Free Money

Loading...

суббота, 10 сентября 2016 г.

5 রিয়াল উপায় প্রকৃতপক্ষে অনলাইনে অর্থ করা

কত নিবন্ধ অনলাইনে অর্থ উপার্জন সম্পর্কে আছে? হাজার হাজার মানুষ? লক্ষ লক্ষ? যথেষ্ট? সম্ভবত. কিন্তু একটা সমস্যা আছে. তাদের অনেক শুধু সেলস পিচ কিছু সেমিনার, webinar, প্রশিক্ষণ সেশন বা একটি অনলাইন ধনকুবের হয়ে অন্য কোনো পথ জন্য সাইন আপ করতে আপনাকে সন্তুষ্ট করার আছে. 
তারা সত্যিই একটি খারাপ নাম উপার্জন অনলাইনে অর্থ দিতে. কিন্তু এটা অনলাইনে অর্থ করা সম্ভব হয়. আমি বলতে চাচ্ছি, লোকেরা ধনকুবের পিচ সব বিক্রি অর্থ উপার্জন করছেন, ঠিক আছে? 
আছে অনলাইনে অর্থ করা বৈধ উপায় আছে. সমস্যা যে টাকা করা বাস্তব উপায়ে নয় স্কিম "সমৃদ্ধ দ্রুত পেতে". 
তাদের অধিকাংশই আপনার সময় উপর একটি ফিরতি এইজন্য আগে কাজ অনেক এবং কখনো কখনো উত্সর্জন অনেক প্রয়োজন. তবে আপনি যদি সত্যিই অনলাইনে অর্থ, বাসা থেকে কাজ বা একটি ব্যবসা মধ্যে একটি ধারণা চালু করতে চান, আপনি করতে পারেন এটা. এমনকি আপনি অ্যাপ্লিকেশান সঙ্গে অর্থ উপার্জন করতে পারেন যদি আপনি কম্পিউটার থেকে সব পথ venture চাই না. 
আমি অনলাইনে বৈধ উপায়ে অর্থ উপার্জন করতে সব ধরণের সম্পর্কে বলতে যাচ্ছি. যেহেতু আমরা যে বিষয়ে কথা হয় বৈধকাজ, আপনি হতে ... ভাল, বৈধ পেয়েছেন. এই অপশন অনেক হয় বাস্তব কাজ যে আপনি ঘন্টার মধ্যে করা প্রয়োজন আপনাকে অর্থ প্রদান করতে চান. তারা প্রয়োজন বাস্তব কাজ. এখানে আসলে চাকরি পাওয়ার জন্য কিছু টিপস:
  • এটা গুরুত্বের সঙ্গে নিয়ে থাকি. হ্যাঁ, আপনি একটি অনলাইন জবের জন্য আবেদন করছি. হ্যাঁ, আপনি আপনার আন্ডারওয়্যার মধ্যে কাজ করতে পারেন, কিন্তু এটি একটি "বাস্তব কাজ" না মানে এই নয় যে.আপনি যেমন আচরণ করতে হবে অথবা তারা একটি গুরুতর প্রার্থী হিসেবে যোগাড় করতে যাচ্ছেন না.আপনি শুধুমাত্র এক যারা ​​তাদের আন্ডারওয়্যার কাজ করতে চায় না. বস্তুত, প্রতিযোগিতা অনলাইন সম্ভবত বেশী এটা আপনার স্থানীয় এলাকায় হয়.
  • পেশাদার হতে. যখন আপনি একটি সারসংকলন জমা, সব ক্যাপ প্রতিবার এটি টাইপ না এবং এড়িয়ে যাবেন না দয়া করে ক্যাপ প্লেগ মত লক. কিভাবে জানি অপদার্থ খুঁজছেন ছাড়া এটি ব্যবহার করার জন্য. সম্পূর্ণ বাক্য সঠিক ব্যাকরণ দিয়ে লিখুন. অবশ্যই, সেখানে ব্যতিক্রম থাকবে না, কিন্তু এমনকি ব্যতিক্রম সঙ্গে, আপনি এটা পেশাদার রাখা উচিত নয়. আপনি তাদের দৃশ্য নির্মাণ করছেন.
  • কিছু দিন, কিন্তু সব না. আপনি আপনার কাজ নমুনা লেখা, একটি ফোটোগ্রাফি পোর্টফোলিও বা লিঙ্ক প্রদান করছেন কিনা, তাদের ধারণা পেতে যথেষ্ট উদাহরণ দিতে, কিন্তু না, তাই অনেক যে তারা এমনকি যেখানে শুরু জানি না. আর যখন আমরা বিষয় করছি, তাদের আপনার পটভূমি কিছু তথ্য দিতে, কিন্তু তাদের আপনার জীবনের গল্প বলুন না.
  • ডাবল নিজেকে পরীক্ষা করার আগে আপনি দ্বিগুণ নিজেকে ধ্বংস করার. নিশ্চিত সবকিছু আপনি একটি কোম্পানি থেকে পাঠাতে, একটি জীবন-বৃত্তান্ত, ই-মেইল অথবা একটি পোর্টফোলিও কিনা, যেতে ভাল হয়.ডাবল আপনার ব্যাকরণ এবং বাক্যে কথন, এবং ঈশ্বরের দোহাই ব্যবহার বানান চেক জন্য চেক! এই বিশেষত এটি গুরুত্বপূর্ণ কোম্পানির নাম আসে. তাদের নাম ভুল (উদাঃ Problogger, না প্রো ব্লগার) বানান না এবং এটি টাইপ করার আপনার কিভাবে তারা এটা টাইপ নিশ্চিত করা.

1. যে ওয়েবসাইট পে

এর এগিয়ে যান এবং পথ থেকে এই পেতে চলুন শুরু করা যাক. যে আপনি যেমন কেনাকাটা হিসাবে বিভিন্ন জিনিষ, সার্ভে গ্রহণ বা পরীক্ষামূলক পণ্য জন্য টাকা দিতে হবে ওয়েবসাইটের সব ধরণের আছে. না, আমি এর মধ্যে যে কোনো প্রচারণা চালানোর জন্য অর্থ প্রদান করছি না পেয়ে আর, এই ওয়েবসাইটের আপনি একটি ধনকুবের করা হবে না, কিন্তু তারা কিছু অতিরিক্ত নগদ আদায় জন্য মহান. আমি সেইসব স্ক্যাম থেকে কীভাবে আউট ছেড়ে দেব. 
এখানে কিছু বৈধ ওয়েবসাইটের যে দিতে হয়:
  1. Swagbucks - Swagbucks কিছু অতিরিক্ত নগদ আদায় জন্য মহান. আপনি তাদের সার্চ ইঞ্জিন ব্যবহার করতে সার্ভে গ্রহণ থেকে টাকা করা, জিনিষ বিভিন্ন নির্বাচন করতে পারবেন. আপনি ধনী না পেতে হবে, কিন্তু আপনি একটি কয়েক bucks উপার্জন করতে হবে. আপনি সময় হত্যা করতে থাকে, তাহলে আপনি এটা কিছু অতিরিক্ত নগদ আদায়, পরিবর্তে ওয়েব সার্ফিং ব্যয় করতে পারেন.
  2. InboxDollars - InboxDollars Swagbucks অনুরূপ, যেহেতু আপনি সার্ভে, শপিং, ইত্যাদি গ্রহণ করা চলুন, তাই যদি আপনি আপনার রিটার্ন পূর্ণবিস্তার উভয় ওয়েবসাইটের সাথে সাইন আপ করতে চান. তারা (Swagbucks মত) আপনি বহন করেনা একটি সার্চ ইঞ্জিন প্রস্তাব এবং আপনি শুধু সাইন আপ করার জন্য $ 5 পেতে. আমি জরিপ সাইট তালিকা থেকে আরেকটি তালিকা নিচে পরে এক থাকবে না, কিন্তু আপনি সার্ভে নিতে paid পেতে চান তাহলে, এছাড়াও GlobalTestMarket, ই-ভোট সার্ভের andSurvey ক্লাব চেক আউট.
  3. প্রকল্প নিবন্ধন - প্রকল্প নিবন্ধন সেই সাইটগুলিতে মানুষ রয়েছে যারা ​​পরীক্ষার অফার পেতে অর্থ প্রদান করা হচ্ছে দ্বারা হাজার হাজার ডলার উপার্জন করেছে প্রশংসাপত্র হয়েছে যে এক. আমি বলছিনা আপনি হাজার হাজার উপার্জন করবেন, কিন্তু এটা পাঠ্য হয় এবং আপনি কিছু অতিরিক্ত নগদ টাকা উপার্জন করতে পারেন. তারা অনুমান যে পরিশোধ করে আপনি একটি বিনামূল্যে ট্রায়াল, আপনি পাবেন পারেন পণ্যের মত এবং এটি ক্রয়, অথবা মহড়া বাতিল করার জন্য এবং এটি জন্য চার্জ দিতে হবে ভুলে যাওয়া. আপনি ট্র্যাক রাখা এবং আপনাকে চার্জ করতে (যদি আপনি পণ্য না চান) বাতিল করতে পারেন, তাহলে এই কিছু অর্থ উপার্জন করার জন্য একটি ভালো সাইট.
  4. ব্যবহারকারী টেস্টিং - ইউজার টেস্টিং টেস্টিং ওয়েবসাইটের জন্য $ 10 একটি পপ বহন করেনা. একটি পরীক্ষা সাধারণত 15-20 মিনিট সময় লাগে. একটি ওয়েবসাইটের মালিক কেউ, যারা ​​নতুন তাদের সাইট থেকে, এটা নেভিগেট চেষ্টা দেখার জন্য উদ্দেশ্যে হয়. মান যে সাইটের মালিক একটি প্রকৃত ব্যবহারকারীর অভিজ্ঞতা পর্যবেক্ষক দ্বারা পায় একটি টন মূল্য, কিন্তু $ 10 একটি খারাপ পে-আউট নয়.
  5. Fiverr - Fiverr কয়েক bucks করা বা কয়েক bucks ব্যয় যদি আপনি পরিষেবার মানুষ অফার কিছু প্রয়োজন একটি দারুন জায়গা. মূলত, সবকিছু $ 5. হয় আপনি $ 5 টাকা বা $ 5 চার্জ. তারা তাদের "যোগাড়." কল আপনি আপনার পরিষেবার অফার করতে পারেন তবে আপনি চয়ন. আপনি শিল্প বিক্রি করে এবং আপনি $ 5 প্রতিটি জন্য জরিমানা সেলিং টুকরা হতে পার, তাহলে একটি কোঁচ এর. আপনি একটি গ্রাফিক ডিজাইনার আছেন এবং আপনি $ 10 / ঘন্টা জন্য আপনার পরিষেবার অফার করতে পারেন, কেবল 30 মিনিট কোঁচ প্রস্তাব. তারা গ্রাফিক ডিজাইন এর দুই ঘণ্টা প্রয়োজন হয়, তাহলে তারা আপনাকে $ 20, বা $ 10 / ঘন্টা কেনার চার যোগাড় মাধ্যমে বিল পরিশোধ.
  6. IZEA - IZEA একটি ব্লগে বা তার নিজের উপর ছাড়াও কাজ করে. আপনি ব্লগ ​​টুইট করেন, ফটো নিতে এবং ভিডিও নিতে অর্থ প্রদান করা. বেতন বেশিরভাগ, আপনার নিম্নলিখিত উপর ভিত্তি করে, তাই আপনি আপনার টুইটগুলোর অর্থ উপার্জন করতে চান তাহলে, আপনি নিম্নলিখিত টুইটার বৃদ্ধি করার প্রয়োজন হবে. অনুরূপভাবে, আপনি ব্লগের সাথে অর্থ উপার্জন করতে চান তাহলে, আপনি (নীচে ব্লগিং আরো) সারগর্ভ ব্লগ ​​ট্রাফিক প্রয়োজন হবে.

2. ফ্রিল্যান্স লেখা

ফ্রিল্যান্স লেখার সবচেয়ে জনপ্রিয় উপায় অনলাইনে অর্থ উপার্জন করার অন্যতম. অনেক সফল ফ্রিলান্সারের শব্দ প্রতি একটি ডলার 50 সেন্টে গড় আয় করতে পারেন. কিছু দ্বিগুণ আদায় করা হয়! 
অবশ্যই, এটা যে ভালো শুরু না. আপনি আপনার পোর্টফোলিও এবং আপনার জীবন বৃত্তান্ত, ব্লা ব্লা ব্লা বিল্ড পেয়েছেন.আপনি লিখিতভাবে আগ্রহী হন, তাহলে আমি নিশ্চিত আপনি এই চিনেনে. আপনি লিখিতভাবে আগ্রহী না থাকেন, আমি শুধু টাকার জন্য এই রাস্তা নিচে ভ্রমণ না করার পরামর্শ দিচ্ছি. 
এটা উত্সর্জন এবং সময় লাগে, যদিও এটা যদি আপনি কি ভালোবাসি অত্যন্ত লাভজনক হতে পারে. Assuming এটা আপনি কি প্রেম হয়, এর সাথে অর্থ উপার্জন সম্পর্কে কথা বলা. দিন 
আগে আপনি এই ফ্রিল্যান্স লেখা কোম্পানি সব খুঁজে পৌঁছনো শুরু করার সিদ্ধান্ত নেন, আপনি একটি ওয়েব উপস্থিতি থাকতে হবে. আপনি (আমার নিচু ব্লগার মতে, অবশ্যই) একটি ব্লগ ​​প্রয়োজন. 
অথবা আপনি শুধু একটি অনলাইন পোর্টফোলিও থাকতে পারে. এমনকি একটি লিঙ্কডইন প্রোফাইল শুরু করতে কাজ করে.যখন আপনি শুরু করার জন্য প্রস্তুত হন, এখানে 150 সম্পদ সাহায্য করার জন্য আপনি লিখতে হয় ভাল, দ্রুত এবং আরো বুঝিয়ে-সুঝিয়ে. 
তাহলে যে ভয়, শুধু এই 50 সম্পদ দিয়ে শুরু. 
কি আপনি সব জন্য অপেক্ষা করেছি হয়েছে এখন; একবার আপনি আসলে অর্থ উপার্জন শুরু করার জন্য প্রস্তুত হন, এখানে 10 ওয়েবসাইট আপনার সাথে শুরু করতে পারেন:
  1. Listverse - Listverse প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 100 বহন করেনা. নিবন্ধটি তালিকা থাকতে হবে, এটা অন্তত 1,500 শব্দের হতে হবে এবং আপনি অন্তত 10 পয়েন্ট অন্তর্ভুক্ত করা আবশ্যক. অন্য যে তুলনায়, আপনি এটি দিয়ে প্রশংসনীয় সৃজনশীল পেতে পারেন.
  2. TopTenz - TopTenz প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 50 বহন করেনা. আবার, নিবন্ধটি তালিকা বিন্যাস করা হয়েছে এবং এটা অন্তত 1,500 শব্দ, কিছু ব্যতিক্রম ছাড়া হতে হবে. তারা প্রায়ই পোষ্ট তাই গৃহীত পাবার আপনার সম্ভাবনা মোটামুটি উচ্চ.
  3. একটি তালিকা ছাড়াও - একটি তালিকা ছাড়াও $ 200 প্রতি গৃহীত পোস্টের জন্য বহন করেনা. তারা তালিকায় প্রথম নও, কারণ তারা যার মানে আপনি স্বীকার হচ্ছে একটি ছোট সুযোগ আছে কম নিবন্ধ প্রকাশ করতে, ঝোঁক.একই নির্দেশিকা হিসাবে উপরে, 1,500 শব্দ সর্বনিম্ন.
  4. আন্তর্জাতিক জীবিত - আন্তর্জাতিক জীবিত প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 75 বহন করেনা. তারা বেশিরভাগই ভ্রমণ অভিজ্ঞতা দেশ থেকে আপনার পরিদর্শন করা জন্য খুঁজছেন. এই সাইটের জন্য, এটা আপনার লেখার ক্ষমতা চেয়ে আপনার অভিজ্ঞতা সম্পর্কে আরো.
  5. FundsforWriters - FundsforWriters প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 50 বহন করেনা. তারা লিখে দিয়ে অর্থ উপার্জন সম্পর্কে নিবন্ধ খুঁজছেন. তারা শুধুমাত্র 500-600 শব্দের মধ্যে নিবন্ধ গ্রহণ করে, কিন্তু তারা তোমাদের প্রতি শব্দ গণনা করতে চাই.
  6. Uxbooth - Uxbooth প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 100 বহন করেনা. তারা চার থেকে আট সপ্তাহের নিতে গ্রহণ এবং পোস্টে নিবন্ধ ঝোঁক, তাই এই একটি দ্রুত অর্থ সৃষ্টিকর্তা হচ্ছে গণনা করা হয় না. তারা যাতে দীর্ঘ নিতে, কারণ তারা সম্পাদকদের সাথে পেয়ার গঠন শুধুমাত্র আশ্চর্যজনক বিষয়বস্তু প্রকাশ করার জন্য.
  7. iWriter - iWriter প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 15 পর্যন্ত বহন করেনা. যে ছোট মনে হতে পারে, কিন্তু তারা উপরে অন্যদের অনেক যত কঠোর না হয় এবং তারা আপনাকে ঠিক কি আপনি লিখতে চয়ন করতে পারেন.হিসাবে আপনি চান হিসাবে আপনি হিসাবে অনেক অথবা হিসাবে কয়েক নিবন্ধ লিখতে পারেন.
  8. Textbroker - Textbroker, শব্দ প্রতি পাঁচ সেন্ট পর্যন্ত বহন করেনা যদি আপনি একটি 5 তারকা লেখক হন.আপনি এবং একটা ছোট নমুনা নিবন্ধ জমা করে শুরু করব আপনি সম্ভবত হবে 3-তারকা লেখক হিসেবে শুরু, কিন্তু আপনার আরো লেখার এবং মহান কন্টেন্ট লেখার দ্বারা আপনার উপায় আপ কাজ করতে পারেন.
  9. ঘাতক নেটওয়ার্ক - ঘাতক নেটওয়ার্ক প্রতিটি গৃহীত পোস্টের জন্য $ 60 পর্যন্ত বহন করেনা, কিন্তু মান বেতন প্রায় $ 20- $ 25. তারা সত্যিই একটি সর্বনিম্ন শব্দ গণনা ফোকাস না, কিন্তু তারা 1,500 শব্দের একটি সর্বাধিক গণনা আছে.
  10. পেনি মজুতদার - পেনি মজুতদার $ 800 (কদাচিৎ) পর্যন্ত বহন করেনা, আপনি গ্রহণ পৃষ্ঠা দেখা সংখ্যা উপর নির্ভর করে. বেতন 50,000 পাতা দৃশ্য জন্য $ 100 এ শুরু হয়, তাই এই একটি গ্যারান্টিযুক্ত দেওয়া নিবন্ধ নয়, কিন্তু এটা সম্ভাব্য অত্যন্ত ফলপ্রসূ হতে পারে.
কোন সন্দেহ নেই যে আপনি ফ্রিল্যান্স লেখা দিয়ে টাকা তুলতে পারেন না, কিন্তু এটা একটা প্রক্রিয়া. একবার আপনি আপনার পোর্টফোলিও এবং আপনার লেখার দক্ষতা নির্মাণ শুরু, আপনি কিছু গুরুতর অর্থোপার্জন শুরু করতে পারেন.আপনি অভিজ্ঞ লেখক না হন, তাহলে এর আগে আপনি সত্যিই কিছু মালকড়ি দেখতে শুরু কিছু সময় করা আশা.

3. আপনার কাপড় বিক্রি

কখনো দেখাও অনলাইন নিলামের ধারণা অস্তিত্বে এসেছিল, অনলাইন সেলিং বাজার বৃদ্ধি হয়েছে. অনেক আগ্রহী, কিন্তু জানি না কীভাবে শুরু করতে হয়. এখনও উপায়ে বিক্রি করে অর্থ উপার্জন করতে সব ধরণের অনলাইন হয়, তা আপনি বিক্রি করছেন আপনি কি ইতিমধ্যে আছে অথবা ক্রয় এবং একটি দোকান মত বিক্রি. আমরা শুরু করার আগে, এখানে কয়েকটি সাধারণ টিপস যখন অনলাইন কিছুই বিক্রি হয়:
  • একটি পেপ্যাল ​​একাউন্ট করুন. আপনি যদি একটি পেপ্যাল ​​একাউন্ট না থাকে তাহলে, আপনি যদি আপনার ব্যবসা অনলাইন করছেন এক পেতে চাইবেন. এটা পেমেন্ট গ্রহণ এবং অন্যদের পরিশোধ জন্য অনলাইন ব্যবসা মধ্যে আদর্শ.
  • ভালো ছবি তুলতে. নিচের অপশন একদলকে প্রয়োজন হয় না আসলে ছবি নিতে এবং পণ্য বিক্রির জন্য, কিন্তু বেশী না যে জন্য, নিশ্চিত করুন যে আপনি আপনার পণ্য অন্যদের থেকে স্ট্যান্ড আউট করে তোলে যে একটি স্পষ্ট ছবি গ্রহণ করা. আপনি ছবি অনেক গ্রহণ করা চলুন তাহলে, আপ সত্যিই আপনার ছবি পেশাদারী হিসাবে জুড়ে আসা করতে একটি পরিপ্রেক্ষিত এবং সঠিক আলো সঙ্গে আপনার বাড়িতে একটি ছোট "স্টুডিওর মত" এলাকায় সেট. এবং অবশ্যই, আপনি একটি ভাল ক্যামেরা খুব চাইবেন.
  • সৎ হতে. আপনি ব্যবহৃত আইটেম বিক্রি করছি, যে গর্ত, স্ক্র্যাচ, কলঙ্ক, ইত্যাদি সম্পর্কে সৎ হতে .. এই অনেক বিষয় পাতিত পারে কমাতে এবং আপনার রিভিউ ইতিবাচক রাখতে হবে.
  • ভাল ব্যবসা করতে. সমভূমি এবং সহজ. আপনি একটি ছোট সাইটে বিক্রি করছেন অথবা, একটি অনলাইন দোকান খোলার আপনার গ্রাহক সেবা বিষয়ে কিনা. আপনি ঐ ইতিবাচক রিভিউ পেতে এবং নিজের জন্য একটি ভাল নাম করতে চাইবেন. প্রশ্ন, উদ্বেগ এবং অভিযোগ প্রতিক্রিয়া জানান. যদি পাওয়া যায় একটি অফার.
ঐ নির্দেশিকাগুলি অনুসরণ করুন এবং আপনি অনলাইন বিক্রয়ে ভাল করতে হবে. যখন আপনি বিক্রি শুরু করার জন্য প্রস্তুত হন, এখানে যেখানে আপনি যেতে:
  1. আমাজন - আপনি FBA এর শুনেছেন? এটা জন্য "আমাজন দ্বারা পূর্ণ" এবং এটা বেশ জনপ্রিয় হয়ে উঠছে দাঁড়িয়েছে. মূলত, আপনি পণ্য (বাল্ক ভাল হয়) কিনতে এবং দোকান থেকে তাদের জন্য আমাজন তাদের অর্ণবপোত. যখন আপনার পণ্য বিক্রি করে, অ্যামাজন তাদের আপ প্যাকগুলি, তাদের জাহাজ আউট এবং আপনি টাকা পাঠায় (তাদের কাটা গ্রহণের পর). একটা পুরো সময় FBA থেকে জীবন্ত তৈরীর সম্প্রদায়, অন্যগুলি ঠিক কিছু অতিরিক্ত অর্থ জন্য এটা করতে.
  2. Craigslist - কিছু জিনিস খুব ভাল অর্ণবপোত না. অন্য কিছু আপনি সারাদেশে কেউ বিক্রি করতে অস্বস্তি বোধ করতে পারে. যে কোনো সময় আপনি একটি বড় আইটেম বা কিছু আপনি শুধু অর্ণবপোত চাই না বিক্রি করছি, Craigslist যেতে একটি দারুন জায়গা. এটা আপনার আইটেম তালিকাবদ্ধ করা সহজ (আবার, ভালো ছবি তুলতে!). আপনি সেখানে আউট আপনার ফোন নম্বর নির্বাণ ধারণা পছন্দ না হয় তাহলে, আগ্রহী ব্যক্তি আপনাকে একটি বার্তা আপনার ইনবক্সে এমনকি আপনার ইমেল ঠিকানা পেয়ে ছাড়া পাঠাতে পারেন.
  3. ইবে - অবশ্যই আপনি অনলাইনে অর্থ যে ই-বে উল্লেখ না উপার্জন সম্পর্কে একটি নিবন্ধ পড়তে পারে না. আপনি একটি ইবে দোকান শুরু এবং এটি সম্পর্কে গুরুতর পেতে অথবা আপনি শুধু আপনার বাড়ির declutter কিছু কাপড় বিক্রি করতে পারবেন না. উভয় ক্ষেত্রেই, আমি ইবে উপর বিক্রি থেকে আমার ন্যায্য ভাগ করেছি এবং এটি এখনও অর্থ উপার্জন করার একটি জনপ্রিয় উপায়. আপনি একটি প্রকৃত ইবে দোকান শুরু করার সিদ্ধান্ত নেন তাহলে, তোমার মত একটা ড্রপ জাহাজ ব্যবসা খুঁজে পেতে চাইবেন ডোবা যে আপনার গ্রাহকদের সংরক্ষণ করবে এবং জাহাজ আইটেম সোজা যাতে আপনি একটি জায় সঙ্গে মোকাবেলা করতে হবে না.
  4. Etsy - আপনি চারু ও কারুশিল্প তৈরি করতে চান, তাহলে আপনি তাদের onEtsy.It সম্পূর্ণরূপে একটি Etsy দোকান খোলার জন্য বিনামূল্যে বিক্রি করতে পারেন. সহজভাবে ছেড়ে, আপনার সৃষ্টিকে এবং প্রারম্ভিক সেলিং পদে ছবিতে স্বাক্ষর. আপনি আপনার পেমেন্ট অপশন নির্বাচন করতে পারবেন, কিন্তু পেপ্যাল ​​সাধারণত সবচেয়ে সহজ পদ্ধিতি হল. Etsy এটা সহজ বিক্রি করে এবং আপনার জায় ট্র্যাক রাখতে নির্মিত হয়. সেখানে একটি ছোট তালিকা ফি নেই এবং তারা প্রত্যেক বিক্রয় আপনি করতে 3.5% নিতে.
  5. ফেসবুক - ফেসবুক ও swap 'র দোকান কিছু স্থানীয়ভাবে বিক্রি জন্য মহান. এটা Craigslist মত, কিন্তু একটু সহজ. আপনি কেবল আপনার এলাকায় swap 'দোকান জন্য অনুসন্ধান এবং গ্রুপ যোগ দেওয়ার জন্য অনুরোধ.একবার আপনি আছেন, আইটেমের একটি ছবি নিতে মূল্য সঙ্গে একটি দ্রুত বিবরণ লিখুন এবং তা পোস্ট. এটা যে তুলনায় অনেক সহজ না পাওয়া. আপনি সাধারণত, আপনি একটি গজ বিক্রয় এ পেতে হবে কি সম্পর্কে পেতে আশা করতে পারেন হয়তো একটু বেশি.

4. ব্লগিং

আরে চেহারা, অনলাইনে অর্থ উপার্জন করে ব্লগিং উল্লেখ না সম্পর্কে একটি নিবন্ধ. . . ওহ অপেক্ষা করুন, এখানে তা হয়ে যায়. 
প্রথমত, আমি একজন ব্লগার নই তাই এটি উল্লেখ না ভুল বলে মনে হয়, কিন্তু আরো গুরুত্বপূর্ণ, এটা অর্থ উপার্জন করতে একটি বৈধ উপায়. এটা খুব সম্ভবত এই তালিকায় অন্তত সোজা সম্মুখগামী উপায়, কিন্তু এটা খুব doable এবং এটা বেশ সম্ভবত এই তালিকায় funnest উপায়. আমি ব্লগিং ভালোবাসেন এবং ব্লগারদের একই বোধ যাদের জানি. সুতরাং এর অর্থ ব্লগিং এবং কি এটা সত্যিই মানে উপার্জন সম্পর্কে কথা বলা যাক. 
ব্লগিং কিছু যে ধৈর্য, ​​অধ্যবসায় এবং শৃঙ্খলা প্রয়োজন. এটা এক বছর ধরে দৈনন্দিন লেখার মানে আগে যদি সত্যিই আপনি এটা থেকে কোন টাকা দেখা শুরু করতে পারেন. সেখানে নিয়মের ব্যতিক্রম আছে, কিন্তু অন্য ব্লগারদের সাথে আমার লেনদেন থেকে, এটা অর্থের কোনো গুরুতর পরিমাণ করার আগে এক বা এমনকি দুই বছর ব্যয়, আপনার ব্লগ, আপনার ব্র্যান্ড এবং আপনার কর্তৃপক্ষ নির্মাণের বেশ সাধারণ বলে মনে হয়. 
কিছু মানুষ যে তর্ক আপনি ট্রাফিক অনেক ছাড়া অর্থ উপার্জন করতে পারেন এবং যখন যে কিছু পরিস্থিতিতে সত্য, আপনি ওয়েবসাইট ট্রাফিক অনেক প্রয়োজন সাধারণত হবে একটি ব্লগ ​​থেকে আয় শুরু করতে এবং যে সময় লাগে. একবার আপনি যে বিন্দু পৌঁছেছেন, এখানে আপনার ব্লগ ​​থেকে অর্থ উপার্জন এবং আদায় শুরু করার প্রাথমিক উপায় আছে:
  1. বিজ্ঞাপন - এই স্পষ্টভাবে একটি ব্লগের মাধ্যমে অর্থ আদায় সবচেয়ে পুরোনো স্কুল উপায়. এছাড়া অন্তত সাধারণ উপায় হয়ে শুরু হচ্ছে. আপনি আপনার সাইটে সরাসরি বিজ্ঞাপন দাগ বিক্রি করতে পারেন অথবা আপনি Google AdSense অথবা Media.net মত একটি কোম্পানির সঙ্গে সাইন আপ করতে পারেন. উভয় ক্ষেত্রেই, আপনি না অর্থের একটি সম্পূর্ণ অনেক বিজ্ঞাপন থেকে যতক্ষণ না আপনার মতামত প্রতিটি দিন হাজার হাজার ভাল হয় দেখতে হবে.
  2. জয়নুল আবেদীন - যেমন FlexOffers এবং সিজে অধিভুক্ত যে আপনি অন্য ব্যক্তিদের এর পণ্য ও সেবা প্রচার করার অনুমতি দেয় যেমন অনেক অধিভুক্ত নেটওয়ার্ক আছে. আপনি কেবল আপনার পৃষ্ঠায় একটি লিঙ্ক অথবা একটি ব্যানার করা এবং তারপর আপনি একটি শতাংশ যদি কেউ দিয়ে ক্লিক এবং পণ্য / সেবা ক্রয় পেতে. আপনি পণ্য যে আপনার ব্লগের category.This মধ্যে বিশেষভাবে একটি কার্যকর উপায় অর্থ উপার্জন একবার আপনি ট্রাফিক আপনার ব্লগে আসছে নির্বাচন করতে চাইবেন.
  3. সদস্যপদ - অনেক মানুষ তাদের ব্লগে একটি পেইড মেম্বারদের এলাকায় সৃষ্টি করেছি. এই যে আপনি শুধুমাত্র অ্যাক্সেস করতে পারেন একচেটিয়া কন্টেন্ট জন্য সাধারণত হয় "সদস্যের এলাকায়." আপনি কি অন্তর্ভুক্ত করা একটি সত্যিই মহান ধারণা আছে, এই একটি মহান ধারণা হতে পারে. আপনি কিছু যে সহজে ওয়েব জুড়ে অ্যাক্সেস করা যাবে না তৈরি করতে হবে.
  4. পণ্য - আপনি এই ধরনের একটি ইসলাম বা কম্পিউটার সফটওয়্যার যেমন আপনার নিজস্ব পণ্য, তৈরি করতে পারেন. তারপর আপনি মানুষ আপনার পণ্য কিনতে পেতে একটি প্রচার হাতিয়ার হিসাবে আপনার ব্লগে ব্যবহার করতে হবে. যতদিন আপনি মান একটি সম্পূর্ণ অনেক সঙ্গে একটি বৈধ পণ্য তৈরি হিসাবে, আপনি কিছু ক্রেতা পেতে সক্ষম হওয়া উচিত, কিন্তু একটি ব্লগের সাথে অন্য সব কিছুর মত, আপনি বিক্রি পেতে ট্রাফিক প্রয়োজন হবে.
  5. সার্ভিস - আপনি একটি প্রদত্ত সেবা, যেমন জীবন কোচিং, ব্লগ ​​কোচিং, লক্ষ্য সেটিং বা আর্থিক পরিকল্পনা যেমন দিতে পারে. শুধু সব আইনি প্রভাব তদন্ত এবং নিশ্চিত করুন যে আপনি যদি আপনার কেউ নও একটি পেশাদারী বলে দাবি করছি না নিশ্চিত করা. এই মত একটি পরিষেবা সঙ্গে, আপনি মূলত আপনার ব্লগ ​​ব্যবহার করছেন নিজেকে বিক্রি করতে. আপনি যে সকল ব্যক্তিকে আপনি মূল্য কিনছ সন্তুষ্ট এবং তারপর আপনার দাবির সপক্ষে একবার তারা আপনার সেবা ক্রয় পাবে প্রয়োজন হবে.
  6. স্পন্সর / পেইড পোস্ট - অনেক ব্লগ ​​স্পন্সর এবং পোস্ট পেইড প্রকাশ. স্পনসর্ড পোস্ট মূলত শুধু একটি নির্দিষ্ট ব্র্যান্ড, পণ্য বা সেবা সম্পর্কে পোস্ট আছে. একটি কোম্পানী এটি সম্পর্কে একটি নিবন্ধ প্রকাশ করতে আপনাকে দিতে হবে. এটা পাশাপাশি অন্যান্য paid পোষ্টে সঙ্গে অনুরূপ. আপনার মূলত আপনার সাইটে নিবন্ধটি জন্য স্পট বিক্রি. আপনি এই রুট নিতে করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি আপনার ট্রাফিক বিল্ড করার আগে আপনাকে অনেক অফার পাবেন চাইবেন.
  7. সাবস্ক্রিপশন - আপনি মূল্যবান কিছু (নিউজলেটার, অনলাইন পত্রিকা, ইত্যাদি) যে আপনি ধারাবাহিকভাবে একটি নির্দিষ্ট ভিত্তি (সাপ্তাহিক, মাসিক, ইত্যাদি) উপর দিতে পারবেন যদি মনে করেন, আপনি একটি সাবস্ক্রিপশন পরিসেবার প্রস্তাব করতে পারেন. এই ফি প্রতিটি সময় আপনার পণ্য পাঠানো আউট বা একটি মাসিক ভিত্তিতে হয় অভিযুক্ত হতে পারে. উভয় ক্ষেত্রেই, এই কিছু যে আপনার গ্রাহকদের শুধুমাত্র আপনার ওয়েবসাইট থেকে সাবস্ক্রাইব করে পেতে পারেন হতে হয়েছে.
  8. ভিডিও - এটি এর নিজস্ব একটি সম্পূর্ণ অধ্যায় হতে পারে. অনেকে YouTube ভিডিও তৈরি করে অর্থ করেছেন.EvanTube এর ইভান একটি ছাগলছানা এবং তিনি যে পণ্য অন্য বাচ্চাদের তার বয়স ব্যবহার করবে রিভিউ তৈরি করে লক্ষ লক্ষ করেছেন. এটা লক্ষ লক্ষ দৃশ্য পেতে সহজ নয়, কিন্তু একবার আপনি কি, আপনি কিছু নগদ আসা এইজন্য শুরু করব. অনেক ব্লগার সম্পূর্ণরূপে ভিডিওতে পরিণত হয়েছে একটি ভিডিও ব্লগ ​​শুরু দ্বারা জুড়ে তাদের পয়েন্ট পেতে.
আপনি সত্যিই একজন ব্লগার হতে আগ্রহী হন তাহলে, ProBlogger, Copyblogger আর্কাইভ মাধ্যমে খুঁজছেন দ্বারা শুরু করা এবং ব্লগ ট্রাফিক বুস্ট. তারপর দ্রুত স্প্রাউট ধরে সব বিনামূল্যে নির্দেশিকা মাধ্যমে পড়া যেতে. এটা সেই কাজগুলো একা সম্পন্ন করতে একটি বছর আপনি নিতে পারে, কিন্তু এটা মূল্য হতে হবে. আপনি কার্যকরীভাবে ব্লগিং একটি এমবিএ আছে.

5. কাজ অ্যাট হোম কোম্পানি

অবশেষে, কিছু কোম্পানি যে আপনার নিজের বাড়ির সান্ত্বনা থেকে কাজ করতে আপনি ভাড়া হবে. আপনি অন্য কারোর জন্য কাজ, এখনও আপনার নিজস্ব সিডিউল তৈরীর এবং মীমাংসাকারী যেখানে থেকে কাজ করতে আগ্রহী হন, তাহলে, এখানে কয়েকটি কোম্পানি আপনাকে ঠিক সেটা করতে দেওয়া হবে যে:
  1. প্রসূত - প্রসূত বড় লেখা ও সম্পাদনার কাজ "microtask" কাজ থেকে কাজ অনেক ধরনের প্রস্তাব. আপনি সিদ্ধান্ত নিতে আপনি কত কাজ এবং আপনি সঠিক আপনার কম্পিউটার এ তার অধিকাংশই নির্বাচন করতে পারবেন.
  2. ডিমান্ড স্টুডিওস - ডিমান্ড স্টুডিওস চলচ্চিত্রকারদের লেখক থেকে সৃজনশীল পেশাদার সব ধরণের, টিকে.বেতন আশ্চর্যজনক নয়, কিন্তু এটা একটি কাজ-এ-বাড়িতে কাজের জন্য প্রতিযোগিতামূলক.
  3. ফাস্ট চার্ট - ফাস্ট চার্ট আপনি একটি চিকিৎসা যেমন বাড়িতে থেকে কাজ করতে সক্ষম হবেন. কিছু requirments ও যোগ্যতার পৃষ্ঠায় তালিকাভুক্ত করা হয়, কিন্তু যদি আপনি তাদের দেখা, আপনি শিল্পের জন্য প্রতিযোগিতামূলক বেতন করব. এছাড়াও আপনি আপনার নিজের সময়সূচী সেট করার পর আপনি বাসা থেকে কাজ করব সক্ষম হবেন.
  4. লিপ ফোর্স - লিপ ফোর্স এক পথ যে গুগল সার্চ ইঞ্জিন র্যাংকিং জন্য ওয়েবসাইটের হার হয়. আপনি ভাড়া করছি, তাহলে আপনি শালীন টাকা (সাধারণত উপর $ 11 / ঘন্টা) করা, আপনি আপনার নিজের সময়সূচী সেট এবং এটি বেশ দেখতে এবং মজা র্যাঙ্ক ওয়েবসাইট হতে পারে.
  5. Liveops - Liveops একটি কল সেন্টার আপনি বাড়িতে থেকে কাজ করতে পারবেন. আপনার সেট আপ কল নিতে হলে, আপনি একটি সাপ্তাহিক তালিকা তৈরীর এবং বাসা থেকে কাজ শুরু করতে পারেন. বেতন সাধারণত $ 10 / ঘন্টা পাসে, কিন্তু আপনি কমিশন সঙ্গে আরো উপার্জন করতে পারেন.
  6. SpeakWrite - SpeakWrite আপনি আপ $ 15 / ঘন্টা তথ্য লিপিবদ্ধ করতে দিতে হবে. আপনি বাড়ি থেকে আপনার নিজের সময়সূচী এবং কাজ করে.
এবার আপনি অনলাইনেই রোজগার শুরু করার বিভিন্ন অপশন পেয়েছেন. আপনি কিছু যে সত্যিই আপনি রুচি দেখে থাকেন তাহলে, এটা চেষ্টা এবং এটি সম্পর্কে আরও জানতে. আপনি কি সত্যিই একটি পুরো সময় অনলাইনে আয় করতে অনুপস্থিত থাকেন, তাহলে আপনি কিভাবে আপনি কি করতে চান করতে শেখার নিবেদিত করা প্রয়োজন. সেখানে আউট বিনামূল্যে সম্পদ টন আছে. আপনি শুধু তাদের জন্য অনুসন্ধান করতে হবে!

Комментариев нет:

Отправить комментарий

Loading...