Free Money

Loading...

пятница, 2 декабря 2016 г.

Sunny Leone সানি লিওন (37photo), নেহা সিং বিবিসি 100 সবচেয়ে প্রভাবশালী নারী তালিকা


 সানি লিওন এটি তৈরি করেছে  বিবিসি এর 100 সবচেয়ে প্রভাবশালী নারী. তারা আবার উচ্চ প্রফাইল এবং উদ্যোক্তা, প্রকৌশলী, খেলোয়াড়, নারী ব্যবসা, ফ্যাশন আইকন এবং শিল্পী সহ প্রভাবশালী নারীর একটি মিশ্রণ হয়.

সানি, যারা তার পঞ্চম বছরের বার্ষিকী উদযাপন করা হয়  বলিউড , 2011 সালে বিতর্কিত বাস্তবতা টিভি শো 'বিগ বস' অংশগ্রহণ করে ভারতীয় বিনোদন ব্যাবসায় শুরু.

তিনি 'জিসম 2', 'জ্যাকপট' এবং 'Ek Paheli লীলা' মত বলিউড সিনেমায় তারকা করতে গিয়েছিলাম. গৌরী Chindarkar (Sangli), মল্লিকা শ্রীনিবাসন (চেন্নাই), - পৃথক্ অভিনেত্রী থেকে, তালিকা এছাড়াও চার ভারতীয় নাম অন্তর্ভুক্ত  নেহা সিংহ  (মুম্বাই) এবং Saalumarada Thimmakka (কর্ণাটক), একটি বিবৃতি পড়তে.

Chindarkar Sangli, মহারাষ্ট্র থেকে একটি 20 বছর বয়সী কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র. তিনি ভারতের প্রথম শিশুদের একটি অনন্য লার্নিং অভিজ্ঞতা এখন 'মেঘ মধ্যে স্কুল' নামে পরিচিত অভিজ্ঞতা এক.

শ্রীনিবাসন, 57, সে ট্রাক্টর হিসাবে পরিচিত হয় ট্রাকটর ও খামার সরঞ্জাম লিমিটেডের সিইও  রানী ভারতের 'এবং বিশ্বের তৃতীয় বৃহত্তম ট্র্যাক্টর প্রস্তুতকারকের মধ্যে তার পরিবার কোম্পানী উত্থিত হয়েছে.

সিং 34 বছর বয়সী অভিনেতা-লেখক যিনি একটি আন্দোলন প্রতিষ্ঠিত হয়রানি স্পর্ধা মুম্বাই রাস্তায় হেঁটে যাওয়ার নারীদের জন্য উত্সাহিত করা হয়.


Thimmakka কর্ণাটক যারা 80 বছরের মধ্যে অধিক 8,000 গাছ লাগানো হয়েছে, একটি প্রকল্প যা প্রথম সন্তান জন্ম দিতে পারবে না এ সামাজিক উপহাস প্রতিক্রিয়ায় শুরু থেকে একটি 105 বছর বয়সী পরিবেশবিদ হয়. তিনি বিবিসি 100 নারী তালিকায় প্রাচীনতম নারী.

এই বছর উচ্চ প্রফাইল নারীদের কিছু গায়ক-গীতিকার অ্যালিসিয়া কীজের অন্তর্ভুক্ত; মার্কিন স্বর্ণ পদক বিজয়ী পালোয়ান সিমন Biles এবং ফরাসি রাজনীতিবিদ Rachida Dati. বিবিসির 100 নারী ঋতু সোমবার বন্ধ লাথি.


বলিউড অভিনেত্রী সানি লিওন বিশ্বাস করে যে, যদিও মিডিয়া এবং মানুষ তার সম্পর্কে আড্ডা বন্ধ হবে না, তার নতুন মোবাইল অ্যাপ্লিকেশন সাহায্য করবে খাঁটি তথ্য ছড়িয়ে পড়ে এবং তার ভক্তদের সঙ্গে সরাসরি মিথস্ক্রিয়া সহজতর.


"আমি মনে করি মিডিয়া আমাকে সম্পর্কে যাহাই হউক না কেন পরচর্চা হবে, কিন্তু এই app এর মাধ্যমে, আমি কি করতে পারি পাবলিক ডোমেইনে বের হবার আগে ফিল্টার তথ্য, তাই তারা খাঁটি, হয়" সানী বলেন.

চলচ্চিত্র 'জিসম 2', পাঁচ বছরের মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু করে, চলচ্চিত্র শিল্পে তার দৃশ্যমানতা actressensured এবং 'জ্যাকপট', 'রাগিনী এমএমএস 2', 'Ek Paheli লীলা', 'কুছ কুছ Locha হ্যায় মত চলচ্চিত্রে অভিনয় 'ও' One Night Stand ', কয়েক নাম. তিনি একটি ই-বই 'দ্য সুইট ড্রিমস' নামের রচনা.

প্রথমবারের ভারতীয় সেলিব্রিটি হচ্ছে একটি মোবাইল অ্যাপ্লিকেশন আছে এবং ই-কমার্স শিল্প, প্রবেশন যখন জিজ্ঞাসা করা হলে তিনি অন্য বই লেখক শুভেচ্ছা সানি বলেন, 'সত্যি বলতে, আমি এটা সম্পর্কে অনেক না মনে আছে, আমি শুধু যে কি হতে পারে ভবিষ্যৎ. আমি অর্জন করতে এত আছে. ঠিক এখন, আমি কন্টেন্ট এবং সত্য যে আমি কি আমি করতে চেয়েছিলেন করতে পারি দিয়ে খুশি. যেহেতু আমি একজন চলচ্চিত্র নামক শুটিং ব্যস্ত আছি 'তেরা Intezaar' আরবাজ বিপরীত Raajeev ওয়ালিয়া নির্দেশ খান, আমি বেশ যে ধ্বংস করছি. "

বুধবার তার নিজস্ব মোবাইল অ্যাপ্লিকেশন চালু বলিউড অভিনেত্রী সানি লিওন বলেন, তিনি অভিনেতা সামাজিক মিডিয়া এবং মোবাইল অ্যাপে সোনম Kapoorand রণবীর সিং পর্যবেক্ষক আগ্রহী হবে.

প্রায় এক তিনি চালু করা হয় মত একটি মোবাইল অ্যাপ্লিকেশন আছে actressshould যা জিজ্ঞাসা করা হলে সানি বলেন, "আমি মনে করি সোনম কাপুর হিসাবে তিনি বিভিন্ন দেশ ভ্রমণ এবং অন্বেষণ রাখে ঘড়ি আকর্ষণীয় হবে তবে আমি সোশ্যাল মিডিয়ায় সব বলিউড তারকাদের অনুসরণ করুন.. "

Foodpanda সানি লিওন উদ্ধার, তার জন্য খাদ্য পায়


"এটা অভিনেতা আসে, আমার মনে হয় রণবীর সিং খুবই আকর্ষণীয়, তিনি পাগল, সে মজা! তিনি ফ্যাশনের একটি ভাল ধারনা আছে এবং মাঝে মাঝে তিনি পাগলাটে outfits, খুব পরেন! তাই উচ্ছল হতে যাচ্ছে," বলেন তিনি .
সানি লিওন এটা আবার আছে! সাবেক প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও সালমান খান trumped ভারতের পঞ্চম পরপর বছরের জন্য সবচেয়ে অনুসন্ধান ব্যক্তিত্ব পরিণত যেমন ইয়াহু ভারত দ্বারা প্রকাশিত.

সানি লিওন: মিডিয়া যাহাই হউক না কেন আমার সম্পর্কে পরচর্চা হবে


সালমান 'বিগ বস' এর জন্য ল্যান্ডিং শীর্ষস্থান সবচেয়ে 2016. সাক্ষরতার কীর্তি অনুসন্ধান দ্বিতীয় সবচেয়ে পুরুষ অনুসন্ধান সেলিব্রিটি অন্য খান কিন্তু ছিল না হতে অব্যাহত স্ট্যান্ড আপ কমেডিয়ান এবং টিভি ব্যক্তিত্ব কপিল শর্মা কে অমিতাভ বচ্চন, শাহ দ্বারা অনুসরণ করা হয় শাহরুখ খান এবং আমির খান.


করণ সিং গ্রোভার থেকে বিপাশা বসু বিয়ের প্রায় buzz এই দ্বিতীয় সর্বাধিক অনুসন্ধান মহিলা কীর্তি যখন দীপিকা Padukonetook তৃতীয় স্লট, 4 নং এ ক্যাটরিনা কাইফ দ্বারা অনুসৃত হিসেবে তার অবস্থান নিশ্চিত করেছে.

সানি লিওনের একটি অনর্থক মডেল. তার সংবাদ মুদ্রণ দ্বারা আপনার এবং আমাদের সময় নষ্ট করবেন না দয়া করে. আমরা অন্তত তার ওপর বিরক্ত হয়. পরিবর্তে সরকার দেশের উন্নয়ন সম্পর্কে আরো কিছু prnt.রবীন্দ্র


প্রতি বছর, ইয়াহু ভারত তালিকা, যা মানুষ, ঘটনা এবং গল্প যে গত 12 মাসে ভারতীয়দের মনোযোগ দখল প্রকাশ 'রিভিউতে ইয়ার' তার মুক্তি.

গত রাতের পর্বের করাত, বলিউডের সানি Leonemaking বিগ বস 10. একটি বিশেষ চেহারা তারকা অভিনেত্রী যাহাতে প্রতিযোগী ভাইরাল ভিডিও তৈরি করতে প্রয়োজন বোধ করা হয় এবং সানি এটা বিচার করার জন্য ছিল একটি বিশেষ মনোনয়ন কাজটি সম্পন্ন করার জন্য এসেছিলেন. তবে, মনে হচ্ছে সে একটা বিশ্রী মুহূর্ত যে তার পথ আসছিল জন্য প্রস্তুত ছিল না.

মনোনয়ন কাজটি যখন সানি প্রতিমাসংক্রান্ত চলচ্চিত্র শোলে, মনু পাঞ্জাবি, যারা Veeru বাজানো ছিল আইন সময় নীত এবং সানি লিওন তার 'মাল' নামক ফেরার উপর ভিত্তি করে একটি মজার কার্যকলাপ করছেন পর.বানি, যারা বাসিন্দাদের বাকি সঙ্গে কাজের দেখছিলাম তাতে আপত্তি স্টপ তার মাল কলিং বলছে. যাইহোক, মনু নির্লজ্জভাবে অব্যাহত এবং আসলে বানি সঙ্গে যুদ্ধ. তিনি তার শান্ত হতে বলেন এবং সে তাকে বলব যদি সানি একটি সমস্যা হয়েছে. সানি যদিও মন খারাপ লাগছিল, কিন্তু সাড়া না করতে পছন্দ করতেন. এই সব প্রদর্শনী বানি, Lopa, এবং Nitibha এছাড়াও উপযুক্তভাবে সানি স্পর্শ জন্য ওম স্বামী lambasting দেখা হয় মহিলা প্রতিযোগী ছিল না. তারা ভবিষ্যতে সতর্ক থাকতে তাকে সতর্ক.
 কিভাবে চিনবেন সানি লিওন একটি সাক্ষাত্কারে বলেন ছিল যে আমির খান সম্ভবত কখনই তার সঙ্গে কাজ করতে চান? যে সাক্ষাতকারের হিল উপর বন্ধ, আমির 'Mastizaade' অভিনেত্রী সঙ্গে বন্ধুত্ব গঠনের প্রথম পদক্ষেপ গ্রহণ. অভিনেতা এমনকি Diwalibash যে তিনি এই বছর হোস্ট তার আমন্ত্রিত.



এখন, কি বন্ধুত্বের মিষ্টি অঙ্গভঙ্গি হিসেবে আখ্যায়িত করা যেতে পারে, আমির তার ভারপ্রাপ্ত কোচ প্রকাশ ভরদ্বাজ অভিনেত্রী ধার করেছে. , একটি দৈনিক সানি প্রকাশ কিভাবে তিনি একটি বিড মধ্যে Aamir কোচ সঙ্গে দৈনন্দিন কাজ করা হয়েছে তার অভিনয় দক্ষতা বাড়াতে করতে সংবাদ সত্যতা স্বীকার করে.


অদীক্ষিত জন্য, ভরদ্বাজ ঘনিষ্ঠভাবে 'রাং দে বাসন্তী' যেহেতু জনাব পারফেকশনিস্ট সঙ্গে যুক্ত করা হয়েছে এবং তার ঘনিষ্ঠ টু নিখুঁত Haryanvi, উপভাষা তার আসন্ন চলচ্চিত্র 'Dangal' জন্য আংশিকভাবে দায়ী. তিনি অন্যদের মধ্যে ক্যাটরিনা কাইফ এবং প্রীতি জিনতা প্রশিক্ষণ দেওয়া হয়েছে. ভরদ্বাজ প্রকাশ যে, তিনি তার হিন্দি ভাষী দক্ষতার উপর সানি সাথে কাজ করা হয়েছে.

নয়াদিল্লি: সানি লিওন ও ডিজিটাল মিডিয়া চ্যানেল অর Dikhao নতুন স্তন ক্যান্সার সচেতনতা ভিডিও, যা বলতে স্তন ক্যান্সারের ক্ষেত্রে অর্ধেক কমে যাবে যদি শুধুমাত্র নারী পুরুষরা তাদের স্তন যতটা মনোযোগ দেওয়া Taapsee Pannu তারকা অভিনেত্রী.


"বিব্রত হতে না, লাজুক. কোরো না বাড়ীতে দুই মিনিট পরীক্ষা আপনার জীবন রক্ষা করতে পারে," লিওন তার শর্ট ফিল্ম, যা দিয়ে বাক্যালাপ চেষ্টা জীবনের বিভিন্ন পেশা থেকে পুরুষের ক্লিপ দিয়ে শুরু শেষে ব্যাখ্যা নারী, এবং কৃত সহচরী থেকে তাদের gazes প্রতিরোধ সংগ্রাম.

"ভারতে স্তন ক্যান্সারের ক্ষেত্রে ষাট শতাংশ বাড়ীতে পর্যায়ে তিন এবং চার. আত্মদর্শন এ ধরা হয় প্রথম সনাক্তকরণ মানে. এটা দুই মিনিট সময় লাগে," তিনি বলেন.

"আমরা নারীরা আমাদের শরীর সচেতন হতে হবে এবং জেনে রাখ যে, সনাক্তকরণ প্রতিকারের চেয়ে উত্তম হবে," Taapsee Pannu একটি বিবৃতিতে এ খবর জানায়. "দুই মিনিট স্ব পরীক্ষা সব করতে প্রয়োজন! দল তখন আমাকে এই ধারণার সঙ্গে তটস্থ, আমি এটা জন্য একেবারে ছিল কারণ আমি নারী এবং পুরুষদের সচেতন যে স্তন ক্যান্সার নিরাময়যোগ্য হলে প্রাথমিক পর্যায়ে শনাক্ত করা হতে চান," সে যোগ.


ভিডিও যা সানি লিওন ও Taapsee Pannu প্রদর্শিত একটি বড় সিরিজের অংশ - হ্যাশট্যাগ #DetectToDefeat সঙ্গে - স্তন ক্যান্সার detecting গোড়ার দিকে গুরুত্ব সম্পর্কে.


সিরিজের অন্যান্য ছোট ছায়াছবি - যা কিছু ভিন্ন গল্পের কিন্তু একই মৌলিক বার্তা আছে যা - তারকা নোঙ্গর Shibani Dandekar, প্রিয়া Bapatand Divyanka ত্রিপাঠি, গায়ক সুনিধি চৌহান, রাজনীতিবিদ Shaina এনসি এবং অনেক অন্যান্য বিখ্যাত অভিনেত্রীদের.

তিনি বলিউডে অভিনয় কৃপণতা এবং এখন অভিনেত্রী সানি লিওন, তার কর্মজীবনের একটি নতুন ভূমিকা গ্রহণ করেছে একজন লেখক বাঁক দ্বারা সঙ্গে অন্তরে জিতেছে. লিওন একটি বই 'দ্য সুইট ড্রিমস' শীর্ষক, যা 12 ছোট গল্প রয়েছে লিখেছেন. 'Mastizaade' অভিনেত্রী বলেছেন লেখা তার মন ছিল না কিন্তু তিনি নির্দিষ্ট ধারণা, যা অলিপিবদ্ধ গিয়েছিলাম করেনি.



"লেখা আমার মনে ছিল না. আমি সত্যিই বিভিন্ন গল্প এবং ধারনা বছর কিন্তু কিছুই সর্বত্র সম্পর্কে চিন্তা যে আমি. এই প্রথমবারের মত আমি এই মত কিছু লেখা আছে. আমি যখন ছোট একটা ডায়েরী ছিল, আমার মা লিখে এটা পড়া, এবং যে ডায়েরীর শেষ ছিল, "লিয়ন এক বিশেষ সাক্ষাৎকারে পিটিআইকে বলেছেন. যৌন হিসাবে পুরুষদের সমান করার পাশাপাশি অন্তর্নিহিত রমন্যাস সম্পর্কে কথা বলা একটি ভারতীয় পরিবেশে সেট, ক্ষমতা তার কাল্পনিক গল্প এবং আচরণ নারী এবং খেলার.


34 বছর বয়সী অভিনেত্রী বলেন যখন পাবলিশিং হাউস, জগন্নাথদেব বই, তার 12 সংক্ষিপ্ত প্রেমমূলক গল্প লেখা ধারণা নিয়ে আসেন, সে এটা একটি চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ আপ এবং তাদের তিন মাসের একটি স্প্যান মধ্যে সমাপ্ত. "জগন্নাথদেব আমার কাছে এল এবং এই ধারা 12 ছোটগল্প উপর জোর দেন.  এটা করতে সক্ষম আমার জন্য একটি ব্যক্তিগত চ্যালেঞ্জ ছিল. আমি তিন মাস সম্পর্কে নেন ঐ. গল্প লিখতে, '7 ই', ছিল সবচেয়ে কঠিন কারণ যে প্রথম এক ছিল, "তিনি বলেন.



"সুতরাং এটা আমার সময় নিয়ে লেখার স্টাইল জিনিসটা ... কখনও কখনও আমরা বিন্দু সোজা পেতে কারণ এটি একটি ছোট গল্প ছিল. সেই চ্যালেঞ্জিং ছিল কারণ আপনি তাই হঠাৎ করে একজন পাঠক ট্র্যাক হারায় অগ্রসর করতে চাই না , "লিওন যোগ. 'জিসম 2' তারকা বলেছেন, 'সুইট ড্রিমস' গল্প, বর্তমানে একচেটিয়াভাবে জগন্নাথদেব অ্যাপ্লিকেশন পাওয়া, কাল্পনিক এবং "কিছুই থেকে প্রাপ্ত করা হয় যে" তার জীবন আছে.


যদিও গল্প ব্য সম্পর্কে কথা বলতে, লিওন নিশ্চিত যে সে কোন লাইন যা পাঠক, বিশেষভাবে নারী হবে, অস্বস্তি বোধ পার না. "আমি যা ভেবেছিলাম একটি নারী পড়তে চাই থেকে এই গল্প লিখেছেন. আমার জন্য এটা গুরুত্বপূর্ণ ছিল যখন কেউ এটা পড়া হয়, বিশেষভাবে নারী, তারা ধামা ধরা বা বলে 'এটা খুব বেশী হয় আমাকে হ্যান্ডেল করার জন্য' করা উচিত নয়. আমি চেয়েছিলাম এটা সামান্য রোমান্টিক জোন করা. " গল্প 3 মে পর্যন্ত এ 10 টা প্রতি রাতে প্রকাশ করা হবে এবং 'রাগিনী এমএমএস 2' অভিনেত্রী স্নায়বিক মতানুযায়ী হিসাবে যাত্রা 'ব্যক্তিগত' হয়েছে. "এখন যে তা উদ্ধার করতে যাচ্ছে, আমি খুব স্নায়বিক আছি." আসলে এটি ভক্তদের কাছে পৌঁছাতে করার জন্য একটি দুর্দান্ত এভিনিউ এছাড়া, এটা কারণ আপনি সিনেমা এবং গান একের পর এক আসছে আছে যদি আমি এটা করতে পারেন, দেখার জন্য একটি চ্যালেঞ্জ ছিল, কিন্তু এই ব্যক্তিগত ছিল.আমি আশা করি তারা এটা উপভোগ.

ইন্সটাগ্রাম 4 মিলিয়ন অনুসারী সঙ্গে সানি লিওন অনলাইন নিম্নলিখিত একটি যথার্থ ফ্যান রয়েছে. এই যোগ করার, সানি সেবা Voxie নামক ব্যবহার করা হয় তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক পৌঁছানোর ছড়িয়ে দেওয়ার জন্য. শেলফি থিম তার বিখ্যাত বেবি ডল গান খেতাবধারী হয় এবং "সব সেল্ফাইসের pittal দ্বি কিন্তু voxie Sone দ্বি" বলা হয়. অমিতাভ বচ্চন এবং প্রিয়ঙ্কা চোপড়া পর Sunnly পরবর্তী সেলিব্রিটি যারা ভাষী শেলফি সেবা সাইন আপ করা হয়.


অভিনেত্রী ইতিমধ্যে এক ঘন্টার মধ্যে 10,000 লাইক আর কমেন্টস অতিক্রম করেছে. তার রেখাচিত্র প্রচার পাশাপাশি তার ফেসবুক ও টুইটার পাতায় - সে একটি ভাষী-শেলফি পোস্ট, এটা একটি voxie কলিং. ছবির লঘুপাত পরে, সানি লিওন পূর্ণ প্রলোভনসঙ্কুল ঐকান্তিকতা কথা বলে "আমার আমার voxie আমার অনুভূতি হয়েছে .. আপনি কি জানেন আমি রেখাচিত্র এগিয়ে আছি .. Hahaha" অভিনয় পরার.

অভিনেত্রী সানি লিওন, একটি নিরামিষ, বলেছেন তার ডাক্তারের এলকোহল, দুগ্ধজাত এবং মসলাযুক্ত খাবার থেকে দূরে থাকতে তার বলা হয়েছে.
"(আমি) ভাল না ও আমার রক্ত ​​সংক্রমণ থেকে শুদ্ধ করা প্রয়োজন এবং অত্যধিক তাপ আমার দেহে আছে," সানি, 35, টুইটারে পোস্ট করা. "তাই আমি বিশেষ খারাপ চাকন চা পান করছি."
"দু: খিত সকাল আমার প্রথাগত চীনা ঔষধ ডাক্তার আমাকে বলেছে - কোন ক্যাফিন, অ্যালকোহল, কোন দুগ্ধ, কোন মাংস (আমি শাকসব্জী করছি যাতে সূক্ষ্ম) এবং কোন মসলাযুক্ত খাবার. 
"আমি প্রথাগত চীনা ঔষধ বিশ্বাস স্থাপন করে এবং আমি আমার আমি একটি ভেজান রূপান্তরিত করছি কহন তার ঈশ্বরের পথ অনুমান, কোন এলকোহল ... ক্যাফিন ... কোন বিষক্রিয়াগত মাথাব্যথা," বলেন তিনি.
সানি গত ফিল্ম "Beiimaan ভালবাসা", রাজীব Chaudhari নির্দেশ দেখা যায়. ছবিটি Rajniesh Duggall বৈশিষ্ট্যযুক্ত. 
ভারতে অশ্লীল নিষেধাজ্ঞা আংশিকভাবে তুলে য়েত, কিন্তু তার মানে এই নয় যে, পর্নোগ্রাফির আমাদের দেশে না পুনরায় নিষিদ্ধ করা যেতে পারে. পরে সরকার কঠোর সমালোচনা সঙ্গে দেখা, তারা ওয়েবসাইটগুলিতে আংশিকভাবে নিষেধাজ্ঞা প্রত্যাহার, যেগুলি শিশু পর্ণোগ্রাফি দেন বাদে.
কিন্তু আগে যে খবর কর্মকর্তা তৈরি করা হয়েছিল, বলিউডের সেক্সি কুহকিনী সানি লিওন একটি সূক্ষ্ম মন্তব্য তার টুইটগুলো মাধ্যমে তৈরি করেছে এবং যে শুধু খুব চটপটে ছিল. তিনি তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, যেখানে তিনি সঙ্গে "যৌনতা বিক্রি" এটা উপর লিখিত একটি Sando পরতেন সঙ্গে একটি ছবি পোস্ট করেছে.
দুই একটি প্রোডাকশন হাউস যে প্রাপ্তবয়স্ক ছায়াছবি উত্পাদন মালিক. একটি পর্ণ তারকা হিসেবে সানি লিওনের প্রাক্তন কর্মজীবনের শেষ হয় এবং তার বলিউড ক্যারিয়ার ফ্লাইট মোডে রয়েছে. তিনি তার পূর্ববর্তী কর্মজীবন ক্ষেত্র সম্পর্কে প্রকাশ্যে কথা না কিন্তু অবশ্যই ভারতে অশ্লীল নিষেধাজ্ঞা জন্য একটি সূক্ষ্ম এখনো যথাযথ সাড়া নেই!

বুধবার এখানে তার নিজস্ব মোবাইল অ্যাপ্লিকেশন চালু বলিউড অভিনেত্রী সানি লিওন বলেন, তিনি অভিনেতা সোনম কাপুর ও রণবীর সিং সামাজিক মিডিয়া এবং মোবাইল অ্যাপে ঘড়ি আগ্রহী হবে.
সম্পর্কে যা অভিনেত্রী এক তিনি চালু করা হয় মত একটি মোবাইল অ্যাপ্লিকেশন থাকতে হবে জানতে চাইলে, সানি বলেন, "আমি মনে করি সোনম কাপুর হিসাবে তিনি বিভিন্ন দেশ ভ্রমণ এবং অন্বেষণ রাখে ঘড়ি আকর্ষণীয় হবে তবে আমি সোশ্যাল মিডিয়ায় সব বলিউড তারকাদের অনুসরণ. . "
"এটা অভিনেতা আসে, আমার মনে হয় রণবীর সিং খুবই আকর্ষণীয়, তিনি পাগল, সে মজা! তিনি ফ্যাশনের একটি ভাল ধারনা আছে এবং মাঝে মাঝে তিনি পাগলাটে outfits, খুব পরেন! তাই উচ্ছল হতে যাচ্ছে," বলেন তিনি . 
অভিনেত্রী যিনি নিউ ইয়র্ক ভিত্তিক স্টার্ট আপ escapex সঙ্গে সহযোগিতার মধ্যে তার নতুন মোবাইল অ্যাপ্লিকেশন চালু বলেন অ্যাপ তার সব ভক্ত যারা সরাসরি তার সঙ্গে যোগাযোগ করার এবং তার সঙ্গে দেখা করতে পারেন জন্য ওয়ান স্টপ দোকান হয়. এটা তার সামাজিক মিডিয়া হ্যান্ডলগুলি তার বিশ্বব্যাপী ভক্তদের জন্য দরজা খুলতে হবে - এটা ফেসবুক, Instagram, টুইটার বা ইউটিউব হতে.
সানি যেমন একটি অ্যাপ্লিকেশন আছে প্রথম সদা ভারতীয় কীর্তি হয় - escapex বব মার্লে, ওয়াইক্লেফ জঁ এবং 35 অন্যান্য সেলিব্রিটিদের মত শিল্পীদের জন্য সাদা লেবেল অ্যাপ উত্পাদিত হয়েছে.
একটি অভিনেতা জীবনের উপর সামাজিক মিডিয়ার প্রভাব উপর গুরুত্ব আরোপ করে, সানি বলেন, "আমাদের বালুচর জীবন ছোট হয়, অমিতাভ বচ্চন, শাহরুখ খান অসদৃশ, সামাজিক মিডিয়া ফ্যান অনুগামীদের বিল্ড আপ করার জন্য সর্বোত্তম পদ্ধতি এক এবং এক লিখতে পারেন এক নিজস্ব নিয়তি. "
জিজ্ঞাসা করা হলে সেখানে কোম্পানির সঙ্গে সহযোগী সময় প্রদত্ত কোন উল্লেখ ছিল, সে বলল, "হ্যাঁ, আমি যে সব তথ্য আমার ভক্তদের কাছে যেতে হবে এবং সেখানে অভ্যন্তরীণ ranting জন্য কোন রুম করা উচিত হবে না নিয়ন্ত্রণ করবে!"


সানি লিওন 37 ছবির মাংসখণ্ডের সানি লিওন

Комментариев нет:

Отправить комментарий

Loading...