা একটি বিশ্বের আছে, এবং আপনি অনেক মানুষ একটি কাস্টম শিশুর নার্সারি বাতি বা 70s থেকে পুনরায় দাগী বার জন্য টাকা দিতে হবে কিভাবে অবাক হবো.
আপনি কাজের এই ধরনের ভোগ, একটি Etsy দোকান শুরু করার কথা বিবেচনা. আমার স্ত্রী এর বন্ধু এক অনুভূত তার দুই ছেলেদের সঙ্গে বাড়িতে স্থিত ছিল মহান, কিন্তু তিনি একটি শিল্পসম্মত নালী হচ্ছে মিস. তিনি অন্বেষিত কি Etsy উপর জনপ্রিয় ছিল এবং মানুষের ফটো শিল্পসম্মত সংস্করণ শুরু করেন. তার দোকান হিসাবে ব্যস্ত হয়ে জন্য এটা মাত্র কয়েক মাস সময় নেয়.

 43. আপনার সেল ফোন বিক্রি

একটি নতুন মডেল অথবা একটি পুরানো এক কিনা, আপনি আপনার সেল ফোন বিক্রি করতে পারেন. আপনি আমাজন যে কাজ আইফোন, বা মত ওয়েবসাইটের জন্য উপহার কার্ড দেয় জন্য যেতে পারেন  Swappa এবং  হরিণ  যে আপনি যে পুরাতন মোবাইলের নগদ দিতে.

44. প্রত্যাবর্তন প্রিন্টার কার্তুজের

বিনামূল্যে ক্রেডিট জন্য অফিস ডিপো, Staples, ইত্যাদি অফিস সরবরাহ দোকান থেকে আপনার খালি প্রিন্টার কার্তুজের হাতে.

45. আপনার পুরানো স্ন্যাপশট বিক্রি

আপনি কোথাও মিথ্যা বা কম্পিউটার স্থান গ্রহণ কিছু র্যান্ডম ছবি আছে? তাদের মত স্টক ছবির সাইটগুলোতে বিক্রি  iStockPhoto .
যেমন ওয়েবসাইটের কারো কাছ থেকে ফটো ক্রয়. এমনকি আপনি যদি মনে করেন যে ইমেজ বিক্রি অধিকারী না হয়, শুধু এটা ব্যবহার করে দেখুন. খুব প্রায়ই, দৈনন্দিন বস্তু সবচেয়ে অবহেলিত ছবি একটি সহজ কলম এবং কাগজ মত, কৌতুক করতে.

46. ​​বেড এন্ড ব্রেকফাস্ট বা Airbnb

আপনি ইতিমধ্যে থাকার জায়গা আছে. আপনার পরিদর্শন করা পিতা-মাতার অথবা নিকটবর্তী সঙ্গীত বা ক্রীড়া স্থানগুলোতে সঙ্গে একটি কলেজ ক্যাম্পাস কাছাকাছি বাস করেন, তাহলে একটু বেড এন্ড ব্রেকফাস্ট শুরু করার কথা বিবেচনা.
তাহলে যে খুব কঠিন মনে হয়, মত সাইট চেক আউট  AIRBNB , যা আপনি নিরাপদে ভাড়া এবং নিশ্চিত হোন যে আপনি অর্থ পেতে সাহায্য. আমি এই সেবা ব্যবহার যখন একটি বন্ধু সঙ্গে সুইজারল্যান্ডে ভ্রমণ এবং এটি একটি মহান সেবা নিশ্চিত করতে পারেন.
আমার লিঙ্ক দিয়ে সাইন আপ করুন  এবং আপনার প্রথম বুকিং বন্ধ $ 35 পাবেন!

47. সেল অনলাইন

একটি গ্যারেজ বিক্রয় আপনার শৈলী না হতে পারে, অথবা হয়ত আপনি শুধুমাত্র আপনি বিক্রি করতে চান কয়েকটি সত্যিই চমৎকার জিনিস আছে. ইবে, Craigslist, এবং ফেসবুক গ্রুপ বিক্রি বিবেচনা করুন.
আমার স্ত্রী কিছু কেট কোদাল টাকার থলি যে সে আর ব্যবহার করা হয় এবং স্থানীয়ভাবে বিক্রি করার চেষ্টা করার চেয়ে ইবে ব্যবহার করে আরো অনেক কিছু তৈরি বিক্রি. সে টাকার থলি জন্য একটি খুব কম দাম জিজ্ঞাসা করে শুরু এবং নিলামীতে মূল্য আপ ঘটেছে অনেক বেশী তিনি প্রত্যাশিত.

48. ওপেন একটি ব্যাংক অ্যাকাউন্ট

ব্যাংক খোলার অ্যাকাউন্টের জন্য বোনাস দেওয়ার জন্য একটি সহজ গুগল সার্চ বর্তমান প্রস্তাবনার একটি তালিকা ফেরৎ. প্রয়োজনীয়তা পড়তে সতর্কতা অবলম্বন করা আবশ্যক, কিন্তু যদি আপনি সময় আছে, আপনি কয়েক শত ডলার করতে পারেন.

49. আপনার বই বিক্রি

মিতব্যয়ী জীবিত বিশেষজ্ঞ লরেন Greutman থেকে এই সাম্প্রতিক গল্প চেক আউট:
আমার 10 বছর বয়সী ছেলে আমাদের পার্কের মুক্ত পাঠাগার বক্স থেকে একটি বই নিয়ে আসলেন. এটা একটি জীববিদ্যা পাঠ্যপুস্তক ছিল - শিক্ষক সংস্করণ. তিনি এটা আকর্ষণীয় লাগছিল বলেন এবং অঁ্যা, এটা বিনামূল্যে ছিল (কোন ধারণা আপনি এটা বিক্রয় করতে পারে হচ্ছে). আমি আমার আমাজন বিক্রেতা অ্যাপ্লিকেশন এটি স্ক্যান এবং বুঝতে পেরেছি এটা প্রায় $ 150 মূল্য ছিল. তিনি খুব উত্তেজিত ছিলাম. আমরা $ 130 জন্য বিক্রি করে তালিকাভুক্ত করা এবং তা বিক্রি করে! তাকে বলব, তিনি মাত্র $ 130 তৈরি!
আমার শ্বশুর তার বৃদ্ধ শিক্ষালয় বই দিয়ে এই করেনি. আমি বিশ্বাস করতে পারছিলাম না যে 30 বছর বয়সী বই এখনও এত মূল্য ছিল!
এমনকি নিয়মিত বই আপনি অর্থ উপার্জন করতে পারেন. মত দোকান  হাফ দামের বই  এবং অন্যদের আপনার বর্তমান বই প্রত্যেকের জন্য আপনি ডলার সেন্ট দেব. এটা নতুন কিছু জন্য আপনার তাক উপর স্থান সংরক্ষণ, এবং আপনি একটি কয়েক bucks উপার্জন.
কিন্তু যদি আপনি আপনার বই জন্য সবচেয়ে নগদ চান,  পেয়ে BookScouter ব্যবহার করে আপনার পুরোনো বই পরিত্রাণ খুঁজে বার করো.
  1. BookScouter মধ্যে আপনার বইয়ের আইএসবিএন লিখুন
  2. BookScouter সর্বোচ্চ পরিশোধ বই buyback কোম্পানীর জন্য তাদের ডাটাবেস অনুসন্ধান করে.
  3. একবার আপনি আপনার বই জন্য সবচেয়ে টাকা প্রস্তাব কোম্পানি খুঁজে, আপনি কিছু তথ্য পূরণ করুন
  4. আপনার বই বন্ধ অর্ণবপোত, এবং অর্থ প্রদান করা! অধিকাংশ কোম্পানি প্রি-পেইড শিপিং লেবেল যা শিপিং প্রিন্ট বা পোস্ট অফিসে যেতে হচ্ছে থেকে আপনি সংরক্ষণ সময় দিতে. এটা অতি সহজ!

তুমি কি জানো কেন আপনি একটি ট্যাক্স ফেরত চান না? জানতে প্লে ক্লিক করুন:

স্কট তার আশাবাদী ব্যক্তিত্ব এবং তার পরামর্শ দিয়ে এই পডকাস্ট উপর শিলা. তিনি মৌলিক পদক্ষেপ থেকে আরো উন্নত করার জন্য, আমাদের আর্থিক উন্নয়নের জন্য ভাল তথ্য অনেক উপলব্ধ. তাঁর ওয়েবসাইট মহান তথ্য পূর্ণ! আপনি Scott ধন্যবাদ "! - জেস
কেন আপনি চান না একটি ট্যাক্স ফেরত          

50. দোকান অনলাইন এবং নগদ ফিরে আয়

মত সাইট  ফ্যাট ওয়ালেট  আপনাকে ফেরত দিতে যখন আপনি তাদের দোকান এ কেনাকাটা. এই কমান্ডের সাহায্যে আপনি বা সহজ ক্যাশ ব্যাক পেজ ডিসকাউন্ট অর্থ করতে পারেন.

51. কিনুন মুদিখানা এবং rebates পেতে

মত অনেক বাটা অ্যাপস  Ibotta  এবং  Checkout51  মুদি দোকান কেনার নগদ রেয়াত প্রস্তাব. আপনি শুধু আপনার ফোন সঙ্গে আপনার মুদিখানা প্রাপ্তি একটা ছবি নিতে হবে, এবং আপনি এমনকি আপনার নিয়মিত মুদি দোকান থেকে মুদি কিনতে পারেন.

কি আপনার রেফ্রিজারেটর আছে 52. সেয়ার

নিলসেন উপভোক্তা প্যানেল  কি আপনার ফ্রিজ এর চেহারা উপহার পয়েন্ট উপলব্ধ করা হয়. আপনি শুধু আপনার রেফ্রিজারেটর পণ্য বারকোড স্ক্যান এবং এটা তাদের কাছে পাঠাতে হবে. এখানে কিভাবে এটা কাজ করে:
  1. প্রতি সপ্তাহে, আপনি আপনার সমস্ত কেনাকাটা স্ক্যান এবং তথ্য প্রেরণ. এছাড়াও আপনি সময় থেকে আপনার মতামত সম্পর্কে সময় এবং প্রশ্নের উত্তর দিতে আমার সাথে যোগাযোগ করা যেতে পারে.
  2. একটি প্যানেলিস্ট হচ্ছে সপ্তাহে প্রায় এক ঘন্টা লাগে.
  3. আপনি প্রতিটি মিথস্ক্রিয়া সঙ্গে পয়েন্ট স্তূপাকার এবং আর আপনি প্যানেলের করছি আরো পয়েন্ট উপার্জন.
  4. যখন আপনি প্রস্তুত, আপনি পুরষ্কার পেতে এই পয়েন্ট ভাঙ্গাতে.

53. আপনার জাঙ্ক মেইল ​​বিক্রি

আপনি জাঙ্ক মেইল ​​পেয়ে ভালোবাসি? আপনি যদি আমার মত হন, তাহলে আপনি সম্ভবত না - যে কেন আমরা এটা আবর্জনা কল! , রাসায়নিক পদ্ধতিতে ব্যবহার করা জিনিসকে আবার ব্যবহারের উপযোগী করে তোলা ট্র্যাশ, বা শীতকালে পোড়াবে আর অন্য কি আপনি এটা দিয়ে কি করতে পারেন?
ছোট ব্যবসা জ্ঞানকেন্দ্র  একটি বাজার গবেষণা কোম্পানী যে আপনার জাঙ্ক মেইল এবং ইমেল নিতে এবং আপনি একটি ভিসা প্রিপেইড কার্ড দেবে.

 


প্রকাশ: আমরা কিছু বিখ্যাত অফিসে বিড়াল এখানে থাকতেই. এই পোস্টে অধিভুক্ত লিঙ্ক আমাদের তাদের ভাল বিড়াল খাদ্য কিনতে সাহায্য. আপনার সহযোগীতার জন্য ধন্যবাদ!

1 комментарий:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ОтветитьУдалить

Loading...