Free Money

Loading...

четверг, 22 сентября 2016 г.

পরম দ্রুততম উপায় অনলাইনে অর্থ করা

আমি আসলে একটি ইমেইল আমি পেয়েছিলাম রেফারেন্স একটি বিন্দু হিসেবে এই পোস্ট লিখছি.
ই-মেইল এর বিবরণ ব্যক্তিগত এবং গুরুত্বপূর্ণ না হয়, ছাড়া যে এটা পুরনো প্রশ্ন জিজ্ঞেস করল, পরম দ্রুততম উপায় অনলাইনে অর্থ করা কি? আমি দৃঢ়বিশ্বাসী যে অনলাইনে আয় তারপর আপনার বেআইনি আয় করার জন্য একটি সম্পূরক হিসাবে আউট শুরু করার জন্য অবশেষে একটি পূর্ণ সময় কোঁচ তার উপায় কাজ দরকার নই. কিছু নগদ আপনি পর্যন্ত সংরক্ষণ ফেরার সঙ্গে ডান ঝাঁপিয়ে করার চেষ্টা করছেন একটি উপায় বিপজ্জনক পদক্ষেপ. এখানে কোন গ্যারান্টী, অন্তত কোনটি যে আমি খুঁজে পেয়েছে. সেখানে অবশ্য কঠিন বিনিয়োগ হয়. সেখানে আমি একটি বিশাল প্রবন্ধ প্রকল্পের বিনিয়োগ বিস্তারিত বিবরণ চেয়ে এই ব্লগে যোগদান করতে চাই কিছুই নেই, কিন্তু আজকের জন্য আমরা মূলসূত্র সঙ্গে শুরু করব. দীর্ঘমেয়াদী, স্বল্পমেয়াদি, এবং মধ্য মেয়াদী বিনিয়োগ আছে. যদি আপনার লক্ষ্য অনলাইন একটি কর্মজীবন তৈরীর টাকা অন্তর্ভুক্ত আপনি যখন স্বল্প মেয়াদী বিনিয়োগের ব্যবহার করে আপনার দীর্ঘ মেয়াদী বিনিয়োগ তহবিল, দীর্ঘ ও মধ্য মেয়াদী বিনিয়োগের উপর ফোকাস করা প্রয়োজন. এটা স্পষ্টভাবে টাকা লাগে টাকা করা এবং ইন্টারনেটের কোন ব্যতিক্রম নয়. তাই স্বাভাবিকভাবেই বিবৃতি যে সাধারণত অনলাইনে অর্থ করা দ্রুততম উপায় কি ধরনের প্রশ্ন অনুসরণ করে, আমি শুধুমাত্র $ __ আছে এবং আমি একটি উপায় এটি একটি আয় আমি বন্ধ বসবাস করতে পারেন পরিণত জিনিসটা প্রয়োজন. এই ভীতিকর এবং সব খুব সাধারণ প্রশ্ন. সেরা উত্তর স্বাভাবিকভাবেই প্রকল্প যে দীর্ঘমেয়াদী ধীর প্রবৃদ্ধি বিনিয়োগ হিসাবে শ্রেণীকরণ করা যেতে পারে, কিন্তু কখনো কখনো জীবন আপনি সময় বিলাসিতা করার অনুমতি দেয় না. যে ক্ষেত্রে তাই আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগের যে বিশাল আউট দিতে যাচ্ছি বিবেচনা, এবং তারপর তাদের সঙ্গে বায়ু বল যান এবং দেখুন কি আসে আউট করতে হবে. সুতরাং যদি আমি প্রথমবারের মত এই মত একটি কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন কি একটি একক উদাহরণ ব্যবহার ছাড়া দেখা যাক.
পরম দ্রুততম উপায় অনলাইনে অর্থ করা বলতে কী বোঝায়?
এই প্রশ্ন আমার উত্তর হল  লিংক ইনজেকশন . লিংক ইনজেকশন কেবল ট্রাফিক preexisting সঙ্গে ইতিমধ্যে প্রতিষ্ঠিত জনপ্রিয় সাইট আপনার অধিভুক্ত লিঙ্ক রাখা করার চেষ্টা করছে একটি প্রক্রিয়া. লিংক ইনজেকশন একটি আরো সুনির্দিষ্ট উদাহরণ সামাজিক সাইট স্প্যামিং হবে.
Uhhhg আপনি মাইস্পেস বা Craigslist স্প্যামিং সম্পর্কে কথা বলতে যাচ্ছেন তাই না?
আমি এই পোস্টে সঙ্গে যে পদ্ধতির গ্রহণ করতে পারে, কিন্তু তারপর কয়েক মানুষ এটা চেষ্টা করবে. তারা কয়েক BUCKS করতে হবে. কিছু জিনিস তাদের সিস্টেমের সাথে পরিবর্তন করতে হবে এবং পোস্ট অখাদ্য খুব দ্রুত হয়ে যাবে. সুতরাং পরিবর্তে আমি আরো একটি জেনেরিক অভিগমন এবং কিভাবে কোন লিংক ইনজেকশন সম্ভাবনা কাছে এবং সফলভাবে কিছু গুরুতর নগদ যা আপনি আপনার দীর্ঘমেয়াদী বিনিয়োগের জন্য ব্যবহার করতে পারেন এবং আপনি মধ্যে রূপান্তরের করছি থাকাকালীন দ্বারা পেতে সঙ্গে আসা আউট সম্পর্কে কথা বলতে চাই শিল্প.সুতরাং এর লক্ষ্যবস্তু ট্রাফিক উৎস এবং কিভাবে তাদের কিছু দ্রুত BUCKS জন্য কাজে লাগান এই ধরনের মূল্যায়নের দিন.
পদ্ধতি: 1) একটি সামাজিক সাইট বা লিংক ইনজেকশন উৎস চয়ন করুন.  স্পষ্টভাবে আছে তাদের কোন ঘাটতি হয়. একটি দ্রুত তালিকা অন্তর্ভুক্ত করা হতে পারে: মাইস্পেস, Craigslist, Google বেস, ফেসবুক, ইয়াহু উত্তর, ফোরাম, Blogspot.com/Blogger.com, শীর্ষ সাইট পাখি, tagworld, বা এমনকি চ্যাটরুম. আরো সঙ্গে মন্তব্য পূরণ করতে নির্দ্বিধায়.
2) আপনার কুশলী নোটপ্যাড বের হও এবং নোট গ্রহণ শুরু.
3) একটি অ্যাকাউন্ট তৈরি করুন.  যে ফর্ম ক্ষেত্র আপনি পূরণ সেইসাথে সাইনআপ ফর্ম থেকে URL টি একটি নোট করতে ভুলবেন না. কোন ক্যাপচা অথবা মাধ্যমিক ফরম আপনি পূরণ করতে হবে একটি নোট করুন. এছাড়াও আপনি আপনার ইমেইল ঠিকানা বা না, বা অন্য কোন অ্যাকাউন্ট যাচাই পদ্ধতি নিশ্চিত করতে হলে মনে রাখবেন নিশ্চিত করা.
4) আপনার বাজার মূল্যনির্ধারণ করা.  মানুষ যে সাইট এবং অফার ব্যবহার করে তাদের আগ্রহের হতে পারে বা অন্তত ভাল রূপান্তর ধরনের একটি অনুভূতি পেতে চেষ্টা করুন. এই কাজের জন্য এটি সহজভাবে, লিখে পুরোপুরি গ্রহণযোগ্য "-এর সাধারণ ইডিয়টস-ডেটিং অফার."
5) একটি কুলুঙ্গি যে ব্যবহারকারীদের একটি বড় অংশ ফিট করতে পারে এটি.  উদাহরণস্বরূপ ভাল উপদেশ আমি এই জন্য দিতে পারে তা হল "উপযোগী হতে." আপনি একটি সাইট যে সঙ্গে সমস্যা কিছু বিবেচনা মানুষের সাহায্য উপর কিছু লিংক ইনজেকশন প্রয়াস করছি সরঞ্জাম এবং ইউটিলিটি কুলুঙ্গির মতো. একটি ভাল সূত্র অনুসরণ করা হবে (total_visitors-percentage_not_interested_in_niche) * conversion_rate * $ commission_per_conversion = $ আয়.
6) একটি অধিভুক্ত অফার যে আপনি প্রচার করতে পারেন পাবেন.  এক যে অস্পষ্ট হয় খুঁজে পেতে চেষ্টা করুন. আপনি এক আপনি বুদ্ধির প্রচার করতে পারেন মানুষ সাহায্য করার চেষ্টা করবে. একটি উচ্চ রূপান্তর অফার পাওয়ার গুরুত্বপূর্ণ কিন্তু এটা সত্য যে আপনি যে প্রস্তাব ট্রাফিকের একটি একেবারে বিশাল পরিমাণ পেয়ে করা হবে, তাই প্রস্তাব বিচক্ষণতা বেশ কিছুটা গুরুত্বপূর্ণ হবে বিবেচনা. তাই শুধু একটি র্যান্ডম রচনা এবং ওয়েবক্যাম সেক্স অফারের জন্য যান না. হ্যা, আমি ধরা আপনি আমি না 
7) আপনার অ্যাকাউন্টে ফিরে লগ ইন করুন এবং নিজে যান এবং একটি একক পোস্ট করতে প্রচেষ্টা বা সেখানে আপনার অধিভুক্ত অফার পেতে প্রচেষ্টা.  আপনি কিছু মজার লেখা অথবা এটি প্রায় নির্দেশাবলী করার দরকারটা পারে. আপনি একক লক্ষ্য পাতাগুলি বিদ্ধ পেতে হয় করছি. হেল আপনার চূড়ান্ত লক্ষ্য মানুষ লিঙ্ক করার জন্য আপনাকে ধন্যবাদ পেতে হয়. আপনি পেয়েছেন যে আপনি চূড়ান্ত লিংক ইনজেকশন স্থিরতা পেয়েছিলাম যদি. অন্ততপক্ষে আপনার লিঙ্ক আকর্ষণীয় করতে, তাদের রত আপনি শুধু তাদের আপনার লিংকে যান এবং দেখুন সেখানে কি করতে চান করতে হবে যদি.
8) আরো কিছু টেস্টিং না.  কতদিন আপনার লিঙ্ক লাঠি নোট করুন, কতজন লোক লিঙ্কটি দেখুন এবং কিভাবে অনেক মাধ্যমে ক্লিক করুন এবং কিভাবে অনেক আসলে রূপান্তর নোট করা. কিভাবে বড় আপনি টাকা আপনি প্রয়োজন হয় তা নিশ্চিত করার জন্য এই নিতে যাচ্ছি জন্য মনে কিছু পেতে চেষ্টা করুন. এটা একটা খারাপ ধারণা নিচ থেকে আপনার উপায় কাজ না. আমি ব্যক্তিগতভাবে লিঙ্ক হিসাবে বিচক্ষণ এবং সম্ভব হিসাবে লুকানো করতে, দেখতে এটা কিভাবে লম্বা লাঠি মত. তারপর এটি আরো এবং আরো প্রতিটি প্রয়াস সঙ্গে "আপনার মুখে" শুরু.প্রতিটি প্রয়াস ফলাফল একটি লগ করা. আপনি অনুকূল মাঝারি এটি করতে চাইবেন. যা বিন্দু সংযোগ সবচেয়ে মনোযোগ দখল করবে যখন দীর্ঘতম জন্য স্টিকিং. সেখান থেকে তা সৃজনশীল সঙ্গে tweaking একবার তারা লিঙ্কটি ক্লিক না এটা ভাল রূপান্তর পেতে শুধু একটি ব্যাপার.
9) এটা সম্পূর্ণতা সমগ্র প্রক্রিয়ার পুনরাবৃত্তি করুন.  আপনি একবার আপনার খাঁজ পাওয়া এবং ঠিক আপনি চান ফলাফল এটা আপনার ছদ্ম কোড লেখার সময় জানি. ছদ্ম কোড কেবল একটি প্রক্রিয়া বর্ণনা করা খুব সহজ উপায়. যদি এটা সাহায্য করে, ঠিক বর্ণনা আপনি কি একটি শিশু থেকে করাতে চান সম্পর্কে চিন্তা. আরো বিস্তারিত জানার ভাল. সেখান থেকে আপনার ছদ্ম কোড পুনর্লিখন এবং সবকিছু আপনি আপনার অ্যাকাউন্ট তথ্য এবং ব্যবহারকারীর ইনপুট ট্যাগ লিংক তথ্য যেমন উল্লেখ করতে হবে প্রতিস্থাপন. এটা খুবই গুরুত্বপূর্ণ নির্দিষ্টভাবে কি তথ্য আপনি প্রক্রিয়া দান করতে ইচ্ছুক. বাকি আদর্শভাবে স্বয়ংক্রিয় করা হবে.
10) একজন প্রোগ্রামার খুঁজুন.  আপনি সম্ভবত এখন দ্বারা উপলব্ধি করা শুরু হাত দ্বারা সব এই করছেন হিসাবে আপনার সময় খুব দক্ষ ব্যবহার নয়. প্রোগ্রামার আপনার ছদ্ম কোড দিন এবং আপনার পেমেন্ট বিবরণ কাজ. উন্নত সিদ্ধান্ত আপনি কত টাকা দিতে ইচ্ছুক. আপনি কিছু পরিশোধ করা একটি প্রোগ্রাম পেতে অসমর্থ হন, তাহলে আপনি দুটি অপশন আছে. উভয় ক্ষেত্রেই হাত দ্বারা তা না হওয়া পর্যন্ত আপনি এটি সামর্থ, বা কিভাবে এটা নিজেকে কোড শিখতে. এছাড়াও আপনি ক্রয়বিক্রয় বা ট্রেড কিছু ফর্ম করতে পারে. বার অনেক আপনি প্রাক তৈরি সার্বজনীনরূপে উপলব্ধ প্রোগ্রাম যে ইতিমধ্যে প্রদান করা হয় আপনি কি অনুপস্থিত ছিল প্রায় কি দ্বারা bombarded করা হবে. এই আপনি শুরু না হওয়া পর্যন্ত আপনি আপনার নিজস্ব প্রোগ্রাম তৈরি পেতে সাহায্য করার জন্য একটি খারাপ বিকল্প নয়, কিন্তু বিধি দ্বারা আমি প্রাক তৈরি প্রোগ্রামের উপর নির্ভর করে না. যদি তারা অস্তিত্ব, তারপর তারা ব্যবহার করা হয়. তারা ব্যবহার করা হয়, তাহলে তারা দ্রুত অখাদ্য হয়ে যাবে. তাই তারা একটি খারাপ বিনিয়োগ হয়. গাধা ব্যাথা যতটা মনে হয়, কাস্টম করা যেতে যখন আপনি লিংক ইনজেকশন নেওয়ার করছি একমাত্র উপায়. সর্বশেষে, নিশ্চিত করুন যে আপনার প্রোগ্রাম বা স্ক্রিপ্টের জন্য অনুমতি দেয় করা প্রক্সি  ব্যবহার. আপনার অ্যাকাউন্ট ম্যানেজারের সঙ্গে কথা বলুন 11).  আপনার অধিভুক্ত প্রোগ্রাম জন্য আপনার অ্যাকাউন্ট ম্যানেজারের সঙ্গে যোগাযোগ কিছু ফর্ম করুন. আপনি কিছু ভলিউম উৎপাদন বা ভলিউম আপনি তার সাথে চুক্তি কিছু ফর্ম কাজ উৎপাদন করা হবে একটি ভাল ধারণা আছে হয়. কিছু ভাল হার পান.আপনি লক্ষ্য দ্রুত বড় নগদ করতে হয় করছি. ভাল আরো.
12) যখন খুঁজে পান যাচ্ছে ভাল হয়.  এটা হল সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ এবং দুর্ভাগ্যবশত সবচেয়ে উপেক্ষিত হয়. আপনার অন্ত্রে আপনি বলুন যখন তাড়াতাড়ি চুকা বাজারে একটি নামা করতে হবে. এটা না করার অর্থ শুনুন.বুঝতে পারি যে আপনি একটি স্বল্পমেয়াদী বিনিয়োগ করছে. আমি অনেক মানুষ যে মত ফাটল মাধ্যমে পড়ে দেখুন.তারা একটি নির্দিষ্ট নেটওয়ার্কে লিংক ইনজেকশন একটি বিট না. তারা তাদের সুবর্ণ হংসী পাওয়া মনে হয় এবং তারা তা হাতুড়ি হিসাবে হার্ড তারা করতে পারেন হিসাবে. তারা তাদের সমস্ত টাকা খরচ চিন্তা এটা শুধু দ্রুত তুলনায় তারা এটা চিরতরে ব্যয় করতে পারেন ঢালাও রাখা হবে. এটা যেমন একটি দু: খিত এবং খুব সাধারণ ভুল.
13) আপনার বিনিয়োগ বুঝুন.  আমি একটি দৃঢ় নিয়ম আমি আমার ব্যবসার যে আমাকে কখনো ব্যর্থ সঙ্গে দ্বারা স্ট্যান্ড আছে. আমার স্বল্প মেয়াদে বিনিয়োগ আমার দীর্ঘ মেয়াদী বিনিয়োগের জন্য প্রদান করেন. আমার দীর্ঘ মেয়াদী বিনিয়োগ আমাকে দিতে. কখনও অপরের কাছাকাছি উপায়. আমি জানি এই কঠিন কিন্তু এটা তোমার ভালোর জন্য বাধ্যতামূলক বিবেচনা. যাই হোক না কেন লিংক ইনজেকশন পদ্ধতি করছ এটা চিরতরে শেষ হবে না. সুতরাং কোনো অর্থ প্রয়োজন হয় কাপড় যে আপনার আয় ওভারটাইম জন্মাবে যান.
এটা নিজের উপর দ্বারা পেতে, কিন্তু না এক মুহূর্ত চিন্তা জন্য কয়েক bucks পকেট ঠিক আছে; আমি এখন আমার জন্য 4-5 পরিসংখ্যান একটি মাস বা দিন বা যাই হোক না কেন, ইয়ে করিতেছি! এটা নিরাপত্তা মিথ্যা অনুভূতি রয়েছে. এই ধারণার উপর একটি ভাল দখল করতে হবে আপনি সত্যিই অনলাইন আয় আপনার পূর্ণ সময় কাজ করতে চান.

Комментариев нет:

Отправить комментарий

Loading...